বাংলা নিউজ > বায়োস্কোপ > কসবা রথতলার মেলায় 'মিনি'র টিম, বেলুন ফাটালেন, বোনঝির সঙ্গে ফুচকা, রাইডে মজে মিমি

কসবা রথতলার মেলায় 'মিনি'র টিম, বেলুন ফাটালেন, বোনঝির সঙ্গে ফুচকা, রাইডে মজে মিমি

কসবা রথতলায় হঠাৎ হাজির টিম ‘মিনি’

কসবা রথতলায় হঠাৎ হাজির হয়েছিল টিম ‘মিনি’। এ দিন জোরকদমে চলেছে আসন্ন ছবির প্রচার। প্রচারে ছিলেন প্রযোজক সম্পূর্ণা লাহিড়ি, রাহুল ভঞ্জ।

প্রতিবছর অভিনেত্রী মিমি চক্রবর্তীর বাড়ি লাগোয়া মাঠে মেলা হয়। প্রত্যেক বছর যাওয়ার প্ল্যান করলেও, তা গিয়ে ওঠা হয়না। পর্দার বোনঝি মিনির সঙ্গে পর্দার বাইরেও বেশ ভাব হয়ে গিয়েছে অভিনেত্রীর। অবশেষে এবছর বোনঝিতে সঙ্গে নিয়ে কসবা রথতলার মেলায় বেড়াতে গেলেন তিনি। শনিবার মেলায় গিয়ে বোনঝির সঙ্গে ফুচকা খেয়েছেন, দোলনা চড়েছেন, বেলুনও ফাটিয়েছেন। পাশাপাশি এদিন আসন্ন ছবি ‘মিনি’-এর প্রচার সেরেছেন।

বোনঝির সঙ্গে মিলান্তি রেখে এদিন পোশাক পরেছিলেন মিমি। দু’জনেই বেছে নিয়েছিলেন সাদা টি শার্টের উপর বুকে গোলাপি দিয়ে লেখা ‘মিনি’। কসবা রথতলায় হঠাৎ হাজির হয়েছিল টিম ‘মিনি’। এ দিন জোরকদমে চলেছে আসন্ন ছবির প্রচার। প্রচারে ছিলেন প্রযোজক সম্পূর্ণা লাহিড়ি, রাহুল ভঞ্জ।

মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’। চলতি বছরের ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ‘মিনি’তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী সঙ্গে অয়ন্না চট্টোপাধ্যায়। ‘করুণাময়ী রানী রাসমণি’-র ‘সারদা মা’-র শিশু চরিত্রে কাজ করেছিল অয়ন্না।

প্রথমবার মৈনাক ভৌমিকের ছবির নায়িকা হচ্ছেন মিমি চক্রবর্তী। ২০২১-এ ‘বাজি’-র পর নতুন বছরে এই ছবি নিয়ে বড় পর্দায় শীঘ্রই দেখা মিলবে নায়িকার। পুরোদস্তুর নারীকেন্দ্রিক ছবি হতে চলেছে ‘মিনি’।

দুই অসমবয়সী বন্ধুত্বের গল্প বলতে পর্দায় আসছে ‘মিনি’। সম্পর্কে তাঁরা মাসি এবং বোনঝি, মিনি-তিতলি। একজন চায় বড় হতে, অন্য জন চায় লম্বা হতে। বন্ধুত্বের জন্য বয়স যে কোনও মাপকাঠি নয়, তা আরও একবার পর্দায় ফুটিয়ে তুলেছেন মৈনাক। তাঁদের বন্ধুত্বকে কেন্দ্র করে আবর্তিত হবে ছবির গল্প। থাকবে ঠাকুমা-দিদিমার প্রশ্রয়ও। তিতলির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী। মিনির ভূমিকায় দেখা যাবে অয়ন্না চট্টোপাধ্যায়কে।

ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ে মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক এবং কমলিকা বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। সম্পূর্ণা লাহিড়ী এবং রাহুল ভঞ্জের ‘স্মল টক আইডিয়াস’-এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই ছবি। গানে স্যাভি, রণজয় ভট্টাচার্য, মৈনাক মজুমদার। কণ্ঠ দিয়েছেন সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী, সায়নী মজুমদার, সুনিধি নায়েক।

বায়োস্কোপ খবর

Latest News

হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা প্রাণহরা, সরভাজার দিন হয়তো শেষ! পুঁটিরাম নাকি বন্ধ হচ্ছে

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.