বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: 'মনোহরা'য় বোমা রেখেছে ওমি! মোদক পরিবারকে কী ভাবে বাঁচাবে সিদ্ধার্থ-মিঠাই?

Mithai Latest Episode: 'মনোহরা'য় বোমা রেখেছে ওমি! মোদক পরিবারকে কী ভাবে বাঁচাবে সিদ্ধার্থ-মিঠাই?

ওমির হাত থেকে সবাইকে কী ভাবে বাঁচাবে সিদ্ধার্থ-মিঠাই?

ঘুম থেকে উঠতে হতবাক সিদ্ধার্থ-মিঠাই। স্পিকারে শোনা যাচ্ছে ওমির গলা। 'মনোহরা'য় ফিট করে রাখা ক্যামেরার মাধ্যমে বাড়ির সকলকে দেখতে পাচ্ছে সে।

ছদ্মবেশে 'মনোহরা'য় রয়ে গিয়েছে ওমি আগরওয়াল। সেখানে বসেই মোদক পরিবারের ক্ষতি করার পরিকল্পনা করে ফেলেছে সে। নিজের সঙ্গে করে নিয়ে এসেছে টাইম বোমা। চূড়ান্ত পদক্ষেপের আগে সেটিকেই ভালো ভাবে পর্যবেক্ষণ করতে বসেছিল। আর তখনই ঘরে খাবার নিয়ে উপস্থিত হয় মিঠাই।

তাকে দেখে এক প্রকার ভ্যাবাচ্যাকা খেয়ে যায় ওমি। বিছানায় পড়ে থাকা জামাকাপড় দিয়ে কোনও রকম বোমাটিকে ঢেকে রাখে সে। ওমিকে বাড়ির সকলের সঙ্গে খেতে বসার অনুরোধ করে মিঠাই। কিন্তু সাবধানতা অবলম্বনের জন্য মিঠাইয়ের সেই প্রস্তাব নাকচ করে দেয়।

(আরও পড়ুন: ওমির পর কি তোর্সাও চলে যাবে মিঠাই ছেড়ে? বড় পরদায় কাজের ঘোষণা তন্বীর)

রাত বাড়তেই সক্রিয় হয়ে ওঠে ওমি। মাঝরাতে চুপি চুপি সিদ্ধার্থ-মিঠাইয়ের ঘরে গিয়ে তাদের ঘুম আরও গভীর করে দেওয়ার জন্য এক ধরনের স্প্রে ছিটিয়ে দেয় সে। এর পর বাড়ির বৈঠক খানায় সিসিটিভি ক্যামেরা, স্পিকার, এবং টাইম বোমা ফিট করে। সকাল হতেই বাড়ি থেকে উধাও হয়ে যায় ওমি।

(আরও পড়ুন: ছদ্মবেশে 'মনোহরা'য় ওমি! বাড়ি ফিরতেই নতুন বিপদের মুখে মিঠাই?)

ঘুম থেকে উঠতে হতবাক সিদ্ধার্থ-মিঠাই। স্পিকারে শোনা যাচ্ছে ওমির গলা। 'মনোহরা'য় ফিট করে রাখা ক্যামেরার মাধ্যমে বাড়ির সকলকে দেখতে পাচ্ছে সে। তাদের কথাও শুনতে পাচ্ছে। নানা ভাবে মোদক পরিবারের শাসাচ্ছে ওমি। তাকে জীবিত দেখে হতবাক সকলেই। সিদ্ধার্থের আশঙ্কাই শেষমেশ সত্যি হল!

কী ভাবে ওমির কবল থেকে মুক্তি পাবে মোদক পরিবার? সিদ্ধার্থই বা কী করবে? এ বার সেটাই দেখার।

 

বন্ধ করুন