বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ভিক্যাট' এর কাটআউটের সঙ্গে ‘এপিক সেলফি’! নবদম্পতিকে শুভেচ্ছা মনোজ-নওয়াজদের
সোফি চৌধুরীর সেই 'এপিক সেলফি'।

'ভিক্যাট' এর কাটআউটের সঙ্গে ‘এপিক সেলফি’! নবদম্পতিকে শুভেচ্ছা মনোজ-নওয়াজদের

  • চারহাত এক হয়েছে ভিকি-ক্যাটরিনার।নিজেদের মতো প্রাণ খুলে এই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছে বলিউড।নজর কেড়েছে 'ভিক্যাট'কে জানানো বলি-অভিনেত্রী সোফি চৌধুরীর জানানো অভিনব শুভেচ্ছা।

বৃহস্পতিবার মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হল ভিকি-ক্যাটরিনার। ফোর্টের বাইরে তখন কড়া নিরাপত্তা। নিজেদের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়েন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। তারকা জুটির বিয়ের সব ফোটো আপাতত টক অফ দ্য টাউন। নিজেদের পরিবার, আত্মীয়ের পাশাপাশি হাতে গোনা মাত্র কয়েকজন ব্যক্তিত্বকে নিজেদের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন 'ভিক্যাট'। তবে তা হলেও বলিউডের তাবড় তাবড় তারকারা সোশ্যাল মিডিয়ায় নিজেদের মতো প্রাণ খুলে শুভেচ্ছা জানিয়েছেন এই নবদম্পতিকে। তবে সম্ভবত সবথেকে নজর কেড়েছে 'ভিক্যাট'কে জানানো বলি-অভিনেত্রী সোফি চৌধুরীর জানানো শুভেচ্ছা।

বৃহস্পতিবার রাতেই ফিল্মফেয়ারের ওটিটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে হাজির ছিলেন সোফি। সেখানে করলেন কী ভিকি ও ক্যাটরিনার দু'টি কার্ডবোর্ডের কাটআউট পাশাপাশি রেখে তাঁদের সঙ্গে ছবি তুলে নবদম্পতিকে শুভেচ্ছা জানালেন তিনি। তবে তিনি মোটেই একা ছিলেন না। তাঁর এই 'কীর্তি'তে মদত জুগিয়েছেন মনোজ বাজপেয়ী, নওয়াজউদ্দিন সিদ্দিকি, আলিয়া এফ-রা। অর্থাৎ ভিকি-ক্যাটের কাটোয়াতের সঙ্গে তাঁরাও হাসিমুখে একসঙ্গে পোজ দিয়ে 'গ্রূপফি' তুলেছেন। এরপর ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে তারকা-নবদম্পতির উদ্দেশে লেখেন, 'সবথেকে সুন্দর জুটির জন্য রইল শুভকামনা। সারাজীবন সুখে-শান্তিতে থেকো। শুভেচ্ছা মিঃ অ্যান্ড মিসেস কৌশল'।

অন্যদিকে তাঁর এই'এপিক সেলফি' তোলাতে মদত দেওয়ার জন্য মনোজ,নওয়াজ সহ বাকিদের শুভেচ্ছা জানিয়েছেন সোফি। ফিল্মফেয়ারের ওটিটি অ্যাওয়ার্ডের সন্ধ্যে যে তাঁর জন্য ভরপুর মজায় ঠাসা ছিল, তা জানাতেও ভোলেননি তিনি।

বন্ধ করুন