বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: ‘বং ক্রাশ’ সৌমিতৃষার সেলিব্রিটি ক্রাশ কারা? জেনে নিন মিঠাই রানির মনের গোপন কথা

Soumitrisha Kundu: ‘বং ক্রাশ’ সৌমিতৃষার সেলিব্রিটি ক্রাশ কারা? জেনে নিন মিঠাই রানির মনের গোপন কথা

সৌমিতৃষার মনের কথা জানেন?

নিজের স্বয়ম্বরে কোন তিন অভিনেতাকে দেখতে চান সৌমিতৃষা? অবাক করা উত্তর মিঠাইয়ের!

এই বঙ্গললনার রূপের জাদুতে ঘায়েল হাজারো পুরুষ হৃদয়। তাঁর মিষ্টি হাসি হোক বা সুন্দর মুখ-তাঁর রূপের তুলনা হয় না। কথা হচ্ছে সবার প্রিয় মিঠাইরানি মানে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। যেমন সুন্দর রূপ তেমনই গুণবতী সৌমিতৃষা। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত তারকা তিনি। 

সৌমিতৃষার প্রতিটি পদক্ষেপে নজর থাকে ফ্যানেদের। সৌমিতৃষা কি সিঙ্গল? এই প্রশ্নের মুখে হামেশাই পড়েন অভিনেত্রী। সৌমিতৃষার সঙ্গে আদৃতের সম্পর্কের সমীকরণ নিয়ে কম চর্চা নেই টেলিপাড়ায়। আদৃতকে একতরফা ভালোবাসেন সৌমিতৃষা, এমন রটনা কম শোনা যায়নি। তবে সেই গুঞ্জনকে অহেতুক গুরুত্ব দিতে না-রাজ সৌমিতৃষা। কিন্তু বাস্তব কোন তিন অভিনেতাকে মনে ধরেছে মিঠাইয়ের সেটা জানেন কী? নিজের স্বয়ম্বর সভা হলে কোন তিন তারকাকে দেখতে চাইবেন সৌমিতৃষা? 

এক সংবাদমাধ্যমের তরফে এই প্রশ্ন রাখতে গিয়ে অভিনেতার বদলে ভুল করে সংবাদিক অভিনেত্রী বলে দেন, এতে ঘাবড়ে গিয়ে সৌমিতৃষা বলেন- ‘আমি কন্তু পুরোপুরি স্ট্রেট। এমনিতেই আমার নামের সঙ্গে ছেলেদের নাম জুড়ছে। এবার মেয়েদের নামও জুড়ছে।’

নিজের সেলিব্রিটি ক্রাশের কথা বলতে গিয়ে সৌমিতৃষা প্রথমেই নাম নেন হলিউড তারকা জ্যাকব এলর্ডির (Jacob Elordi)। হ্যাঁ, এই অজি তারকা মন চুরি করেছে মিঠাই রানির। নেটফ্লিক্সের রোম্যান্টিক কমেডি ছবি ‘দ্য কিসিং বুথ ২’-এর সুবাদে আলোচনায় উঠে আসেন ২৪ বছর বয়সী এই তারকা।

জেকব এলার্ডি
জেকব এলার্ডি

এই হলিউড তারকার পাশাপাশি বলিউডের 'কিং' শাহরুখ এবং অভিনেতা হৃতিক রোশনকেও দারুণ লাগে মিঠাই-এর।

বন্ধ করুন