বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Raniganj-Fukrey 3: কমছে আয়, তবুও ফুকরে ৩-কে টপকে সপ্তমদিনে কত টাকা ঘরে তুলল অক্ষয়ের মিশন রানিগঞ্জ?

Mission Raniganj-Fukrey 3: কমছে আয়, তবুও ফুকরে ৩-কে টপকে সপ্তমদিনে কত টাকা ঘরে তুলল অক্ষয়ের মিশন রানিগঞ্জ?

ফুকরে ৩-কে টপকে সপ্তমদিনে কত টাকা ঘরে তুলল অক্ষয়ের মিশন রানীগঞ্জ?

Mission Raniganj-Fukrey 3: মিশন রানিগঞ্জ মুক্তি পেয়েছে যে দেখতে দেখতে এক সপ্তাহ হয়ে গেল। কয়লা খনি থেকে শ্রমিকদের রুদ্ধশ্বাস ভাবে উদ্ধারের গল্প দেখানো হলেও বক্স অফিসে এই ছবি সেই অর্থে হালে পানি পাচ্ছে না। সপ্তম দিনে এখনও পর্যন্ত সব থেকে কম আয় করেছে। যদিও ফুকরে ৩ -কে এদিন টপকে গেল আয়ের নিরিখে

৬ অক্টোবর মুক্তি পায় অক্ষয় কুমার, পরিণীতি চোপড়া অভিনীত মিশন রানিগঞ্জ। এই ছবিতে ১৯৮৯ সালে পশ্চিমবঙ্গের রানিগঞ্জের একটি কয়লা খনি থেকে কীভাবে রেসকিউ ইঞ্জিনিয়ার যশবন্ত সিং গিল শ্রমিকদের উদ্ধার করেছিলেন সেই গল্পই দেখা হয়েছে। কিন্তু এই রুদ্ধশ্বাস গল্প পর্দায় তুলে ধরা হলেও সেটা দর্শকদের থেকে সেই অর্থে মোটেই সাড়া পাচ্ছে না। সাতদিনে বক্স অফিসে মিশন রানিগঞ্জ ছবিটি মাত্র ১৮.২৫ কোটি টাকা আয় করেছে। সপ্তমদিনে ছবিটি ১.৩০ কোটি টাকাই মাত্র ঘরে তুলতে পেরেছে। অন্যদিকে ফুকরে ৩ এর আয় এদিন সব থেকে কম ছিল। সেই ছবি তো মিশন রানীগঞ্জের থেকেও কম আয় করেছে এদিন। মাত্র ১ কোটি টাকাই ঘরে তুলতে পেরেছে।

মিশন রানীগঞ্জ বক্স অফিস কালেকশন

সচনিল্কের রিপোর্ট অনুযায়ী সপ্তম দিনে বক্স অফিসে মিশন রানিগঞ্জ মাত্র ১.৩০ কোটি টাকা আয় করেছে। এই সাতদিনের মধ্যে এটাই এই ছবির সব থেকে নিম্ন আয়। সাতদিনে ব্যবসা মিলিয়ে অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি মোট ১৮.২৫ কোটি টাকা আয় করেছে।

প্রথমদিন অর্থাৎ ৬ অক্টোবর মিশন রানিগঞ্জ ২.৮ কোটি টাকার ব্যবসা করে। শনিবার অর্থাৎ ৯ অক্টোবর সেটা বেড়ে হয় ৪.৮ কোটি। রবিবার আরও কিছুটা বাড়ে সেই আয়। এদিন ৫ কোটি টাকার ব্যবসা করে অক্ষয়ের ছবি। কিন্তু সোমবার আসতেই এক ধাক্কায় কমে যায় আয়। এদিন এই ছবিটি মাত্র ১.৫ কোটি টাকার ব্যবসা করে। মঙ্গলবার এবং বুধবার যথাক্রমে ১.৫ এবং ১.৩৫ কোটি টাকা ঘরে তোলে। বৃহস্পতিবার ১.৩০ কোটি টাকা আয় করে অক্ষয়ের ছবি। ফলে এটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ১৮.২৫ কোটি টাকা।

