বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মাষ্টমী: জেলে বসেই গোপাল পুজো ‘মিঠাই’-এর, শ্যুটের ফাঁকে সত্যি ‘হেলেপ’ চাইছেন সৌমিতৃষা
জেলে বসে জন্মাষ্টমী পালন মিঠাই-এর 
জেলে বসে জন্মাষ্টমী পালন মিঠাই-এর 

জন্মাষ্টমী: জেলে বসেই গোপাল পুজো ‘মিঠাই’-এর, শ্যুটের ফাঁকে সত্যি ‘হেলেপ’ চাইছেন সৌমিতৃষা

  • শ্যুটের ফাঁকেই জন্মাষ্টমীর পুজো সারলেন সৌমিতৃষা। বললেন,'শ্যুটের মধ্যে যখন সত্যি সত্যিই তোমায় ডাকি..'। 

লাল-হলুদ শাড়িতে সেজে গোপাল বন্দনা করছেন মিঠাই। হাতে পঞ্চপ্রদীপ এবং ঘন্টা, সামনে বসানো গোপালের বিগ্রহ, জন্মাষ্টমী উপলক্ষ্যে ফুল-মালায় সেজে উঠেছেন গোপাল। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু। জেলে বসে মিঠাই জন্মষ্টমীর পুজো সারছে তেমন সিকুয়েন্সের জন্যই এতো আয়োজন, কিন্তু সৌমিতৃষার পোস্ট করা ভিডিয়োটি ভালোভাবে দেখলে বোঝা যাবে, শ্যুটিংয়ের জন্য নয় বরং শ্যুটিং-এর ফাঁকে অভিনেত্রী নিজেই গোপালের আরাধনায় মগ্ন। এই ভিডিয়োর ক্যাপশন হিসাবে সৌমিতৃষা লিখেছেন, ‘শ্যুটের মধ্যে যখন সত্যি সত্যিই তোমায় ডাকি!…শুভ জন্মাষ্টমী’। 

ছোট বয়স থেকেই ঠাকুর-দেবতায় বিশ্বাসী সৌমিতৃষা। যে কোনও পূজা-পার্বনে মায়ের শাড়িতে সেজে উঠাটা ছিল মাস্ট। জন্মাষ্টমীতেও সেই রীতি বাদ পড়ত না। তবে এবছর কৃষ্ণ জন্মের আনন্দটা জেলে বসেই কাটল মিঠাই-এর। মিঠাই-এর চরম বিপদের দিনে সত্যি কি তাঁকে হেলেপ করতে এগিয়ে আসবে গোপাল?  এই প্রশ্নের উত্তরই আপতত খুঁজছে দর্শক।

গল্পের নতুন মোড় বলছে, দুষ্কৃতীদের হাতে মিঠাই আক্রান্ত হওয়ার পরেও মিঠাই-এর দুই প্রধান খলচরিত্র সোম ও তোর্সার প্ল্যান পূরণ হয়নি। তাই নতুন ফন্দি এঁটে মিঠাই-কে জব্দ করতে সোজা জেলে পাঠিয়েছে তারা। ফের একবার মিঠাই-এর ত্রাতা রূপে আবির্ভাব ঘটবে মিঠাই-এর উচ্ছেবাবুর। আর পুরোটাই হবে গোপালের ‘হেলেপ’ নিয়েই তা নিয়ে কোনও সন্দেহ নেই। 

এক সাক্ষাত্কারে সৌমিতৃষা জানিয়েছেন, তাঁর বাড়িতেও গোপাল রয়েছে। এদিন সকাল সকাল স্নান সেরে ঘরোয়া আয়োজনে পুজো সেরেছেন। ভোগ দিয়েছেন নারকেল নাড়ু, তালের বড়া, মালপোয়াসহ গোপালের পছন্দের খাবার সাজিয়ে। শ্যুটিংয়ের ব্যস্ততার জেরে পুরোহিত ডেকে পুজো করাতে না পারলেও মন দিয়ে পুজো সেরেছেন পর্দার মিঠাই। সারাদিন নিরামিষ খাবেন, এদিন বাবা লোকনাথেরও জন্মদিন। সাধক পুরুষের পুজোও সেরেছেন সৌমিতৃষা। 

বন্ধ করুন