বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun-Deboshree: ১৬ বছর পর স্বামী-স্ত্রীর চরিত্রে মিঠুন-দেবশ্রী! প্রযোজক TMC-র তারকা-বিধায়ক সোহম

Mithun-Deboshree: ১৬ বছর পর স্বামী-স্ত্রীর চরিত্রে মিঠুন-দেবশ্রী! প্রযোজক TMC-র তারকা-বিধায়ক সোহম

জুটিতে মিঠুন-দেবশ্রী 

Mithun-Deboshree: শেষবার ‘শুকনো লঙ্কা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দেবশ্রী-মিঠুন, সে-বার অবশ্য জুটিতে দেখা যায়নি তাঁদের। ১৬ বছর আগে তৈরি ‘টাইগার’ ছবিতে পরস্পরের বিপরীতে অভিনয় করেছিলেন মিঠুন-দেবশ্রী। ফের ফিরছেন তাঁরা।

একজন তৃণমূলের প্রাক্তন বিধায়ক, অন্যজন বিজেপির সক্রিয় নেতা। তবে এর বাইরে দুজনের একটা পরিচয় রয়েছে, বাঙালির অতি প্রিয় অনস্ক্রিন জুটি মিঠুন- দেবশ্রী। ১৬ বছর পর রুপোলি পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দুজনকে। সৌজন্যে পথিকৃৎ বসুর আগামী ছবি ‘শাস্ত্রী’। 

শেষবার ‘শুকনো লঙ্কা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দেবশ্রী-মিঠুন, সে-বার অবশ্য জুটিতে দেখা যায়নি তাঁদের। ১৬ বছর আগে তৈরি ‘টাইগার’ ছবিতে পরস্পরের বিপরীতে অভিনয় করেছিলেন মিঠুন-দেবশ্রী। ফের ফিরছেন তাঁরা। কেমন হবে ‘শাস্ত্রী’র গল্প? জানা যাচ্ছে, বিজ্ঞান বনাম জ্যোতিষের দ্বন্দ্ব উঠে আসবে এই ছবিতে। ‘শাস্ত্রী’ প্রযোজনার দায়িত্বে থাকছেন তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর ‘সোহম'স এন্টারটেনমেন্ট অ্যান্ড ক্রিয়েটিভ সলিউশন প্রাইভেট লিমিটেড।’ এর আগে তৃণমূলের তারকা সাংসদ দেবের ছবির মুখ (প্রজাপতি) হিসাবে দেখা গিয়েছে মিঠুনকে। এবার সোহমের সঙ্গে হাত মেলালেন মিঠুনদা। 

এই ছবিতে শুধু প্রযোজক নয়, অভিনেতা হিসাবেও থাকছেন সোহম। এছাড়াও খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্তদের দেখা মিলবে। লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি। ‘শাস্ত্রী’র চিত্রনাট্য সাজাচ্ছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, এই ছবির গল্প এগোবে পরিমল সানাল্যের জীবনে ঘিরে। এই চরিত্রেই রয়েছেন মিঠুন। পরিমলের জীবনের দুটো অধ্যায় এখানে উঠে আসবে। সেইমতোই করা হবে ছবির লুক সেট। পরিমল-জায়া সরলার ভূমিকায় দেখা যাব দেবশ্রীকে। 

পুজো মিটলেই এই ছবির লুক সেটের কাজ সারবেন পরিচালক পথিকৃৎ বসু। হরিপদ ব্যান্ডওয়ালার মতো কমার্শিয়াল ছবির পরিচালক গত বছর পুজোয় একদম অন্য জঁর ছবি তৈরি করেছিলেন- কাছের মানুষ। ফের দর্শকদের অন্যরকম কিছু উপহার দেওয়ার চেষ্টায় এই তরুণ পরিচালক। শোনা যাচ্ছে জানুয়ারি মাস থেকে শুরু হবে ‘শাস্ত্রী’র শ্যুটিং, সব ঠিক থাকলে আগামী পুজোয় এই ছবির মুক্তির পরিকল্পনা রয়েছে প্রযোজক সোহমের। 

রুপোলি পর্দায় দীর্ঘদিন একসঙ্গে দেখা না মিললেও ডান্স রিয়ালিটি শো-এ সম্প্রতি একসঙ্গে দেখা গিয়েছে মিঠুন-দেবশ্রীকে। ডান্স বাংলা ডান্স ১২-র মঞ্চে অতিথি হিসাবে হাজির ছিলেন দেবশ্রী। সেখানেই একসঙ্গে মঞ্চ মাতিয়েছেন দাদা আর দেবশ্রী। ‘জানা-অজানা পথে চলেছি’ থেকে শুরু করে পুষ্পা ছবির ‘সামি সামি’ গানে কোমর দুলিয়েছিলেন তাঁরা, এবার রুপোলি পর্দায় নব্বইয়ের দশকের এই হিট জুটি। 

রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার পর এখন ফের অভিনয় দেবশ্রীর মূল ফোকাস। সৌরভ চক্রবর্তীর পরিচালনায় ‘কেমিস্ট্রি মাসি’ সিরিজে অভিনয় করছেন। এর মাঝেই দিলেন নতুন সুখবর। অন্যদিকে দীর্ঘদিন বাংলা ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকার পর এখন নিয়মিত টলিউডের ছবিতে কাজ করছেন মিঠুনদা। শীঘ্রই সুমন ঘোষের ‘কাবুলিওয়ালা’ হিসাবেও দেখা যাবে তাঁকে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.