বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের পর্দায় একসঙ্গে মনোজ বাজপেয়ী, নওয়াজউদ্দিন সিদ্দিকী, পঙ্কজ ত্রিপাঠীরা!
নওয়াজউদ্দিন এবং পঙ্কজ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
নওয়াজউদ্দিন এবং পঙ্কজ। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ফের পর্দায় একসঙ্গে মনোজ বাজপেয়ী, নওয়াজউদ্দিন সিদ্দিকী, পঙ্কজ ত্রিপাঠীরা!

  • 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবির মুক্তির প্রায় নয় বছর পর ফের একবার পর্দায় একসঙ্গে দেখা যাবে একসঙ্গে মনোজ বাজপেয়ী, নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং পঙ্কজ ত্রিপাঠী-কে।

এইমুহূর্তে বলিউডে সেরা অভিনেতাদের তালিকায় একেবারে প্রথম দিকে যাঁদের নাম উল্লেখকরা হয় তাঁদের মধ্যে অন্যতম হলেন মনোজ বাজপেয়ী, নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং পঙ্কজ ত্রিপাঠী। বড়পর্দায় হোক কিংবা ওয়েব দুনিয়ায়, এই অভিনেতাদের পারফরমেন্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন দর্শকের দল। শেষবার এই তিনজনকে একসঙ্গে পর্দায় দেখা গেছিল 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবিতে। ২০১২ সালে অনুরাগ কশ্যপ পরিচালিত মুক্তি পাওয়া ছবি গত দশকের অন্যতম সেরা ছবি হিসেবে গণ্য করা হয়। এবার প্রায় নয় বছর পর ফের একবার পর্দায় একসঙ্গে হাজির হতে চলেছেন এই ত্রয়ী!

মনোজ বাজপেয়ী। ছবি সৌজন্যে - টুইটার
মনোজ বাজপেয়ী। ছবি সৌজন্যে - টুইটার

পর্দায় ফের একবার এই তিন অভিনেতাকে একসঙ্গে দেখতে পাওয়ার খবর নড়ে চড়ে বসেছে বলিউড। স্বাভাবিকভাবে আগ্রহ বেড়েছে দর্শকদের মধ্যেও। তবে জানিয়ে রাখা ভালো, বড়পর্দায় কিংবা কোনও ওয়েব সিরিজে কিন্তু অভিনয় করতে দেখা যাবে না এই তিন বলি-অভিনেতাকে। একটি নামি সংস্থার সর্ষের তেলের বিজ্ঞাপনে মুখ দেখবেন এই তিনজন। সাধারণত, বিজ্ঞাপনের শ্যুটিং এড়িয়েই চলেন পঙ্কজ। তবে যেহেতু এই স্যুটে তাঁর অভিনীত 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবির সহ-অভিনেতারা রয়েছেন তাই এক্ষেত্রে রাজি হয়েছেন তিনি। 

জানা গেছে, গত মার্চ মাসে দেশে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার আগেই নাকি নওয়াজ এবং পঙ্কজ কাজ সেরে নিয়েছিলেন। শ্যুটিং চলাকালীন নাকি দিব্যি খোশগল্পে মেতেছিলেন নওয়াজ এবং পঙ্কজ। ' গ্যাংস অফ ওয়াসিপুর' নিয়েও নাকি দেদার আড্ডা হয়েছে তাঁদের মধ্যে। তবে সেই সময়ে করোনা আক্রান্ত হওয়ায় এই বিজ্ঞপনের শ্যুটিংয়ে অংশগ্ৰহণ করতে পারেননি মনোজ। পরবর্তী সময়ে তাঁর অংশটি আলাদা করে শ্যুট করা হয়েছে।

 

বন্ধ করুন