বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘জীবনে অনেক সমস্যা এসেছে, আত্মবিশ্বাস নিয়ে লড়ে গেছি’, জেনে নিন নুসরতের পজেটিভ থাকার মন্ত্র
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat Jahan: ‘জীবনে অনেক সমস্যা এসেছে, আত্মবিশ্বাস নিয়ে লড়ে গেছি’, জেনে নিন নুসরতের পজেটিভ থাকার মন্ত্র

  • পজিটিভ থাকার মন্ত্র বাতলে দিলেন নুসরত। 

বিতর্ক আর নুসরত জাহান, এই শব্দ এখন কার্যত সমার্থক। নিখিল জৈনের সঙ্গে ভাঙা বিয়ে, যশ দাশগুপ্তর সঙ্গে লিভ ইন, তারমধ্যেই নায়িকার অন্তঃসত্ত্বা হয়ে পড়া এবং ঈশানের জন্ম দেওয়া- গত কয়েক মাসে সংবাদ শিরোনামে থেকেছেন এই তারকা সাংসদ। বিতর্ক, সমস্যা পিছু ছাড়েনি তাঁর। কিন্তু প্রত্যেক বিতর্ক আর সমস্যার হাসিমুখে মোকাবিলা করেছেন নুসরত জাহান রুহি। সেই দৃঢ়তার কথাই এবার উঠে এল নুসরত জাহানের ইনস্টাগ্রাম পোস্টে।

গত মাসেই মা হয়েছেন নুসরত। ছেলের দায়িত্ব সামলে কাজেও ফিরেছেন। ঘনঘন পাবলিক অ্যাপিয়ারেন্সও সারছেন। আগামিকাল (শুক্রবার) থেকেই নতুন ছবির শ্যুটিংয়ের কাজেও হাত দিচ্ছেন নুসরত জাহান। সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহ পরিচালিত 'জয় কালী কলকাত্তাওয়ালি' (Joy Kali Kalkattawali) ছবিতে দেখা মিলবে নতুন মায়ের। সেই ছবির শ্যুটিং শুরুর আগেই ইনস্টাগ্রামে মনের ঝাঁপি খুললেন নুসরত। 

দেবীপক্ষের সূচনার জন্য বাকি আর মাত্র কয়েকটা দিন। শুভশক্তির উপর অশুভের জয়গান করতেই দেবী দুর্গার আরাধনায় ব্রতী হন সকলে। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে ঈশান জননী সেই শুভ শক্তির জয়গান করলেন। লিখলেন, 'আমার দরজায় অনেক সমস্যা আর বাধা কড়া নেড়েছে। কিন্তু আমি প্রত্যেক সমস্যার মোকাবিলা করেছি আত্মবিশ্বাসের সঙ্গে এবং সেই সকল বাধা পার করেছি হাসিমুখে, কখনও অভিনেত্রী কখন জনপ্রতিনিধি হিসাবে। আমি আশা রাখছি আপনারাও জীবনের প্রতিপদে সম্মুখীন হওয়া অশুভ বিষয়গুলির সঙ্গে কড়া মোকাবিলা করবেন।

এই ফ্যাশন ব্র্যান্ডে প্রোমোশন্যাল এই পোস্টে একদম সাবেকি সাজে ধরা দিলেন নুসরত জাহান। একদিকে যেমন শুক্রবার থেকে নতুন ছবির কাজ শুরু করছেন নুসরত, তেমনই এইদিনই  জি ফাইভে মুক্তি পাচ্ছে যশ দাশগুপ্ত, নুসরত জাহান ও মিমি চক্রবর্তী অভিনীত ছবি 'এসওএস কলকাতা'। এই ছবির সেটেই শুরু নুসরত-যশের প্রেম কাহিনি। 

বন্ধ করুন