বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Raniganj-Fukrey 3: কমছে আয়, তবুও ফুকরে ৩-কে টপকে সপ্তমদিনে কত টাকা ঘরে তুলল অক্ষয়ের মিশন রানিগঞ্জ?

Mission Raniganj-Fukrey 3: কমছে আয়, তবুও ফুকরে ৩-কে টপকে সপ্তমদিনে কত টাকা ঘরে তুলল অক্ষয়ের মিশন রানিগঞ্জ?

ফুকরে ৩-কে টপকে সপ্তমদিনে কত টাকা ঘরে তুলল অক্ষয়ের মিশন রানীগঞ্জ?

Mission Raniganj-Fukrey 3: মিশন রানিগঞ্জ মুক্তি পেয়েছে যে দেখতে দেখতে এক সপ্তাহ হয়ে গেল। কয়লা খনি থেকে শ্রমিকদের রুদ্ধশ্বাস ভাবে উদ্ধারের গল্প দেখানো হলেও বক্স অফিসে এই ছবি সেই অর্থে হালে পানি পাচ্ছে না। সপ্তম দিনে এখনও পর্যন্ত সব থেকে কম আয় করেছে। যদিও ফুকরে ৩ -কে এদিন টপকে গেল আয়ের নিরিখে

৬ অক্টোবর মুক্তি পায় অক্ষয় কুমার, পরিণীতি চোপড়া অভিনীত মিশন রানিগঞ্জ। এই ছবিতে ১৯৮৯ সালে পশ্চিমবঙ্গের রানিগঞ্জের একটি কয়লা খনি থেকে কীভাবে রেসকিউ ইঞ্জিনিয়ার যশবন্ত সিং গিল শ্রমিকদের উদ্ধার করেছিলেন সেই গল্পই দেখা হয়েছে। কিন্তু এই রুদ্ধশ্বাস গল্প পর্দায় তুলে ধরা হলেও সেটা দর্শকদের থেকে সেই অর্থে মোটেই সাড়া পাচ্ছে না। সাতদিনে বক্স অফিসে মিশন রানিগঞ্জ ছবিটি মাত্র ১৮.২৫ কোটি টাকা আয় করেছে। সপ্তমদিনে ছবিটি ১.৩০ কোটি টাকাই মাত্র ঘরে তুলতে পেরেছে। অন্যদিকে ফুকরে ৩ এর আয় এদিন সব থেকে কম ছিল। সেই ছবি তো মিশন রানীগঞ্জের থেকেও কম আয় করেছে এদিন। মাত্র ১ কোটি টাকাই ঘরে তুলতে পেরেছে।

মিশন রানীগঞ্জ বক্স অফিস কালেকশন

সচনিল্কের রিপোর্ট অনুযায়ী সপ্তম দিনে বক্স অফিসে মিশন রানিগঞ্জ মাত্র ১.৩০ কোটি টাকা আয় করেছে। এই সাতদিনের মধ্যে এটাই এই ছবির সব থেকে নিম্ন আয়। সাতদিনে ব্যবসা মিলিয়ে অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি মোট ১৮.২৫ কোটি টাকা আয় করেছে।

প্রথমদিন অর্থাৎ ৬ অক্টোবর মিশন রানিগঞ্জ ২.৮ কোটি টাকার ব্যবসা করে। শনিবার অর্থাৎ ৯ অক্টোবর সেটা বেড়ে হয় ৪.৮ কোটি। রবিবার আরও কিছুটা বাড়ে সেই আয়। এদিন ৫ কোটি টাকার ব্যবসা করে অক্ষয়ের ছবি। কিন্তু সোমবার আসতেই এক ধাক্কায় কমে যায় আয়। এদিন এই ছবিটি মাত্র ১.৫ কোটি টাকার ব্যবসা করে। মঙ্গলবার এবং বুধবার যথাক্রমে ১.৫ এবং ১.৩৫ কোটি টাকা ঘরে তোলে। বৃহস্পতিবার ১.৩০ কোটি টাকা আয় করে অক্ষয়ের ছবি। ফলে এটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ১৮.২৫ কোটি টাকা।

