বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন ডিভোর্স নিয়েছেন মিনিশা লাম্বা? বিস্ফোরক দাবি করলেন অভিনেত্রী
মিনিশা লাম্বা। (ছবি-ইনস্টাগ্রাম)
মিনিশা লাম্বা। (ছবি-ইনস্টাগ্রাম)

কেন ডিভোর্স নিয়েছেন মিনিশা লাম্বা? বিস্ফোরক দাবি করলেন অভিনেত্রী

  • ২০১৫ সালে বিয়ে করেন। কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি। ২০২০ সালে আলাদা হয়ে যান তাঁরা।

বছরখানেক আগে এক সাক্ষাৎকারে মিনিশা লাম্বা দাবি করেছিলেন, ‘সম্পর্কে মেয়েদের একটু হলেও বেশি মানিয়ে চলতে হয়’। তারপর বছর ঘুরতে না ঘুরতেই ২০২০ সালে জানা যায় বিবাহ বিচ্ছেদের দ্বারস্থ হয়েছেন মিনিশা। বলিউডে অভিনেত্রীর কামব্যাকের খবরও জোর চর্চায় ছিল। কিন্তু, ঠিক কী কারণে বিচ্ছেদ নিয়েছিলেন তা নিয়ে এতদিন মুখ খোলেননি।

অবশেষে সামনে এল মিনিশার বিচ্ছেদের কারণ। নবভারত টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রথম বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন তিনি। আজকের দিনে দাঁড়িয়েও সঙ্গীর থেকে বিচ্চেদ নেওয়া কি কঠিন? উত্তরে মিনিশা জানান, ‘আমি বলব প্রত্যেক মানুষের ভালোভাবে বাঁচার অধিকার আছে। এখনও আমাদের সমাজে বিবাহ বিচ্ছেদকে খারাপভাবে দেখা হয়। কিন্তু এখন সময় বদলেছে। মেয়েরা নিজের পায়ে দাঁড়িয়েছে। তাঁদের নিজস্ব মতামত আছে। তাই বিয়েতে খুশি না থাকলে বেরিয়ে আসার অধিকারও তাঁদের রয়েছে।’ 

২০১৩ সালে মুম্বইয়ের একটি নাইট ক্লাবে রায়ান থাম-এর সঙ্গে প্রথম দেখা হয় মিনিশার। আর সেখান থেকেই শুরু তাঁদের ভালোবাসার শুরু। ২০১৫ সালে বিয়ে করেন। কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি। ২০২০ সালে জান যায় বিবাহ বিচ্ছেদ নিয়েছেন অভিনেত্রী।

‘বিষাক্ত’ সম্পর্কের মধ্যে থাকা অত্যন্ত কঠিন কাজ ছিল তাঁর জন্য। এমনটাই মন্তব্য করেন মিনিশা। তাঁর কথায়, ‘ডিভোর্স নেওয়া হয়তো সহজ নয়। কিন্তু আমি মনে করি সম্পর্ক বিষিয়ে গেলে তার থেকে জলদি বেরিয়ে আসা উচিত।’ 

সঞ্জয় দত্তের ‘ভূমি’ দিয়ে বলিউডে ফের কাজ করা শুরু করেছেন তিনি। সুজিত সরকারের পরিচালনায় ‘ইহা’ ছিল তাঁর প্রথম কাজ। তারপর ‘বাচনা এ হাসিনো’, ‘জিলা গাজিয়াবাদ’, ‘কর্পোরেট’, ‘হানিমুন ট্র্যাভেলস প্রাইভেট লিমিটেড’ ছবিতে। ‘বিগ বস’-র অষ্টম সিজনেও ভাগ নিয়েছিলেন তিনি।

বন্ধ করুন