বাংলা নিউজ > বায়োস্কোপ > কসবা রথতলার মেলায় 'মিনি'র টিম, বেলুন ফাটালেন, বোনঝির সঙ্গে ফুচকা, রাইডে মজে মিমি
কসবা রথতলায় হঠাৎ হাজির টিম ‘মিনি’

কসবা রথতলার মেলায় 'মিনি'র টিম, বেলুন ফাটালেন, বোনঝির সঙ্গে ফুচকা, রাইডে মজে মিমি

  • কসবা রথতলায় হঠাৎ হাজির হয়েছিল টিম ‘মিনি’। এ দিন জোরকদমে চলেছে আসন্ন ছবির প্রচার। প্রচারে ছিলেন প্রযোজক সম্পূর্ণা লাহিড়ি, রাহুল ভঞ্জ।

প্রতিবছর অভিনেত্রী মিমি চক্রবর্তীর বাড়ি লাগোয়া মাঠে মেলা হয়। প্রত্যেক বছর যাওয়ার প্ল্যান করলেও, তা গিয়ে ওঠা হয়না। পর্দার বোনঝি মিনির সঙ্গে পর্দার বাইরেও বেশ ভাব হয়ে গিয়েছে অভিনেত্রীর। অবশেষে এবছর বোনঝিতে সঙ্গে নিয়ে কসবা রথতলার মেলায় বেড়াতে গেলেন তিনি। শনিবার মেলায় গিয়ে বোনঝির সঙ্গে ফুচকা খেয়েছেন, দোলনা চড়েছেন, বেলুনও ফাটিয়েছেন। পাশাপাশি এদিন আসন্ন ছবি ‘মিনি’-এর প্রচার সেরেছেন।

বোনঝির সঙ্গে মিলান্তি রেখে এদিন পোশাক পরেছিলেন মিমি। দু’জনেই বেছে নিয়েছিলেন সাদা টি শার্টের উপর বুকে গোলাপি দিয়ে লেখা ‘মিনি’। কসবা রথতলায় হঠাৎ হাজির হয়েছিল টিম ‘মিনি’। এ দিন জোরকদমে চলেছে আসন্ন ছবির প্রচার। প্রচারে ছিলেন প্রযোজক সম্পূর্ণা লাহিড়ি, রাহুল ভঞ্জ।

মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’। চলতি বছরের ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ‘মিনি’তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী সঙ্গে অয়ন্না চট্টোপাধ্যায়। ‘করুণাময়ী রানী রাসমণি’-র ‘সারদা মা’-র শিশু চরিত্রে কাজ করেছিল অয়ন্না।

প্রথমবার মৈনাক ভৌমিকের ছবির নায়িকা হচ্ছেন মিমি চক্রবর্তী। ২০২১-এ ‘বাজি’-র পর নতুন বছরে এই ছবি নিয়ে বড় পর্দায় শীঘ্রই দেখা মিলবে নায়িকার। পুরোদস্তুর নারীকেন্দ্রিক ছবি হতে চলেছে ‘মিনি’।

দুই অসমবয়সী বন্ধুত্বের গল্প বলতে পর্দায় আসছে ‘মিনি’। সম্পর্কে তাঁরা মাসি এবং বোনঝি, মিনি-তিতলি। একজন চায় বড় হতে, অন্য জন চায় লম্বা হতে। বন্ধুত্বের জন্য বয়স যে কোনও মাপকাঠি নয়, তা আরও একবার পর্দায় ফুটিয়ে তুলেছেন মৈনাক। তাঁদের বন্ধুত্বকে কেন্দ্র করে আবর্তিত হবে ছবির গল্প। থাকবে ঠাকুমা-দিদিমার প্রশ্রয়ও। তিতলির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। মিনির ভূমিকায় দেখা যাবে অয়ন্না চট্টোপাধ্যায়কে।

ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ে মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জের ‘স্মল টক আইডিয়াস’-এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই ছবি। গানে স্যাভি, রণজয় ভট্টাচার্য, মৈনাক মজুমদার। কণ্ঠ দিয়েছেন সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী, সায়নী মজুমদার, সুনিধি নায়েক।

বন্ধ করুন