বাংলা নিউজ > বায়োস্কোপ > Hasin Jahan: 'এ কেমন পোজ'! শামি বিচ্ছিন্না স্ত্রী হাসিন জাহানের হোলি খেলার ছবি দেখে প্রশ্ন নেটপাড়ার

Hasin Jahan: 'এ কেমন পোজ'! শামি বিচ্ছিন্না স্ত্রী হাসিন জাহানের হোলি খেলার ছবি দেখে প্রশ্ন নেটপাড়ার

হাসিন জাহানের হোলি

পরনে প্রিন্টেড ট্রাউজার আর কালো রঙের বিকিনি টপ পরে হোলি খেলতে দেখা গেল হাসিন জাহানকে। মেয়ে আইরা এবং অন্যান্যদের সঙ্গে নিয়ে আবির খেলতে দেখা যায় হাসিনকে। মেয়েকে নিয়ে রং মেখে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হাসিন।

ভারতীয় দলের ক্রিকেটার মহম্মদ শামির থেকে আলাদা হয়েছেন সেই কবে! শামি এখন তাঁর জীবনে অতীত, তবে তাতে কী! প্রচারে থাকতে আর প্রাক্তন স্বামী শামিকে লাগে না হাসিনের। সোশ্যাল মিডিয়ার দৌলতে রোজই কোনও না কোনও কারণে চর্চায় থাকেন শামির বিচ্ছিন্না স্ত্রী হাসিন জাহান। এবার হলিতে রং মেখে ফের একবার আলোচনায় উঠে এলেন তিনি।

পরনে প্রিন্টেড ট্রাউজার আর কালো রঙের বিকিনি টপ পরে হোলি খেলতে দেখা গেল হাসিন জাহানকে। মেয়ে আইরা এবং অন্যান্যদের সঙ্গে নিয়ে আবির খেলতে দেখা যায় হাসিনকে। মেয়েকে নিয়ে রং মেখে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হাসিন। আবার কখনও হাতে আবির নিয়ে 'রং বরসে' গানে নেচেও ভিডিয়ো পোস্ট করেছেন শামির বিচ্ছিন্না স্ত্রী। যদিও সেই সব ছবি ও ভিডিয়োর নিচে ট্রোলের বন্যা বয়েছে। অনেকেই কটাক্ষ করে লিখেছেন, ‘কী মেয়ে ভাই! ভালো হয়েছে শামি এর থেকে মুক্তি পেয়েছে।’ কেউ আবার লিখেছেন, ‘এটা কী ধরনের ছবি তোলার পোজ ভাই!’ কেউ আবার শামি-হাসিন কন্য়ার উদ্দেশ্যে লিখেছেন, ‘বাবার কাছে ফিরে যাও।’ এমনই অসংখ্য মন্তব্য উঠে এসেছে।

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান বলিউডের গানে রিল ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় হাসিন জাহানকে। এর আগে গত ২ ফেব্রুয়ারি ছিল হাসিনের জন্মদিন। ওইদিনও ওইদিন নেচে গেয়ে, লাইভ করে চর্চায় থাকলেন শামির প্রাক্তন স্ত্রী। নিজের জন্মদিন উদযাপনের নানান ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হাসিন জাহান।

প্রসঙ্গত, সেই বিশ্বকাপের সময় থেকেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে চর্চায় উঠে এসেছেন হাসিন। কিছুদিন আগেও বিতর্কিত পোস্ট করেছিলেন হাসিন জাহান। সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা এবং তাঁর ছোট্ট মেয়ের একটি ছবি শেয়ার করেন হাসিন জাহান। সেই ছবির ক্যাপশনে লেখেন, 'অধিকাংশ বাবা তাঁর ছোট্ট মেয়ের কোলে এভাবে শান্তি খুঁজে পায়। আর কিছু বাবা শান্তি পায় বেশ্যার কোলে। ঈশ্বর যেন চরিত্রহীন বাবাদের মেয়ে না দেয়। ঈশ্বরের কাছে এটাই প্রার্থনা। আমার ছোট্ট মেয়েটাকে সহ্যশক্তি দিক ঈশ্বর।' হাসিনের এই পোস্টের নিজেও নানান মন্তব্য উঠে এসেছিল।

হাসিনের অতীত জীবন সম্পর্কে জানা যায় খুব অল্প বয়সেই পাড়ার এক মুদির দোকানের মালিকের প্রেমে পড়েছিলেন হাসিন। পালিয়ে বিয়েও করেন। তাঁদের দুটো সন্তানও আছে। তবে তাঁদের সেই বিয়ে বেশিদিন টেকেনি। ৮ বছর ঘর করার পর তাঁদের ডিভোর্স হয়ে যায়। তবে তাঁদের দুই মেয়ে এখন বাবা সইফুদ্দিনের কাছেই থাকে। তাঁদের বড় মেয়ে বর্তমানে থার্ড ইয়ারে পড়ে। আর ছোট মেয়ে গত বছর উচ্চ-মাধ্যমিক দিয়েছে। 

তবে প্রাক্তন স্বামী আর আগের পক্ষের দুই মেয়ের সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি হাসিন জাহান। এদিরে পরবর্তী সময়ে মহম্মদ শামির সঙ্গে আলাপ হয় হাসিন জাহানের। তাঁরা বিয়ে করেন। তাঁদের এক কন্যা সন্তান হয়। তাপর বাকিটা কমবেশি সকলেরই জানা। যদিও হাসিন জাহান ও মহম্মদ স্বামী আইনি ডিভোর্স এখনও চূড়ান্ত হয়নি। পুরো বিষয়টি এখনও আদালতে বিচারাধীন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান সরকারি কর্মীদের জন্য বড় আপডেট! নয়া বেতন কমিশনের প্রস্তাব জমা পড়ল সরকারের কাছে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল

T20 WC 2024

এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.