বাংলা নিউজ > বায়োস্কোপ > Non Fiction TRP: ফের এল রিপোর্ট কার্ড! রচনার ‘দিদি নম্বর ১’ নাকি সৌরভের 'দাদাগিরি', কে করল বাজিমাত? আর 'জলসা'র নম্বর কত

Non Fiction TRP: ফের এল রিপোর্ট কার্ড! রচনার ‘দিদি নম্বর ১’ নাকি সৌরভের 'দাদাগিরি', কে করল বাজিমাত? আর 'জলসা'র নম্বর কত

দাদাগিরি বনাম দিদি নম্বর ওয়ান

বহু দিন ধরেই স্টার জলসায় নন ফিকশন শো প্রায় নেই বললেই চলে। আর তাই সেক্ষেত্রে এই নন ফিকশন শোয়ের TRP-তে সাধারণত Zee বাংলার শোগুলিরই রমরমা। বহুদিন ধরেই জি বাংলার নিজস্ব দুই নন ফিকশন শো দাদাগিরি ও দিদি নম্বর ওয়ানের মধ্যেই এই নন ফিকশন TRPর লড়াইটা জারি রয়েছে। 

আজ আরও একটা বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি)। আজ টেলিভিশনের শোগুলির মার্কশিট আসার আরও একটা দিন। বৃহস্পতিবার এলেই TRP- কত হল, খোঁজ পড়ে যায়। হবে নাই বা কেন! সারা সপ্তাহ পরিশ্রমের ফল কী হল, কমবেশি সকলেই তা জানতে চান বৈকি। এখন শুধু অভিনেতা, চ্যানেল, পরিচালক, প্রযোজকরা নন, TRP কত হল, কে কত নম্বর পেল, কে প্রথম, কে দ্বিতীয়, এগুলি জানতে চান দর্শক থেকে অনুরাগীরাও।

TRP-র খবর, আমাদের তরফে তো আগেই পেয়েছেন। চলুন এবার বেশি হেঁয়ালি না করে জেনে নেওয়া যাক নন ফিকশন TRP-র তালিকা।

আরও পড়ুন-পার্টিতে যান না কেন? প্রশ্ন উঠতেই কিরণ বললেন, ‘আমির ও আমি আদপে খুবই সাধারণ, গ্ল্যামারাস মানুষ নই’

আরও পড়ুন-‘আমার ছবিতে প্রেম রঙিন, গান আর গ্লিসারিনেই সমস্যা সমাধান করে ফেলি, বাস্তবে তেমনটা হয় না’, নিজের সিনেমার সমালোচনায় করণ

বহু দিন ধরেই স্টার জলসায় নন ফিকশন শো প্রায় নেই বললেই চলে। আর তাই সেক্ষেত্রে এই নন ফিকশন শোয়ের TRP-তে সাধারণত Zee বাংলার শোগুলিরই রমরমা। বহুদিন ধরেই জি বাংলার নিজস্ব দুই নন ফিকশন শো দাদাগিরি ও দিদি নম্বর ওয়ানের মধ্যেই এই নন ফিকশন TRPর লড়াইটা জারি রয়েছে। বেশ কয়েক সপ্তাহ ধরে এই লড়াইয়ে দাদার থেকে এগিয়ে ছিল দিদি। তবে এই সপ্তাহের রিপোর্ট কী বলছে?

নন ফিকশন টিআরপি

ঘরে ঘরে জি বাংলা ১.৫

দিদি নং ওয়ান (সানডে) ৬.৫

দাদাগিরি ৫.৩

অর্থাৎ এই সপ্তাহেও লড়াইয়ে সেই একইভাবে সৌরভের 'দাদাগিরি'কে হারিয়ে দিয়েছে রচনার ‘দিদি নম্বর ১’। এদিকে শোনা যাচ্ছে, আপাতত লড়াইয়ে না থাকলেও খুব শীঘ্রই নন ফিকশন শো আনতে চলেছে স্টার জলসাও। তখনই জমবে আসল লড়াই। তবে আপাতত শনি-রবিবারও জলসায় সপ্তাহের আর পাঁচ দিনের মতোই ফিকশন চলে।

এদিকে এই সপ্তাহে ফিরশন TRP-তেও টপার স্থান দখলে রেখেছে জি বাংলা। ১ম ও ২য়, দুই স্থানেই রয়েছে জি বাংলার জগদ্ধাত্রী এবং ফুলকি। এর মধ্যে ‘জগদ্ধাত্রী’ পেয়েছে ৮.৫ নম্বর। অর্থাৎ এই ধারাবাহিকটিই এবার বেঙ্গল টপার। আর মাত্র .২ পেয়ে পিছিয়ে পড়েছে ‘ফুলকি’। তবে তৃতীয় স্থান দখল করে স্টার জলসাকে বাঁচিয়ে রেখেছে গীতা এলএলবি। ৪র্থ হয়েছে জি-র নিম 'ফুলের মধু', আর ৫ম 'অনুরাগের ছোঁয়া'।

 

বায়োস্কোপ খবর

Latest News

পাঁচ বছরে কি করেছেন? বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে ঘিরে বিক্ষোভ গ্রামবাসীদের এ কি ভালোবাসা…! লতা-কিশোরের ডুয়েট বাংলায় গাইল অরুণিতা-শুভ, পবনদীপের কীর্তি দেখুন শ্যামলী অনিকেতের সামনে এল প্রতীকের আসলে সত্যি! এবার? রামকৃষ্ণ মিশনে হামলার ঘটনায় কলকাতা থেকে গ্রেফতার ১, এখনও অধরা মূল অভিযুক্ত শহর থেকে দূরে নৌকা বিহারে, কোথায় গিয়েছেন আদৃতের পর্দার বোনুয়া 'নিপা' ঐন্দ্রিলা ভোটের মাঝেই নয়া নির্দেশিকা জারি সরকারের, প্রভাব পড়বে কর্মীদের DA ও বেতনের ওপরে? '৪ তারিখ সন্ধ্যার পরে আমরা বোমা ফাটাব...', ভোটের দিনে কী বললেন শুভেন্দু? ‘আমি ওর বাবা মাকে গিয়ে বললাম…’ নিজের ব্যর্থ প্রেমের গল্প শোনালেন কর্ণাটকের সিএম ঝাড়গ্রামে BJP প্রার্থীকে ইটবৃষ্টি, রোহিঙ্গারা হামলা করেছে বললেন প্রণত টুডু আর কিছুক্ষণেই কালো মেঘে ছেয়ে যাবে আকাশ, কখন নেমে আসবে দুর্যোগ?

Latest IPL News

দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.