ফুকরে ৩ বক্স অফিস কালেকশন

১২ অক্টোবর ফুকরে ৩ ছবিটি বক্স অফিসে মাত্র ১ কোটি টাকা আয় করেছে। প্রথম সপ্তাহে বক্স অফিসে ভালো ব্যবসা করলেও দ্বিতীয় সপ্তাহে অনেকটাই কমেছে ছবির আয়। প্রথম সপ্তাহে যেখানে ফুকরে ৩ মোট ৬৬.০২ কোটি টাকা রোজগার করেছিল। সেখানে দুই সপ্তাহ মিলে এটি এখনও পর্যন্ত ৮১.২৪ কোটি টাকা ঘরে তুলেছে।

আরও পড়ুন: 'ভুলতে চান' নবনীতাকে, কাপড়ে পা বেঁধে উল্টো হয়ে ঝুলছেন ‘ফিটনেস ফ্রিক’ জিতু

আরও পড়ুন: চলে গেলেন 'তাল' সিনেমার 'জানকী', ৬৭ বছরেই নিভল ভৈরবী বৈদ্যর জীবনপ্রদীপ

মিশন রানিগঞ্জ ছবিতে অক্ষয়

তবে যাঁরা এই ছবি দেখেছেন তাঁরা অক্ষয় কুমারের প্রশংসা করেছেন। পর্দায় যেভাবে তিনি সত্যটাকে তুলে ধরেছে সেটার বাহবা করেছেন। ছবিটির পরিচালনা করেছেন রুস্তম ছবি খ্যাত সুরেশ দেশাই। এখানে অক্ষয় এবং পরিণীতি ছাড়াও আছেন কুমুদ মিশ্র, পবন মালহোত্রা, রবি কিষাণ, রাজেশ শর্মা, বীরেন্দ্র সাক্সেনা প্রমুখ। একটি বিশেষ চরিত্রে খরাজ মুখোপাধ্যায়কেও দেখা গিয়েছে।

মিশন রানিগঞ্জ ছবির আগে OMG ২ ছবিতে অক্ষয়কে দেখা গিয়েছিল। সেই ছবিটি বক্স অফিসে বেশ ভালোই সাড়া পেয়েছিল। গদর ২ এর সঙ্গে টক্কর দিয়েও ১০০ কোটির ব্যবসা করে ফেলেছিল বক্স অফিসে।

ফুকরে ৩ প্রসঙ্গে

এই ছবিতে প্রধান ভূমিকায় রিচা চাড্ডা, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠী প্রমুখ আছেন। এটি একটি কমেডি ড্রামা ঘরানার ছবি। মৃগদীপ সিং লাম্বা এই ছবির পরিচালনা করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'…গ্যাসের দাম ২০০০ হবে', মমতার দাবির পর বাংলায় LPG সিলিন্ডারের দাম বেড়ে ১৯১১ হল সঠিক উপায়ে ফোনের স্ক্রিন পরিষ্কার করছেন তো? নাহলেই কিন্তু বিগড়াবে যন্ত্র গ্রেফতার আইএসএফ নেত্রী জুবি সাহা, সন্দেশখালি কাণ্ডে প্ররোচনা দেওয়ার অভিযোগ বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে মাসের প্রথম দিনে মেজাজ ভালো রাখতেই হবে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন আনন্দে অরিন্দম নয়, সৃজিতের হাত ধরে শহরে আসছে নতুন গোয়েন্দা বিদ্যুৎলতা বটব্যাল? মার্চের মাঝখানে গঠিত হচ্ছে বুধাদিত্য যোগ, ৪ রাশির কপাল খুলবে, সব ইচ্ছা হবে পূরণ জাতীয় ট্রায়ালে নামছেন না, উল্টে ফেডারেশনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতে বজরং মোদীর বঙ্গ সফরের আগে ভোররাত পর্যন্ত বৈঠক দিল্লিতে, চূড়ান্ত ৫০% প্রার্থীর নাম মঙ্গলে নির্মলা দর্শন ডিএ আন্দোলকারীদের, আর বৃহস্পতি রাতেই এল লক্ষ্মীলাভের খবর!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.