বাংলা নিউজ > বায়োস্কোপ > Bengali film: যেমন কথা তেমনি কাজ, 'পুরাতন'-এর শ্যুটিং শুরু হল শর্মিলা ঠাকুরের জন্মদিনে

Bengali film: যেমন কথা তেমনি কাজ, 'পুরাতন'-এর শ্যুটিং শুরু হল শর্মিলা ঠাকুরের জন্মদিনে

শর্মিলা এবং ঋতুপর্ণার চরিত্রের লুক

Bengali film: প্রায় ১৪ বছর পর ফের বাংলা সিনেমায় অভিনয় করছেন শর্মিলা ঠাকুর। ওপার বাংলার পরিচালক সুমন ঘোষের নতুন সিনেমা ‘পুরাতন’-এ অভিনয় করলেন। ছবিটি প্রযোজনার পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

কথা ছিল ‘পুরাতন’-এর শ্যুটিং শুরু হবে বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুরের জন্মদিনে। যেমন কথা তেমনি কাজ! সেই কথা রেখেছেন নির্মাতা ও প্রযোজক। ৮ ডিসেম্বর, শর্মিলা ঠাকুরের জন্মদিনে শুরু হয়েছে ‘পুরাতন’-এর শ্যুটিং।

প্রায় ১৪ বছর পর ফের বাংলা সিনেমায় অভিনয় করছেন শর্মিলা ঠাকুর। ওপার বাংলার পরিচালক সুমন ঘোষের নতুন সিনেমা ‘পুরাতন’-এ অভিনয় করলেন। ছবিটি প্রযোজনার পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সেপ্টেম্বর মাসে ছবির ঘোষণা করেছিলেন পরিচালক। শুক্রবার ছবির শ্যুটিং ফ্লোর থেকে ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সুমন। সেখানে শর্মিলা এবং ঋতুপর্ণার চরিত্রের লুকের আভাস মিলেছে। আরও পড়ুন: আসন্ন সিনেমা পুরাতনের অপেক্ষায় ঋতুপর্ণা, শর্মিলা ঠাকুরের জন্মদিনে বিশেষ পোস্ট টলি নায়িকার

পরিচালকের পোস্টা করা ছবিতে দেখা যাচ্ছে, ঋতুপর্ণার কাঁধে মাথা রেখে বসে রয়েছেন শর্মিলা। ঋতুপর্ণার পরনে সাদা শার্ট। অন্য দিকে, শর্মিলার পরনে সাদা শাড়ি। ক্য়াপশনে জানিয়েছেন, শর্মিলা ঠাকুরের জন্মদিনে ‘পুরাতন’-এর শ্যুটিং করলেন তাঁরা। প্রথম দিন আউটডোরে শ্যুটিং হয়েছে। তবে শনিবার থেকে পুরোদমে শ্যুটিং শুরু।

১ সেপ্টেম্বর, ২০২৩ এই ছবির কথা ঘোষণা করা হয়। ‘পুরাতন’ ছবিতে শর্মিলা ঠাকুরের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকেও। অন্যান্য চরিত্রে রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, বৃষ্টি রায়, একাবলি খন্না সহ আরও অনেকে।

'পুরাতন' ছবির চিত্রনাট্যে ফিরবে একটি আবেগঘন মা ও মেয়ের গল্প। যেখানে মিসেস সেনের চরিত্রে অভিনয় করবেন শর্মিলা ঠাকুর, তাঁর মেয়ের চরিত্রে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং শর্মিলা ঠাকুরের জামাই-এর ভূমিকায় দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্তকে। ছবির সঙ্গীত পরিচালনায় দায়িত্বে রয়েছেন দেবজ্যোতি মিশ্র। কলকাতা ছাড়াও আরও বেশকিছু জায়গায় এই ছবির শ্যুট হবে। ছবির প্রযোজনা করছে ঋতুপর্ণার ‘ভাবনা আজ ও কাল’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.