বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘুরে দেখুন মন্দিরা বেদীর আরব সাগর ঘেঁষা হলিডে হোম, ছুটি কাটাতে যেতে পারেন আপনিও!
মন্দিরা বেদী
মন্দিরা বেদী

ঘুরে দেখুন মন্দিরা বেদীর আরব সাগর ঘেঁষা হলিডে হোম, ছুটি কাটাতে যেতে পারেন আপনিও!

  • দেখুন হলিডে হোমের অন্দরের ছবি।

অভিনেত্রী তথা ফিটনেস এক্সপার্ট মন্দিরা বেদী আবর সাগর ঘেঁসা তাঁর বাড়িটি এআইআরবিএনবি-তে (Airbnb)তে সদ্যই হলিডে হোম হিসেবে ভাড়ার জন্য দিয়েছেন। তাঁর বাড়ির সুসজ্জিত অন্দরমহলের ছবি সম্প্রতি অন্তর্জালে ভাইরাল হয়েছে। আলিবাগের অবস্থিত তাঁর এই বিলাসবহুল বাড়ি।

একটি ছবিতে দেখা যাচ্ছে বড়ির বাগানের সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। বাড়ির অন্দরের একাধিক ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি। এআইআরবিএনবি-তে বাড়িটিকে হলিডে হোম হিসেবে ভাড়াতে দেওয়ার আগের বাড়ির প্রতিটা কোণা নতুন করে সাজিয়ে তুলেছেন মন্দিরা। চার বেডরুম যুক্ত এই বাড়িতে একটি সুইমিং পুলও রয়েছে।

এআইআরবিএনবি তাঁদের সামাজিক মাধ্যমের পোস্টে অভিনেত্রীর সেই ছবিও পোস্ট করেন। বিলাসবহুর বাড়ির সদর দরজা দিয়ে প্রবেশের মুখে বড় ফাঁকা জায়গা রয়েছে। সেখানে প্রচুর সূর্যের আলো পড়ে এবং খোলামেলা জায়গা। পুরো বাড়িটাই প্রায় কাঁচ দিয়ে সাজানো। শোবার ঘরগুলো সুবিশাল এবং প্রচুর আলো-বাতাসষুক্ত। বাড়ির ভেতরে কাঠের কাজ করা। নীল রঙের টাইস দিয়ে ঘেরা সাগরমুখী সুইমিং পুলে গা ডুবিয়ে আপনার মনপ্রাণ নিমেষে চাঙ্গা হয়ে যাবে। 

প্রসঙ্গত, ২০২০ সালের ২৮ জুলাই মন্দিরা এবং তাঁর স্বামী রাজ এক কন্যা সন্তান দত্তক নিয়েছেন। মেয়ের নাম রেখেছেন তারা বেদী কৌশল। হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে মন্দিরা জানিয়েছিলেন, ‘রাজ এবং আমি ভীরের একটা ছোট বোন চাইছিলাম। আমার ছেলে ভীরের বয়স আট বছর হতেই আমরা একটা কন্যা সন্তান দত্তক নেওয়ার কথা ভাবছিলাম আড়াই বছর থেকে চার বছর বয়সীর মধ্যে। আমরা ইতিমধ্যেই তাঁর নামও ভেবে ফেলেছি। ওঁকে আমরা তারা বলে ডাকব’।

বন্ধ করুন