বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty: ভেজা চুল আর মনোকিনিতে সৈকতে মিমি, সাংসদ-অভিনেত্রীর ঠিক পিছনে পুরুষ সঙ্গীটি কে?

Mimi Chakraborty: ভেজা চুল আর মনোকিনিতে সৈকতে মিমি, সাংসদ-অভিনেত্রীর ঠিক পিছনে পুরুষ সঙ্গীটি কে?

ছুটি কাটাতে সৈকতে মিমি

মিমির সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তাঁর আন্দামানে বেড়ানোর নানান মুহূর্ত। তবে বেড়াতে কি মিমি একাই গিয়েছেন? নাকি অন্য কেউ তাঁর সঙ্গে গিয়েছেন। মিমির ইনস্টাস্টোরিতে চোখ রেখেই একঝলক দেখা মিলেছে তাঁর পুরুষ সঙ্গীর। কে তিনি?

অভিনয় কেরিয়ার নিয়ে ব্যস্ততা রয়েছেই। OTT প্ল্যার্টফর্মে সবেমাত্র ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী। আবার গায়িকা হিসাবেও মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিয়ো ‘ভাল্লাগছে না’। এদিকে আবার সামনেই লোকসভা নির্বাচন। টলিপাড়ার আরও দুই অভিনেতা সাংসদ নুসরত জাহান, আর দেব ওরফে দীপক অধিকারী যখন সংসদে ছিলেন, মিমি চক্রবর্তী তখন সমুদ্র সৈকতে।

কোথায় বেড়াতে গিয়েছেন যাদব পুরের তৃণমূল সাংসদ, অভিনেত্রী?

কোথায় বেড়াতে গিয়েছেন, তা মিমি এক্কেবারেই নিজের মুখে খোলসা করেননি। তবে সোশ্যাল মিডিয়ায় সমুদ্র সৈকত থেকে একাধিক ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী। টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, মিমি আন্দামানে বেড়াতে গিয়েছেন। এদিকে সৈকতে দাঁড়িয়ে হলুদ মনোকিনি পরে, ভেজা চুলে একাধিক ছবি পোস্ট করেছেন মিমি। আবার কখনও তাঁকে কালোর উপর সাদা স্ট্রাইপ মনোকিনিতেও দেখা গিয়েছে। কখনও হলুদ স্লিভলেস টি-শার্ট আর জিন্সের শর্টস পরে, টুপি মাথায় বিড়াল কোলে ছবি পোস্ট করেছেন। সৈকতে বেশকিছু কয়েকটা কুকুরের সঙ্গেও ছবি পোস্ট করতে দেখা গিয়েছে পশুপ্রেমী সাংসদ, অভিনেত্রীকে। 

আরও পড়ুন-'পরে কিংবা না পরে', ব্রালেটে মধুমিতার ফটোশ্যুট, ক্যাপশান দেখে চোখ কপালে উঠল নেটপাড়ার…

আরও পড়ুন-ফের এল রিপোর্ট কার্ড! রচনার ‘দিদি নম্বর ১’ নাকি সৌরভের 'দাদাগিরি', কে করল বাজিমাত? আর 'জলসা'র নম্বর কত

মিমির সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তাঁর আন্দামানে বেড়ানোর নানান মুহূর্ত। তবে বেড়াতে কি মিমি একাই গিয়েছেন? নাকি অন্য কেউ তাঁর সঙ্গে গিয়েছেন। মিমির ইনস্টাস্টোরিতে চোখ রেখেই একঝলক দেখা মিলেছে তাঁর পুরুষ সঙ্গীর। কে তিনি? 

<p>সৈকতে মিমি, পিছনে কে?</p>

সৈকতে মিমি, পিছনে কে?

এদিকে টলিপাড়ার আরও এক অভিনেতার ইনস্টাস্টোরি থেকে জানা যাচ্ছে, তিনিই আসলে মিমির ঠিক পিছনে দাঁড়িয়ে থাকা ওই পুরুষ বন্ধুটি। ইনি আর কেউ নন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। 

<p>মিমির সঙ্গে আন্দামানে অনিন্দ্য</p>

মিমির সঙ্গে আন্দামানে অনিন্দ্য

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর টলিপাড়ার মিমির আর সেভাবে কোনও বিশেষ পুরুষ বন্ধু নেই। বহুদিন ধরেই মিমি চক্রবর্তী ‘সিঙ্গল’। এমনকি টলিপাড়ার কোনও পার্টি বা ইভেন্টেও মিমিকে সেভাবে উপস্থিত থাকতে দেখা যায় না। ববং সময় পেলে বাবা-মা কিংবা পোষ্যদের সঙ্গে সময় কাটাতে ভালোসেন মিমি।

তবে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর যে বন্ধুত্ব রয়েছে, তা বুঝতে এই ছবিগুলিই যথেষ্ঠ। এর আগেও জন্মদিন কিংবা উইকএন্ডে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে মিমি-অনিন্দ্যকে। বার্গার ক্রেভিংস থেকে পেস্ট্রি খাওয়া, মিমির সব আবদারই মিটিয়ে থাকেন অনিন্দ্য। এমনকি একে অপরের পোষ্যরা অসুস্থ হলেও তাঁরা দুজন দুজনের পাশে থাকেন। তবে এই ছবি দেখে অনেকেরই প্রশ্ন, তবে কি অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গেই সম্পর্কে রয়েছেন মিমি? যদিও এবিষয়ে মিমি-অনিন্দ্যর সাফ কথা, তাঁরা শুধুই ভালো বন্ধু। তবে এরপরেও জল্পনা কিন্তু বন্ধ হচ্ছে না।

বায়োস্কোপ খবর

Latest News

রাত ৯ টার পরে কালীঘাট মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, ব্যাহত পরিষেবা, কতটা চলছে? ইস্টবেঙ্গলে জয়ের ধারা অব্যাহত, বেলাইন হয়ে গেল রেল, গ্রুপ লিগের শীর্ষে লাল-হলুদ রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.