বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohag Jol: মা হচ্ছে বিধবা বেণী বৌদি! সন্তানের বাবা কি শুভ্র? ‘সোহাগ জল’ দেখে ক্ষুব্ধ দর্শক

Sohag Jol: মা হচ্ছে বিধবা বেণী বৌদি! সন্তানের বাবা কি শুভ্র? ‘সোহাগ জল’ দেখে ক্ষুব্ধ দর্শক

বিতর্কে সোহাগ জল

Sohag Jol Trolling: মা হতে চলেছে শুভ্রর বিধবা বৌদি! ‘সোহাগ জল’ দেখে ক্ষুব্ধ দর্শক, উঠল বয়কটের ডাক। 

‘সোহাগ জল’ ধারাবাহিকের শুরুতেই শুভ্রর প্রতি তাঁর বিধবা বেণীর (সুদীপ্তা বন্দ্যোপায়ধ্যায়) টান চোখে পড়েছিল সবার, সেইসময় এই সিরিয়ালকে ‘পরকীয়ার জল’ বলে কটাক্ষ করা হলে নায়কের সাফাই ছিল ‘বেণী বৌদির ভালোবাসা কিন্তু এক তরফা’। কিন্তু আচমকাই বোমা ফাটল সিরিয়ালের নতুন ট্র্যাকে। মা হতে চলেছে শুভ্রর (হানি বাফনা) বিধবা বেণী বৌদি!

দর্শক আগেই দেখেছেন শুভ্র ঠাকুরপোর প্রতি বেণী বৌদির দুর্বলতার কথা। তাই তো রাতবিরেতে আড্ডা মারতে চলে আসে শুভ্রর ঘরে আবার কখনও জুঁইয়ের (শ্বেতা ভট্টাচার্য) অপছন্দ জেনেও লুকিয়ে সিগারেটের প্যাকেট এগিয়ে দেয় ঠাকুরপোর সামনে। ইনিয়ে-বিনিয়ে জাহির করার চেষ্টা করে সে জীবনে কতটা একা। তবে শুভ্র কোনওদিনই বেণীর এইসব আচরণকে খুব বেশি পাত্তা দেয়নি। বিয়ের পর জুঁইকে মেনে নিতে না পারলেও বেণীর প্রতি মোটেই দুর্বল নয় শুভ্র। ধীরে ধীরে যখন মূল গল্পের দিকে ফিরছিল ‘সোহাগ জল’, তখনই কাহিনিতে এই বিরাট টুইসস্ট।

দাদা জয়শঙ্করের সত্যিটা সামনে আনার পর শুভ্রকে দেওয়া কথা অনুয়ায়ী ডিভোর্স পেপারে সই করে বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছে জুঁই। এই ক'দিনে পরস্পরকে ভালোবেসে ফেললেও মনের কথা মুখে আনতে পারছে না। এমন প্রোমোও সামনে এসেছে, কিন্তু বেণী বৌদি প্রেগন্যান্সি নিউজে জেরবার ভক্তরা।

এখন প্রশ্ন হল বেণীর সন্তানের বাবা কে? সেই রহস্যও ভেদ হয়েছে। বেণীর গর্ভে সৌম্যর (ইন্দ্রজিৎ মজুমদার) সন্তান। হ্যাঁ, শুভ্রর জেঠতুতো দাদার সঙ্গে পরকীয়ায় লিপ্ত তাঁর বিধবা বৌদি।

<p>সৌম্যর সঙ্গে সম্পর্কে বেণী!</p>

সৌম্যর সঙ্গে সম্পর্কে বেণী!

বিধবা বেণীর প্রেগন্যান্ট হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের রোষের মুখে ‘সোহাগ জল’। অনেকে তো ট্রোল করাও শুরু করেছেন। একজন নেটিজেন লেখেন, ‘দেখুন দুপুর ঠাকুরপো। সোম থেকে রবি রাত ৯ টা। জি বাংলা’। হ্যাশট্যাগ বেণী বৌদি'। বহু নেটিজেনের কথায়, এটি নিম্নরুচির ট্র্যাক। এবং রাত ৯টার স্লটে এই ধরণের সিরিয়াল দেওয়াটা অযৌক্তিক। অপর একজন লেখেন, ‘নোংরামির সীমা পার করে ফেলেছে সোহাগ জল। সত্যি এর নাম পালটে পরকীয়ার জলই রাখুক’। মজা করে এক নেটিজেন লেখেন, ‘আমি আর হাসতে পারছি না ভাই। সোহাগ জলে বেণী বৌদির পেটে বাচ্চা আর সেই বাচ্চার বাবা হচ্ছে শুভ্রর আরেক ভাই। ওই ভাইয়ের বউ যখন বাপের বাড়ি যেত তখন নাকি সে বেণী বৌদির ঘরে যেত মাঝরাতে আর বেণী বৌদি ও দরজা খুলে অপেক্ষা করত। নোংরামির সীমা পার করে ফেলেছে এই পরকীয়ার জল।’

বেণীর প্রেগন্যান্সির খবর জানাজানি হলে কী ঘটবে? জুঁই কি তাঁর সইয়ের পাশে দাঁড়াবে? আগামিতে ‘সোহাগ জল’-এর পর্ব যে জমে উঠবে তা বলাই বাহুল্য। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

Paris Olympics-এর আগে ভারতীয় দলে বড় ধাক্কা! গুরুত্বপূর্ণ পদ ছাড়লেন মেরি কম সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির শিয়ালদা বিভাগের সব টয়লেটেই অনলাইনে দেওয়া যাবে টাকা, খুচরো না থাকলেও নো সমস্যা! শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছিল জওয়ানের হাত, রুদ্ধশ্বাস তৎপরতায় সেনা নিল কোন পদক্ষেপ? বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং? MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল?

Latest IPL News

সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.