বাংলা নিউজ > বায়োস্কোপ > Manisha Koirala on Madhuri Dixit: ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার

Manisha Koirala on Madhuri Dixit: ‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার

মাধুরী দীক্ষিতের ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, জানালেন মনীষা কৈরালা

Madhuri Dixit and Manisha Koirala: ‘আমার নিজের কেরিয়ারে একটা দুঃখ রয়েছ। আমার কাছে একটাও সফল যশ চোপড়ার ফিল্ম নেই। আমাকে মাধুরী জি (দীক্ষিত)-র বিপরীতে একটি চরিত্র অফার করা হয়েছিল। আমি একটু ভয় পেয়ে গিয়েছিলাম। এরপরই পিছিয়ে আসি’।

সঞ্জয় লীলা বনশালির পিরিয়েড ড্রামা সিরাজ ‘হীরামন্ডি’তে আগামীতে দেখা যাবে মনীষা কৈরালাকে। সদ্য অতীতের এক গল্প ফাঁস করেছেন অভিনেত্রী। যশ চোপড়ার 'দিল তো পাগল হ্যায়' ছবিতে মাধুরী দীক্ষিতের সঙ্গে কাজ প্রত্যাখ্যান করার কথা জানিয়েছেন তিনি। অভিনেত্রীর কথায়, সিনেমায় মাধুরী দীক্ষিতের সঙ্গে কাজ করা নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতেন তিনি।

দিল তো পাগল হ্যায়-র প্রস্তাব

করিশ্মা কাপুরের আগে যশ চোপড়ার 'দিল তো পাগল হ্যায়'-এর প্রস্তাব গিয়েছিল মনীষা কৈরালার কাছে। তবে, তিনি প্রস্তাব ফিরিয়ে দেন। এ বিষয় ইন্ডিয়া টুডে কে দেওয়া সাক্ষাৎকারে মনীষা বলেছেন, ‘আমার নিজের কেরিয়ারে একটা দুঃখ রয়েছে। আমার কাছে একটাও সফল যশ চোপড়ার ফিল্ম নেই। আমাকে মাধুরী জি (দীক্ষিত)-র বিপরীতে একটি চরিত্র অফার করা হয়েছিল। আমি একটু ভয় পেয়ে গিয়েছিলাম। এরপরই পিছিয়ে আসি’।

আরও পড়ুন: মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায়

আরও পড়ুন: ‘২৫ বছরের মেয়ে আমার থেকে বেশি..’, আদিত্য-অনন্যার সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙলেন চাঙ্কি

কী বললেন মনীষা

অভিনেত্রী আরও যোগ করেছেন, 'যখন যশজি জীবিত ছিলেন, আমার সময়ের প্রতিটি অভিনেত্রী তাঁর সঙ্গে কাজ করতে চেয়েছিলেন। কারণ পর্দায় মেয়েদের তিনি খুব সুন্দর বর্ণনা করতেন। আমি যশজির অফিসে গিয়ে তাঁকে বললাম, ‘স্যার, আপনার ছবির একা নায়িকা হওয়া আমার স্বপ্ন। আর আপনি আমাকে মাধুরী জির বিপরীতে দাঁড় করাচ্ছেন। আমার বিচার বিবেচনা বোধ থেকে মনে হয়, আমি মিস করেছি’।

আরও পড়ুন: ‘অমরসঙ্গী’ না খুঁজে কী একলা থাকাই ভালো, কী বলছেন সোহিনী-বিক্রম, শেষ হল ছবির শ্যুটিং

মাধুরীর সঙ্গে কাজ

কয়েক বছর পরে রাজ কুমার সন্তোষীর ‘লজ্জা’ ছবিতে মাধুরীর সঙ্গে কাজ করেছেন মনীষা। তিনি উল্লেখ করেছেন, ‘মাধুরী জি একজন ভালো মানুষ এবং অভিনেত্রী। আমার নিরাপত্তহীনতায় ভোগার কোনও প্রয়োজনই ছিল না। আমি মনে করি যখন আপনার সামনে একজন শক্তিশালী অভিনেতা থাকে, আপনি তখন আরও ভালো অভিনয় করেন। তাঁরা আপনাকে আরও ভালো পারফর্ম করতে উত্সাহিত করে। এটি বয়স এবং অভিজ্ঞতা থেকে আসে। মাধুরী জির সঙ্গে ওই (সিনেমা) কাজ করতে আমার খুব ভালো লেগেছিল। আমি রেখাজির সঙ্গে কাজ করতে চেয়েছি’।

করিশ্মা কাপুর অভিনয় করেন

উল্লেখ্য, নব্বইয়ের দশকে একাধিক অভিনেতার কাছে যশ চোপড়ার দিল তো পাগল হ্যায়র অফার গিয়েছিল। তবে শেষ পর্যন্ত নিশার চরিত্রে অভিনয় করেছেন করিশ্মা কাপুর। 

বায়োস্কোপ খবর

Latest News

ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.