বাংলা নিউজ > বায়োস্কোপ > Malayalam Actress Dies: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী লক্ষ্মীকা, বয়স মাত্র ২৪ বছর

Malayalam Actress Dies: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী লক্ষ্মীকা, বয়স মাত্র ২৪ বছর

প্রয়াত অভিনেত্রী লক্ষ্মীকা সাজীবন

Malayalam actress Lakshmika Sajeevan: মালয়ালম শর্ট ফিল্ম 'কাক্কা'-এর জন্য পরিচিতি পেয়েছিলেন লক্ষ্মীকা সাজীবন। এই ছবিতে তিনি পঞ্চমী নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন, যা দর্শক মহলে সমাদৃত হয়েছে। আরব আমিরশাহির শারজাহাতে হৃদরোগে আক্রান্ত হন লক্ষ্মীকা।

প্রয়াত মালয়ালম সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী লক্ষ্মীকা সাজীবন। বয়স হয়েছিল ২৪ বছর। হৃদরোগে আক্রান্ত হয়ে চলে যান তিনি। একাধিক রিপোর্ট অনুযায়ী জানা যাচ্ছে, আরব আমিরশাহির শারজাহাতে হৃদরোগে আক্রান্ত হন লক্ষ্মীকা। সেখানে একটি ব্যাঙ্কে কর্মরত ছিলেন তিনি। অভিনেত্রীর আকস্মিক মৃত্যুতে পুরো মালয়ালম বিনোদন জগতে শোকের ছায়া নেমে এসেছে।

মালয়ালম শর্ট ফিল্ম 'কাক্কা'-এর জন্য পরিচিতি পেয়েছিলেন লক্ষ্মীকা সাজীবন। এই ছবিতে তিনি পঞ্চমী নামের একটি চরিত্রে অভিনয় করেছিলেন, যা দর্শক মহলে সমাদৃত হয়েছে। শুধু দর্শক নয়, সমালোচকরাও পছন্দ করেছেন তাঁর চরিত্রটি। আজু আজিশ দ্বারা পরিচালিত এবং ভেলিথিরা প্রোডাকশন, 9 AM শিবু মঈদিন প্রোডাকশন এবং NNG ফিল্মসের ব্যানারে তৈরি হয়েছিল। ২০২১ সালের ১৪ এপ্রিল OTT প্ল্যাটফর্ম Neestream-এ মুক্তি পেয়েছিল ছবিটি। অ্যাপটিতে ৬ মিলিয়ন ভিউ পেয়েছে। আরও পড়ুন: যেমন কথা তেমনি কাজ, 'পুরাতন'-এর শ্যুটিং শুরু হল শর্মিলা ঠাকুরের জন্মদিনে

'পুজয়াম্মা', 'পঞ্চভারনাথথা', 'সৌদি ভেল্লাক্কা', 'উয়ারে', 'ওরু কুত্তানাদান ব্লগ', 'ওরু ইয়ামান্দান প্রেমকথা' এবং 'নিত্যহরিতা নয়াগান'-এর মতো ছবিতে অভিনয় করেছেন লক্ষ্মীকা সাজীবন। প্রশান্ত বি পরিচালিত ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত 'কুন' ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছে। 'পূজায়াম্মা' (২০২১ সাল) ছবিতে দেবযানীর শিক্ষিকার ভূমিকায় তিনি বেশ পছন্দ করেছিলেন। ছবিটির পরিচালক বিজয়েশ মানি। অভিনেত্রীর মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন ভক্তরা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay শ্বশুরবাড়ি যাওয়ার সময় কান্না কোথায়! জমিয়ে নাচলেন, বরকে চুমুও খেলেন সোহাগ জলের 'মউ' প্রকাশিত SET রেজাল্ট, রইল ডিরেক্ট লিঙ্ক, কাট-অফ কত? ফাইনাল অ্যানসার কিও দেখে নিন করণের হাত ধরে বলিউডে আলিয়ার ৪৩ বছরের ননদ, রণবীরের দিদিকে দেখা যাবে নেটফ্লিক্সে ‘‌আমাদের সরকার নিরাপদ, পাঁচ বছরই চলবে’‌, হিমাচল প্রদেশ নিয়ে দাবি শিবকুমারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.