বাংলা নিউজ > বায়োস্কোপ > Manoj Bajpayee: শাহরুখ কন্যা সুহানার 'দ্য আর্চিস' ভালো লাগেনি, লুকোচুরি না করে বলেই ফেললেন মনোজ বাজপেয়ী

Manoj Bajpayee: শাহরুখ কন্যা সুহানার 'দ্য আর্চিস' ভালো লাগেনি, লুকোচুরি না করে বলেই ফেললেন মনোজ বাজপেয়ী

মনোজ বাজপেয়ী-দ্য আর্চিস

মনোজের কথায়, আর্চিস আসলে তাঁর বেড়ে ওঠার অংশ নয়। তিনি যখন বড় হয়েছেন, তখন মোটু-পাতলু, রাম-বলরাম, এই সব পড়েছেন। তিনি বলেন, ‘আমি আর্চিসের একটা বই পড়েছি, ভেরেনিকা, বেটির কথা মনে আছে। তবে আমার ভালো লাগেনি।’ যদিও কারোর অভিনয় নিয়ে কোনও মন্তব্য করেননি মনোজ বাজপেয়ী।

গত নভেম্বরেই মুক্তি পেয়েছে জোয়া আখতারের 'দ্য আর্চিস'। আর এই ছবির হাত ধরে বলিউডে পা রেখেছেন খোদ কিং খান কন্যা সুহানা। একা সুহানা নন, এটাই শ্রীদেবীর ছোট মেয়ে খুশি, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দারও ডেবিউ ছবি। যদিও দ্য আর্চিসের মতো ছবি নিয়ে দর্শকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া উঠে এসেছে। 

তবে দ্য আর্চিস নিয়ে প্রকাশ্যে বিশেষ কোনও মন্তব্য করতে শোনা যায়নি বেশিরভাগ বলি তারকাদের। হাজার হোক শাহরুখ কন্যা, শ্রীদেবী কন্যা, অমিতাভ বচ্চনের নাতিদের ছবি বলে কথা। তবে ব্যতিক্রম মনোজ বাজপেয়ী। দ্য আর্চিস নিয়ে প্রকাশ্যেই নিজের মতামত ব্যক্ত করলেন তিনি। কোনও লুকোচুরি না করেই মনোজের সাফ কথা, শাহরুখ কন্য়া, অমিতাভের নাতিদের এই ছবি তাঁর ভালো লাগেনি।

ভাবছেন, সত্যিই একথা প্রকাশ্যে বলেছেন মনোজ বাজপেয়ী! আজ্ঞে হ্য়াঁ, বলেছেন। শুধু তাই নয়, মনোজ জানিয়েছেন, এই ছবি তাঁর মেয়েরও ভালো লাগেনি। ঠিক কী বলেছেন মনোজ বাজপেয়ী?

মনোজ বাজপেয়ী বলেন, তিনি আসলে তাঁর মেয়ে আভার জন্যই ‘দ্য আর্চিস’ দেখতে বসেছিলেন। ৫০ মিনিট ছবিটি দেখার পর তিনি তাঁর মেয়ে আভাকে বলেন, তাঁর ছবিটা ভালো লাগছে না। এরপর মনোজ অবাক হন যখন তাঁর মেয়ে আভাও জানান, ওরও ছবিটা আসলে বিশেষ ভালো লাগছে না। 

মনোজের কথায়, আর্চিস আসলে তাঁর বেড়ে ওঠার অংশ নয়। তিনি যখন বড় হয়েছেন, তখন মোটু-পাতলু, রাম-বলরাম, এই সব পড়েছেন। তিনি বলেন, ‘আমি আর্চিসের একটা বই পড়েছি, ভেরেনিকা, বেটির কথা মনে আছে। তবে আমার ভালো লাগেনি।’ যদিও কারোর অভিনয় নিয়ে কোনও মন্তব্য করেননি মনোজ বাজপেয়ী। 

এদিকে মনোজ বাজপেয়ী জানান, তাঁর মেয়ে হিন্দিতে কথা বলে না, যে কারণে তাঁর শিক্ষকদের অনেক অভিযোগ। সকলের প্রশ্ন, মনোজ বাজপেয়ীর মেয়ে হয়েও কেন আভা হিন্দিতে কথা বলতে পারে না! অভিনেতার কথায়, এটা নিয়ে তিনি যতবারই মেয়েকে বকাবকি করেছেন, মেয়েও পাল্টা তাঁকে তিরস্কার করেছে, বলেছে, ‘বাবা তুমি কিন্তু পরিবারকে সময় দিচ্ছো না’। আর একথার পর স্বাভাবিক ভাবেই মনোজের মেয়েকে আর কিছু বলার থাকে না। তবে মনোজ অবাক হন, তাঁর ইংরাজি বলা এই মেয়েরও ‘দ্য আর্চিস’ ভালো লাগেনি শুনে।

এদিকে কিছুদিন আগে ‘দ্য আর্চিস’-এ স্টার কিডদের অভিনয় নিয়ে নেতিবাচক মিমে লাইক করে বসেছিলেন রবিনা ট্যান্ডন। পরে অবশ্য তিনি সাফাই গেয়ে বলেন, ভুল করে লাইকের টাচ বটমে হাত পড়ে গিয়েছিল।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রকাশ্য রাস্তায় গুলিতে প্রাণ গেল ৩৭ বছরে অভিনেতার! বিনোদন জগতের 'মুখ' হয়েও সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকেন যাঁরা KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের T20 WC 2024: লামিচানের ভিসা পেতে আমেরিকার রাষ্ট্রদূতের সঙ্গে কথা নেপাল সরকারের টিকল না মন বদ্ধ ঘরে! বৃষ্টিতে স্লিপ চড়ল রাজপুত্র ইউভান, ইয়ালিনিও নামল নাকি মাঠে দ্বিতীয়বার নিকাহ পড়লেন মুনাওয়ার! কার সঙ্গে বিয়ে সারলেন বিগ বস ১৭ এর বিজয়ী? Video:রেমালের দুর্যোগ কবলিত এলাকা স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে পরিদর্শন রাজ্যপালের ‘‌আমি তদন্তকারী দলের মুখোমুখি হতে চাই’‌, ভিডিয়ো বার্তা দিলেন প্রোজ্জ্বল রেভান্না রাজ্যের আবেদনে সাড়া, মুখ্যসচিব পদে বিপি গোপালিকের মেয়াদ ৩ মাস বাড়াল কেন্দ্র আসছে শনি জয়ন্তী, ৬ জুন ভুল করেও করবেন না এই কাজগুলি, হতে পারে মারাত্মক ক্ষতি

Latest IPL News

KKR-কে চ্যাম্পিয়ন করার পরেই ক্রিকেটের এক ফর্ম্যাট থেকে অবসরের ইঙ্গিত স্টার্কের গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.