বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: ‘মির্জা’ মুক্তি পেতেই সিনেমা হলে অনুরাগীদের সামনে মালাবদল করে নিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

Ankush-Oindrila: ‘মির্জা’ মুক্তি পেতেই সিনেমা হলে অনুরাগীদের সামনে মালাবদল করে নিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা!

অঙ্কুশ-ঐন্দ্রিলা (টলি অনলাইন)

দীর্ঘ ১৪ বছর একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। বারবার তাঁদের বিয়ের কথা উঠলেও বিয়েটা ঠিক কবে হবে, সে উত্তর এখনও অধরা। এদিকে বাস্তবে তাঁদের বিয়ের পিঁড়িতে দেখার স্বপ্ন এখনও পূরণ না হলেও সিনেমাহলের সামনে তাঁদের গলায় মালা পরিয়ে তবেই ছাড়লেন অনুরাগীরা।

কথা ছিল ইদে মুক্তি পাবে ‘মির্জা’। সেই মতোই গত ১১ এপ্রিল মুক্তি পেয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার এই ছবি। এখানে আরও একবার 'মির্জা-মুসকান' নামে জুটি হিসাবে ধরা দিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সিনেমার দুনিয়ায় বারবার জুটি বাঁধলেও বাস্তবে কবে সাতপাকে বাঁধা পড়বেন এই জুটি? অনুরাগীদের মনে এই প্রশ্ন বহুদিনের।

দীর্ঘ ১৪ বছর একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। বারবার তাঁদের বিয়ের কথা উঠলেও বিয়েটা ঠিক কবে হবে, সে উত্তর এখনও অধরা। এদিকে বাস্তবে তাঁদের বিয়ের পিঁড়িতে দেখার স্বপ্ন এখনও পূরণ না হলেও সিনেমাহলের সামনে তাঁদের গলায় মালা পরিয়ে তবেই ছাড়লেন অনুরাগীরা। এ অনুরাগীকে অঙ্কুশ-ঐন্দ্রিলার গলায় একই ধরনের রজনীগন্ধা-গোলাপের মালা পরিয়ে দিতে দেখা যায়।

এদিন 'মির্জা' মুক্তি পেতেই সিনেমাহলের সামনে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে ঘিরে অনুরাগীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সকলের সঙ্গে মিলে জমিয়ে নাচতে দেখা গেল টলি পাড়ার এই লাভবার্ডকেও। টলি অনলাইনের ক্যামেরায় উঠে এসেছে এই ভিডিয়ো…।

আরও পড়ুন-‘বিধাতা ওর কপালে কী লিখেছেন কে জানে!’ কীভাবে হল পপির মেয়ের ভাগ্য লিখন অনুষ্ঠান?

এদিকে বক্স অফিসে ‘মির্জা’র ব্যবসা নিয়ে সম্প্রতি Hindustan Time Bangla- মুখ খুলেছেন অঙ্কুশ হাজরা। তাঁর প্রযোজিত এই ছবি ঘিরে চারিদিকে ইতিবাচক সাড়া পড়েছে, এবিষয়ে অঙ্কুশ বলেন, ‘সত্যি খুব ভালো লাগছে। এই ধরনের কমার্শিয়াল ছবি এলে তবেই সেই পুরনো যুগ ফিরবে। মির্জা একটা সেনসিবল বাণিজ্যিক ছবি। তবে প্রযোজক হিসাবে দুঃখের জায়গা একটাই! গ্রাম ও শহরতলির সিঙ্গলস্ক্রিনগুলোকে অনেক উন্নত হতে হবে। ওই জায়গাগুলোতে অনেক বছর ধরে বাংলা বাণিজ্যিক ছবি থেকে মানুষ সরে এসেছে। মানুষকে ফেরাতে গেলে মির্জার মতো ছবি আরও তৈরি হতে হবে’।

অঙ্কুশ আরও বলেন, 'বাকি সবাইকে ভালো বাণিজ্যিক ছবি নিয়ে আসতে হবে। ২০১৪-১৫ সালেও ৭০০-৮০০ সিটের সিঙ্গল স্ক্রিন ভরে যেত ছবির প্রথম দিনেই। কিন্তু সেই মানসিকতাতেও জং ধরেছে, আর হলে গিয়ে ছবি দেখার অভ্যাসেও জং ধরেছে। সেখানে আমাদের লড়াইটা লড়তে হবে।’

এদিন আফসোসের সুরে অঙ্কুশ বলেন, ‘বাংলা ইন্ডাস্ট্রি যে শোচনীয় জায়গায় আছে, সেখান থেকে ঘুরে দাঁড়াতে গেলে দরকার কমার্শিয়াল বাংলা ছবি। কারণ এরপর আর বর্ধমান, বীরভূম, কালনা, রসুলপুর, শ্যাওড়াফুলিতে আর বাংলা ছবি চলবে না, আমরা বাংলা নয় শুধু কলকাতা ইন্ডাস্ট্রি হয়ে যাব’।

বায়োস্কোপ খবর

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.