বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora: অন্তঃসত্ত্বা অবস্থায় কাজের প্রয়োজনে সবচেয়ে বেশি ঘুরতে হয়েছে: মালাইকা
মালাইকা অরোরা (ফাইল ছবি)

Malaika Arora: অন্তঃসত্ত্বা অবস্থায় কাজের প্রয়োজনে সবচেয়ে বেশি ঘুরতে হয়েছে: মালাইকা

  • বিয়ে এবং সন্তান তাঁর কাজের পথে বাধা হয়ে দাঁড়ায়নি। এমনই মত মালাইকা অরোরার। 

অল্প বয়সেই বিয়ে এবং তার পরেই সন্তান। সবাই যখন ভেবেছিলেন, এ সব নিয়ে বেশি ব্যস্ত থাকবেন মালাইকা, কেরিয়ারে আর সময় দিতে পারবেন না— তখনই কেরিয়ারের তুঙ্গে পৌঁছে যান মডেল অভিনেত্রী। কী করে সম্ভব হয়েছিল এটি? 

হালে এক পডকাস্ট চ্যানেলে এসে এই রহস্যই ফাঁস করেছেন মালাইকা অরোরা। বলেছেন, বিয়ে বা সন্তান তাঁর কেরিয়ারের পথে বাধা হয়ে দাঁড়ায়নি। ২৫ বছর বয়সে বিয়ে করেন মালাইকা। তার পরেই সন্তান। মালাইকার কথা, ‘অন্য মহিলারাও এটা দেখে বুঝতে পারেন, বিয়ে এবং সন্তান সামলেও কেরিয়ার তৈরি করা সম্ভব।’

১৯৯৮ সালে সালাইকা এবং আরবাজ খানের বিয়ে হয়। ২০১৭ সালে সেই বিয়ে ভেঙে যায়। তাঁদের এক ছেলে রয়েছে। নাম আরহান খান। 

মালাইকার কথায়, তিনি যখন কাজ শুরু করেছিলেন, সেই সময়ে তাঁর সমসাময়ীক অভিনেত্রীদের মধ্যে খুব বেশি কারও বিয়ে হয়নি। সন্তান তো দূরের কথা। কারণ তখন বিয়ে এবং সন্তান হয়ে যাওয়া মানেই কেরিয়ার শেষ বলে ধরে নেওয়া হত। যদিও এখন পরিস্থিতি অনেক বদলেছে বলে মনে করেন মালাইকা। 

তাঁর কথায়, ‘ছোটপর্দায় একটি শো করেছি। অন্তঃসত্ত্বা অবস্থাতেও তাদের কাজ থামাইনি। শো-টির কাজ পুরো শেষ করেছি। অন্তঃসত্ত্বা অবস্থায় সবচেয়ে বেশি ঘুরতে হয়েছে কাজের প্রয়োজনে। 

মালাইকার ছেলে আরহান দেশের বাইরে পড়াশোনা করছে। সম্প্রতি ছুটিতে বাড়ি ফিরেছে সে। তার সঙ্গে সময় কাটাচ্ছেন মালাইকা। সে কথাও অভিনেত্রী জানিয়েছেন এই শো-এ।

বন্ধ করুন