ফুকরে ৩ বক্স অফিস কালেকশন

১২ অক্টোবর ফুকরে ৩ ছবিটি বক্স অফিসে মাত্র ১ কোটি টাকা আয় করেছে। প্রথম সপ্তাহে বক্স অফিসে ভালো ব্যবসা করলেও দ্বিতীয় সপ্তাহে অনেকটাই কমেছে ছবির আয়। প্রথম সপ্তাহে যেখানে ফুকরে ৩ মোট ৬৬.০২ কোটি টাকা রোজগার করেছিল। সেখানে দুই সপ্তাহ মিলে এটি এখনও পর্যন্ত ৮১.২৪ কোটি টাকা ঘরে তুলেছে।

আরও পড়ুন: 'ভুলতে চান' নবনীতাকে, কাপড়ে পা বেঁধে উল্টো হয়ে ঝুলছেন ‘ফিটনেস ফ্রিক’ জিতু

আরও পড়ুন: চলে গেলেন 'তাল' সিনেমার 'জানকী', ৬৭ বছরেই নিভল ভৈরবী বৈদ্যর জীবনপ্রদীপ

মিশন রানিগঞ্জ ছবিতে অক্ষয়

তবে যাঁরা এই ছবি দেখেছেন তাঁরা অক্ষয় কুমারের প্রশংসা করেছেন। পর্দায় যেভাবে তিনি সত্যটাকে তুলে ধরেছে সেটার বাহবা করেছেন। ছবিটির পরিচালনা করেছেন রুস্তম ছবি খ্যাত সুরেশ দেশাই। এখানে অক্ষয় এবং পরিণীতি ছাড়াও আছেন কুমুদ মিশ্র, পবন মালহোত্রা, রবি কিষাণ, রাজেশ শর্মা, বীরেন্দ্র সাক্সেনা প্রমুখ। একটি বিশেষ চরিত্রে খরাজ মুখোপাধ্যায়কেও দেখা গিয়েছে।

মিশন রানিগঞ্জ ছবির আগে OMG ২ ছবিতে অক্ষয়কে দেখা গিয়েছিল। সেই ছবিটি বক্স অফিসে বেশ ভালোই সাড়া পেয়েছিল। গদর ২ এর সঙ্গে টক্কর দিয়েও ১০০ কোটির ব্যবসা করে ফেলেছিল বক্স অফিসে।

ফুকরে ৩ প্রসঙ্গে

এই ছবিতে প্রধান ভূমিকায় রিচা চাড্ডা, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠী প্রমুখ আছেন। এটি একটি কমেডি ড্রামা ঘরানার ছবি। মৃগদীপ সিং লাম্বা এই ছবির পরিচালনা করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

শিক্ষকদের নিয়োগ সংক্রান্ত তথ্য চাইছে দফতর, বাম আমলে চাকরি পেলেও রেহাই নেই রোজ পান করেন লেবু চা? শরীরের ক্ষতি করছেন না তো ‘ঘাটাল মাস্টার প্ল্যান’ নিয়ে কোনও কথা বললেন না অমিত শাহ, দেব প্রসঙ্গেও নিশ্চুপ ঝপ করে ছোটবেলায় ফিরে যাওয়া, খেলার মাঠে সাইকেল চড়লেন টেলিপর্দার 'বিপাশা' স্নেহা ফের স্বপ্নভঙ্গ বিরাটের, গ্যালারিতে বেজার মুখে অনুষ্কা পুলিশের গাড়ি সোজা ঢুকে গেল AIIMSএর ওয়ার্ডের ভিতর! লক্ষ্য এক অভিযুক্তকে পাকড়াও ভিডিয়ো শেয়ারিং নয়, ডেটিং অ্যাপ ছিল ইউটিউব! এই মাধ্যমের রয়েছে বহু অজানা রহস্য হার্ভার্ডের মত ভারতীয় কলেজে ডোনেশন হিসেবে শেয়ার নেওয়া হোক-নারায়ণমূর্তি যাদবপুরের CPIM প্রার্থীর হয়ে প্রচারে শ্রীলেখারা,তমলুকে সায়নের প্রচারে ‘জুন আন্ট’ সব ঝগড়ার পরিণতি শারীরিক সম্পর্ক, ভালো না খারাপ? জানুন…

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.