বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীর জন্য চির যৌবন কামনা করলেন সৃজিত, ভিডিয়ো কলেই মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছা
 সৃজিত মুখোপাধ্যায় এবং রাফিয়াৎ রশিদ মিথিলা । (সৌজন্যে- টুইটার)
 সৃজিত মুখোপাধ্যায় এবং রাফিয়াৎ রশিদ মিথিলা । (সৌজন্যে- টুইটার)

স্ত্রীর জন্য চির যৌবন কামনা করলেন সৃজিত, ভিডিয়ো কলেই মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছা

  • মিথিলার জন্য চির যৌবন কামনা করলেন সৃজিত। 

এমনিতেই লোকে বলে মিথিলার নাকি বয়স বাড়ে না। তার উপর স্ত্রী যাতে চির যৌবন ধরে রাখে এমনটাই কামনা করলেন সৃজিত। উপলক্ষ্য মিথিলার জন্মদিন, মঙ্গলবার ৩৭-এ পা দিলেন সৃজিত ঘরনি। আর এই বিশেষ দিনে ঘড়ির কাঁটা রাত বারোটা পার করতেই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর জন্য আদুরে শুভেচ্ছা বার্তা পোস্ট করলেন সৃজিত। 

এদিন ভিডিয়ো কলেই মিথিলাকে শুভেচ্ছা জানাতে বাধ্য হলেন সৃজিত। বিয়ের পর এটা মিথিলার দ্বিতীয় জন্মদিন, গত বছরের মতো এবছরও জন্মদিনে পাশে নেই সৃজিত। কারণ এই মুহূর্তে মিথিলা আটকে ঢাকায়, আর সৃজিত রয়েছেন কলকাতায়। কাঁটাতার দুজনকে আলাদা করে রাখলেও মনের টানে কমতি নেই। অতিমারীর জেরে অনির্দিষ্টকালের জন্য কাঁটাতারের বেড়ায় তালা পড়েছে, তাই প্রেমের টান থাকলেও কাছে আসবার জো নেই। 

এদিন মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে যে ছবি সৃজিত পোস্ট করলেন তাতে দেখা গেল ভিডিয়ো কলে তিন জায়গায় বসে আড্ডা দিচ্ছেন পরিবারের ৩ সদস্য। মেয়ে আয়রা, সৃজিত এবং মিথিলা।মিথিলার হাতে ধরা মুঠোফোনের ছবি কেউ তুলেছেন। মিথিলার জন্মদিনের তাঁর বার্থ ডে মেইট-এর কথা টেনে সৃজিত বললেন, ‘প্রার্থনা করি তুমি আজীবন চির-যুবতী থাকো!’। নাম না করলেও মার্কিন সংগীত তারকা, নোবলজয়ী শিল্পী বব ডিলানের প্রসঙ্গই এখানে টানলেন সৃজিত। মিথিলার জন্মদিনের ঠিক আগের দিন, ২৪ মে এই কিংবদন্তি শিল্পীর জন্মদিন। 

গত বছর লকডাউনের সময়ও আলাদা ছিলেন সৃজিলা। গত বছর অগস্টে, স্বাধীনতা দিসবের সময় কলকাতায় ফেরেন মিথিলা ও আইরা। ২০১৯ সালের ৬ই ডিসেম্বর কলকাতায় সই-সাবুদ করে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। ৪৪ বছর বয়সী সৃজিতের এটা প্রথম বিয়ে হলেও মিথিলার এটি দ্বিতীয় বিয়ে। ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী তথা অভিনেতা তাহসানের সঙ্গে ২০০৬ সালে মাত্র ২২ বছর বয়সে বিয়ে করেছিলেন মিথিলা। ২০১৭ সালে বিবাহ-বিচ্ছেদ হয় তাঁদের। এই জুটির একমাত্র সন্তান আইরা। 

বন্ধ করুন