বাংলা নিউজ > বায়োস্কোপ > Sriparna Roy Husband: বিয়ের আসরে শ্রীপর্ণাকে জড়িয়ে চুমু শুভদীপের, এতদিন লুকিয়ে রেখেছিলেন ডাক্তার বরকে!

Sriparna Roy Husband: বিয়ের আসরে শ্রীপর্ণাকে জড়িয়ে চুমু শুভদীপের, এতদিন লুকিয়ে রেখেছিলেন ডাক্তার বরকে!

শ্রীপর্ণা-শুভদীপের রোম্য়ান্টিক মোমেন্ট 

Sriparna Roy Husband: বাস্তবে গাঁটছড়া বাঁধলেন স্টার জলসার ‘রুক্মিণী’ শ্রীপর্ণা রায়। ডাক্তার পাত্রের সঙ্গে চার হাত এক হল কড়ি খেলা অভিনেত্রীর। 

টলিপাড়ায় বিয়ের মরসুম! পরমব্রত-পিয়া, অর্পিতা-স্বর্ণেন্দুর পর এবার গাঁটছড়া বাঁধল ‘রুক্মিণী’ শ্রীপর্ণা। গ্ল্যামার জগতের মানুষ শ্রীপর্ণা, এক দশকেরও বেশি সময় ধরে কাজ করছেন বাংলা সিরিয়ালে কিন্তু প্রেম করে নয়, পরিবারের পছন্দ করা পাত্রের সঙ্গে সাত পাক ঘুরলেন তিনি।

অ্য়ারেঞ্জ ম্যারেজ করছেন জানিয়েছিলেন। হবু বর মেডিক্যাল প্রফেশনের সঙ্গে যুক্ত সেটাও স্বীকার করে নিয়েছিলেন কিন্তু তাঁর ছবি প্রকাশ্যে আনেননি। এই মামলায় একদম উল্টো পথের পথিক ‘কড়ি খেলা’র নায়িকা। বিয়ের আসরেই সকলে প্রথমবার দেখল শ্রীপর্ণার বরকে। আরও পড়ুন-২৮শে নভেম্বর শুভদীপের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রীপর্ণা! ফাঁস হল বিয়ের কার্ড

‘ফুলকি’র ননদিনির বিয়ে! অর্পিতার বিয়েতে জমিয়ে হুল্লোড় দিব্যানি- কৌশাম্বিদের

<p>চিনে নিন শুভদীপকে </p>

চিনে নিন শুভদীপকে 

চন্দননগরের ছেলে শুভদীপ। বিয়ে নিয়ে বেজায় এক্সাইটেড টেলিপাড়ার নতুন জামাই। এদিন শ্রীপর্ণার বৌদি বরণ করে নেয় শুভদীপকে। মিডিয়ার ক্যামেরার ঝলকানির মাঝেই নতুন বরের প্রশ্ন, ‘শ্রীপর্ণা কোথায়? বিয়ে কখন শুরু হবে?’ ওদিকে নায়িকা বললেন, ‘আমি খুব ট্র্যাডিশন্যাল। ওকে ভিডিয়ো কলও করিনি, নিজের ছবিও পাঠাইনি। শুভদৃষ্টির সময়ই আমাকে প্রথম দেখবে ও’।

বিয়েতে লাল বেনারসিতে সাজলেন গাঁটছড়ার রুক্মিণী, সঙ্গে ম্যাচিং লাল ব্লাউজ। সাজে পুরোপুরি বাঙালিয়ানা। গা ভর্তি সোনার গয়না, মাথায় লাল ওড়নায় টুকটুকু লাল বউ শ্রীপর্ণা। আর শুভদীপ তিনি কেমন সাজলেন? লাল রঙা পাঞ্জাবি সঙ্গে ধুতিতে শ্রীপর্ণাকে বিয়ে করতে এলেন ডাক্তারমশাই।

<p>শ্রীপর্ণার সিঁদুর দান </p>

শ্রীপর্ণার সিঁদুর দান 

শ্রীপর্ণার সিঁথি সিঁদুরে রাঙিয়ে রোম্যান্টিক শুভদীপ। বউকে কাছে টেনে চুমুতে ভরিয়ে দিলেন। কখনও গালে কখনও কপালে একের পর চুমু খেতেই থাকলেন শ্রীপর্ণার বর। নতুন কনে তখন লাজে রাঙা। এটাই ছিল শ্রীপর্ণার বিয়ের সেরা মোমেন্ট। বিয়ের এলাহি আয়োজন ছিল চোখে পড়ার মতো। মেনুতে চিংড়ি, ভেটকি, মাটন থেকে বিরিয়ানি কিছুই বাকি ছিল না।

নতুন জীবনের আনন্দ দুজনের চোখেমুখে। নিয়ম মেনে হল বিয়ের গোটা অনুষ্ঠান। সাক্ষী থাকলেন গৌরব-দেবলীনা, শ্রীমা, রিয়াজ, সায়করা। গাঁটছড়া পরিবারের পাশাপাশি দেখা মিলল শ্রীপর্ণার কড়ি খেলার নায়ক আনন্দকে। ছিলেন সৌরভ-ত্বরিতা, ধ্রুব সরকার, নীল চট্টোপাধ্যায়রা। টেলিপাড়ার নতুন কনে মিষ্টি সিং অর্থাৎ আঁচলের ভাদুও বর রেমোকে নিয়ে হাজির ছিলেন শ্রীপর্ণার বিয়ের আসরে।

গাঁটছড়া শেষের পথে। আপতত নতুন জীবন এনজয়করতে চান শ্রীপর্ণা। বিয়ের পর থাইল্যান্ড বা ভিয়েতনামে মধুচন্দ্রিমায় যেতে না ‘কড়ি খেলা’ খ্যাত শ্রীপর্ণা।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল দুইয়ে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ...... ললিপপ লাগেলুর গায়ক পবন এবার আসানসোলের BJP-র প্রার্থী! ক্ষুব্ধ বাবুল বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.