বাংলা নিউজ > বায়োস্কোপ > Mili Actors in Didi no 1: বরকে ভাইফোঁটা! 'ছেলে বাবাকে মামা ডাকবে না মা-কে পিসি, পুরো কনফিউসড', বললেন অর্ণব

Mili Actors in Didi no 1: বরকে ভাইফোঁটা! 'ছেলে বাবাকে মামা ডাকবে না মা-কে পিসি, পুরো কনফিউসড', বললেন অর্ণব

দিদির মঞ্চে মনের দুঃখ শেয়ার ময়না-অর্ণবের 

Mili Actors in Didi no 1: বিয়ের এক দশক পার করে প্রথমবার স্ক্রিন শেয়ার করার সুযোগ। বউকে বোন ডাকতে হচ্ছে, দুঃখের কথা ফাঁস করলেন অর্ণব। 

পর্দায় ভাই-বোনের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে প্রেম করছেন এমন জুটির অভাব নেই। তবে রিয়েল লাইফে স্বামী-স্ত্রী আর রিলে ভাই-বোন এমন নজির কমই রয়েছে। বাংলা টেলিভিশনের পরিচিত মুখ ময়না বন্দ্যোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্য়ায়। এক দশকেরও বেশি সময় ধরে সুখী দাম্পত্য দুজনের। প্রথমবার জন্য ছোটপর্দায় একসঙ্গে কাজ করছেন তাঁরা, সৌজন্যে জি বাংলার ‘মিলি’। কিন্তু সম্পর্কের রসায়ন পুরো ঘেঁটে ঘ! আরও পড়ুন-Didi No 1: ‘স্বপ্ন চুরমার করে রেখে দেয়’, বাস্তবে স্বামী-স্ত্রী, পর্দায় ভাই-বোন! হাঁ রচনা

এই মেগায় মিলি শাশুড়ির ভূমিকায় রয়েছেন ময়না, অন্যদিকে মামা শ্বশুরের চরিত্রে অর্ণব। হ্য়াঁ, অর্জুনের মায়ের ভাই বাস্তবে তাঁর স্বামী। ক্যামেরার সামনে চরিত্রের স্বার্থে বরের কপালে ফোঁটাও দিয়েছেন ময়না। সেই কাহিনি দিদি নম্বর ১-এর মঞ্চে শেয়ার করলেন দুজনে।

দিদি নম্বর ১-এর ভ্যালেন্টাইনস স্পেশ্যাল পর্বে হাজির ছিলেন এই তারকা দম্পতি। রচনার সটান প্রশ্ন, হাজব্যান্ড-ওয়াইফ হয়ে ভাই-বোন, ব্যাপারটা কেমন লাগছে? অর্ণব জানান, ‘আমাদের যত বছরের রিলেশন বা এতদিন বিয়ে হয়েছে, তবে এত বছরে কখনও একসঙ্গে কখনও কাজ করার সুযোগ পাইনি। যাও বা পেলাম সেখান ভাই-বোন।’ এরপর হাসিমুখে জানান, ‘মজার ব্যাপার হল, বাড়িতে সবাই দেখে (মিলি), আমাদের ১০ বছরের ছেলেও রয়েছে। ওহ একটু ঝামেলার মধ্যে আছে। যে বাবাকে মামা বলে ডাকবে না মা-কে পিসি একটু কনফিউসড আছে’। এই বিষয়টা বেজায় মজার যোগ করেন রচনা।

দেখেতে দেখতে দাম্পত্য় জীবনের ১১ বছর পার করে ফেলেছেন ময়না-অর্ণব। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্ণব বলেছেন, ‘হ্যাঁ, লোকে বলে বিয়ের এক বছর পর স্বামী-স্ত্রী ভাই-বোন হয়ে যায়, জি বাংলা না হয় ১১ বছর পর আমাদের ভাই-বোন করে দিয়েছে’।

মিলি ধারাবাহিকে ভাই-বোনের চরিত্রে অফার আসার পর চমকে গিয়েছিলেন দুজনে? ময়না জানান, ‘অভিনয় আমাদের পেশা। কাজটাকে ভালোবেসে করতে হবে। সেটা স্বামী-স্ত্রী নাকি ভাই-বোন সেটা ম্যাটার করে না। প্রথমবার যখন অফারটা এসেছিল একবার ভেবেছিলাম, একই ট্র্যাকে কাজ করব। কিছু ভুল করলে আবার বকাবকি করবে…. শুরুতে চোখের দিকে তাকাতে পারতাম না। কারণ ছোটদা বলতে গেলে আমি হেসে ফেলব'। বেশ কয়েকবার নাকি বরকে ছোটদা বলতে গিয়ে হোঁচটও খেয়েছেন ময়না। তবে এখন সেই জড়তা অনেকটা কেটেছে।

বায়োস্কোপ খবর

Latest News

মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.