বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Soumitrisha: চোখে চোখ, অঙ্কুশের বাহুডোরে মিঠাই! উচ্ছেবাবুর এবার কী হবে? আসছে নতুন চমক

Ankush-Soumitrisha: চোখে চোখ, অঙ্কুশের বাহুডোরে মিঠাই! উচ্ছেবাবুর এবার কী হবে? আসছে নতুন চমক

মিঠাই-তে কি করছেন অঙ্কুশ?

Mithai Update: মিঠাই-তে এন্ট্রি নিচ্ছেন অঙ্কুশ হাজরা! মিঠির সঙ্গে অঙ্কুশের রোম্যান্সের ঝলক রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আচমকা মিঠাই-তে কী করছেন অঙ্কুশ? জানুন সবটা!

দেখতে দেখতে বুধবার দু-বছর পূর্ণ করে ফেলল ‘মিঠাই’। বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে পুরোনো ধারাবাহিক এটি। আজকাল যেখানে তিন-চার মাস যেতে না যেতেই সিরিয়াল বন্ধ করে দেওয়া হচ্ছে, সেখানে মিঠাইয়ের এই সাফল্য প্রশংসার দাবি রাখে। দীর্ঘ দু-বছরের পথচলার পরেও আজও ‘সিদাই’ জুটি নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহের শেষ নেই।

নতুন বছর শুরুর আগেই মিঠাই-তে নতুন চমকের আভাস মিলেছিল। ‘মিঠাই’-এর নতুন প্রোমো দেখে রীতিমতো কনফিউসড ভক্তরা। মিঠি কি মিঠাই? এই প্রশ্ন তাড়া করে বেড়াচ্ছে সকলকে। এর মাঝেই আবার গল্পে ঢুকে পড়ল নতুন নায়ক। হ্যাঁ, ‘মিঠাই’তে এন্ট্রি নিতে চলেছেন টলিউডের হার্টথ্রব নায়ক অঙ্কুশ হাজরা। মিঠির সঙ্গে রোম্যান্সে ডুব দেবেন অঙ্কুশ। দুজনের রোম্যান্টিক নাচের ঝলক সামনে এল। যা দেখে রীতিমতো চোখ গোল গোল অনুরাগীদের।

আরও পড়ুন-হ্যান্ড পাম্প নয়, এবার গরুর গাড়ির চাকা হাতে সানি! 'গদর ২'-এর ফার্স্ট লুক ভাইরাল

কালো পোশাকে রং মিলান্তি, অঙ্কুশের বাহুডোরে মিঠি- দূর থেকে হাঁ করে তাকিয়ে দেখছে সিদ্ধার্থ। না, পাকাপাকিভাবে সিদ্ধার্থ-মিঠির মধ্যে ঢুকে পড়েনি অঙ্কুশ। নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘শিকারপুর’-এর প্রচারে ‘মিঠাই'তে হাজির অঙ্কুশ। আগামী বৃহস্পতিবারের এপিসোডে ‘শিকারপুর’ জুটি অঙ্কুশ ও সন্দীপ্তাকে দেখা যাবে ‘মিঠাই’তে। ছবি দেখেই স্পষ্ট মনোহরায় কোনও পার্টির সিকুয়েন্স চলছে, সেখানেই মিঠাইয়ের বড় জা তোর্সা, সোম, রাজীব-নন্দারা হাজির। সেলিব্রেশন আরও দ্বিগুণ হয়ে উঠবে অঙ্কুশ-সন্দীপ্তার আগমনে।

‘মিঠাই’তে সিরিজের প্রচার ঝলক শেয়ার করে অঙ্কুশ লেখেন, ‘মিঠাইয়ের ৫ই জানুয়ারির এপিসোড একদম মিস করবেন না’। এই পোস্টের কমেন্ট বক্সে অঙ্কুশকে তাঁর নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষা। অঙ্কুশের কেরিয়ারের প্রথম ওয়েব সিরিজ এটি।

তথাকথিত গোয়েন্দা না হলেও ‘শিকারপুর’ সিরিজে খুনিকে ধরিয়ে দেওয়ার ভার পড়েছে ‘কেষ্ট’ ওরফে অঙ্কুশের উপর। অন্যদিকে ‘মিঠাই’তেও নিজের স্ত্রীর খুনিকে খুঁজে বার করার চেষ্টা চালিয়ে যাচ্ছে স্পেশ্যাল অফিসার সিদ্ধার্থ মোদক। সব মিলিয়ে অঙ্কুশের আগমনে জমে যাবে মিঠাই, তা বেশ স্পষ্ট। 

আরও পড়ুন-‘পঞ্চমী’ থেকে বাদ,লুক সেটের পরও সাধক রামপ্রসাদে শিকে ছিঁড়ল না! বিরক্ত নবনীতা

অঙ্কুশ-সন্দীপ্তা ছাড়াও ‘শিকারপুর’-এ দেখা মিলবে কৌশিক গঙ্গোপাধ্যায়, দেবাশিস মন্ডল, দেবেশ রায়চৌধুরীর মতো অভিনেতাদের। আগামী ৬ই জানুয়ারি থেকে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে স্ট্রিমিং শুরু হবে এই সিরিজের। 

বন্ধ করুন