বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul Roy News: মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায়

Rahul Roy News: মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায়

বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায়, ছবির নাম ‘মিহিরা’

Rahul Roy in Bengali Film: বলিউডের ‘আশিকি’ সিনেমায় সবার মন কেড়েছিল রাহুল রায়। এবার বাংলা সিনেমাতে ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির আরও একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা খরাজ মুখোপাধ্য়ায়। ছবির নাম ‘মিহিরা’। পরিচালনায় বাবাই সেন।

‘আশিকি’র হিরো রাহুল রায়কে মনে আছে নিশ্চই। প্রথম ছবির পরই রাতারাতি স্টার হয়ে ওঠেন রাহুল। এবার বাংলা সিনেমায় অভিনয় করবেন তিনি। প্রথম বাংলা সিনেমা অভিনয় করছেন বলিউড অভিনেতা। থ্রিলার বাংলা সিনেমাতে অভিনয় করবেন। ছবির নাম ‘মিহিরা’। পরিচালনায় বাবাই সেন।

বাংলা সিনেমায় রাহুল রায়

বলিউডের ‘আশিকি’ সিনেমায় সবার মন কেড়েছিল রাহুল রায়। এবার বাংলা সিনেমাতে ভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবির আরও একটি প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা খরাজ মুখোপাধ্য়ায়। পুরোপুরি ভিন্ন লুকে ভিন্ন চরিত্রে দেখা যাবে অভিনেতা রাহুল রায় ও খরাজ মুখোপাধ্য়ায়কে। ছবির অন্যান্য প্রধান চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় বিশ্বাস, সজল বর্মন, কৃতি চক্রবর্তী, প্রদীপ বর্মন, সজল বর্মন ও অন্যান্যরা।

আরও পড়ুন: ‘২৫ বছরের মেয়ে আমার থেকে বেশি..’, আদিত্য-অনন্যার সম্পর্ক নিয়ে নীরবতা ভাঙলেন চাঙ্কি

উত্তরবঙ্গে হবে ‘মিহিরা’র শ্যুটিং

উত্তরবঙ্গে পাহাড়ের কোলে শ্যুটিং হবে ছবির। ছবিতে বেশ কয়েকটি গান থাকবে, তার মধ্যে একটি নাচের গান ও থাকছে। ছবিটি মুক্তি পাবে প্রযোজক সজল বর্মন এর প্রযোজনায়। তত্ত্বাবধানে রয়েছে ‘চিরাগ গ্রুপ অফ কোম্পানি’।

এবার বাংলা সিনেমায় অভিনয় করবেন রাহুল রায়
এবার বাংলা সিনেমায় অভিনয় করবেন রাহুল রায়

আরও পড়ুন: ‘অমরসঙ্গী’ না খুঁজে কী একলা থাকাই ভালো, কী বলছেন সোহিনী-বিক্রম, শেষ হল ছবির শ্যুটিং

কী জানাচ্ছেন পরিচালক

পরিচালক বাবাই সেন জানান, ‘আমাদের শ্যুটিং এই মাসের শেষে শুরু হবে। রাহুল রায়ের সঙ্গে ইতিমধ্যে আমাদের সমস্ত কথা হয়ে গিয়েছে, একটি ভিন্ন ধরনের চরিত্রে রাহুল রায়কে দেখা যাবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে ছবিটা’।

আরও পড়ুন: ৪৬তম বিবাহবার্ষিকী, অঞ্জন-ছন্দার যাত্রা কেমন, ‘কখনও সহজ পথে হাঁটিনি..’, জানালেন ‘বেলা বোস’-এর স্রষ্টা

রাহুল রায় প্রসঙ্গে

সালটা ছিল ১৯৯০। নয়ের দশকের অন্যতম সেরা হিট ছবির মধ্যে উল্লেখযোগ্য ‘আশিকি’। রাহুল রায় আর অনু আগরওয়ালের আশিকি আজও দর্শকের দরবারে সমান প্রাসঙ্গিক। ‘আশিকি’র পর বেশ কিছু ছবিতে কাজ করেছেন রাহুল রায়। ‘দিলওয়ালে কাভি না হারে’, ‘প্যায়ার কা সায়া’, ‘গজব তামাশা’, ‘ভূকম্প’, ‘গুমরাহ’, ‘গেম’, ‘ফির তেরি কাহানি ইয়াদ আয়ি’, ‘ধর্ম কর্ম’, ‘মেঘা’, ‘নাসিব’, ‘ফির কাভি’, ‘আচানক’-এর মতো ছবিতে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে সবথেকে বেশি হিট হয়েছে ‘আশিকি’। ২০০৫ সালে ‘বিগ বস’-এ প্রতিযোগী হয়েছিলেন। ২০১৭ সালে রাজনীতির সঙ্গে সংযোগ হওয়ার পর বেশ কিছু ছবির প্রস্তাব পান। সেগুলো অবশ্য করেননি।

বায়োস্কোপ খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.