বাংলা নিউজ > বায়োস্কোপ > Mohnish Bahl: মহারাষ্ট্রে প্রবল বৃষ্টিতে কিছুদিন আগে ভেঙেছিল নূতনের বাংলো, এবার ভাঙল অভিনেত্রীর ছেলের বাগানবাড়ি

Mohnish Bahl: মহারাষ্ট্রে প্রবল বৃষ্টিতে কিছুদিন আগে ভেঙেছিল নূতনের বাংলো, এবার ভাঙল অভিনেত্রীর ছেলের বাগানবাড়ি

মোহনিশ ও নূতন

কিছুদিন আগেই মহারাষ্ট্রের বর্ষায় ভেঙে পড়েছিল মোহনিশের মা প্রয়াত অভিনেত্রী নূতনের বাংলোর একটি অংশ। আর এবার মুম্বরায় তাঁদের বাগানবাড়ির একটি অংশে ভেঙে পড়েছে। তবে এর আগে ২০১৩ সালে ওই এলাকায় তাঁদের ৩০ একর সম্পত্তি বিক্রি করে দিয়েছিলেন মোহনিশ। রয়েছিল শুধু বাংলা আর বাগানবাড়িটি।

প্রতিবছরই বর্ষায় মুম্বই তথা মহারাষ্ট্রের বিভিন্ন এলাকার পরিস্থিতি ভয়ঙ্কর পর্যায়ে পৌঁছে যায়। বিভিন্ন ক্ষয়ক্ষতির খবর সামনে আসতে থাকে। এবার প্রবল বৃষ্টিতে ভেঙে পড়েছে টেলিপর্দা ও বড়পর্দার জনপ্রিয় অভিনেতা মোহনিশ বেহলের পারসিক হিল এলাকার বাগানবাড়ির একটি দেওয়াল। পাশাপাশি ফার্ম হাউসের বিভিন্ন অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। 

প্রবল বৃষ্টিতে সেই বাগানবাড়ির দেওয়াল ভেঙে পড়া ও ক্ষতিগ্রস্ত হওয়ার খবর স্বীকার করেছেন অভিনেতা মোহনিশ। অভিনেতা এবিষয়ে সংবাদমাধ্যমকে জানান, ‘হ্যাঁ, দুর্ভাগ্যজনকভাবে বাগানবাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। একটি বারান্দা আর বাংলোর একটি অংশ ভেঙে গিয়েছে। তবে ভাগ্য ভালো যে কেউ আহত হননি। কারণ, ওখানে কেউ ছিলেন না। তবে ক্ষতির পরিমাণ ঠিক কতটা তা আমি বলতে পারব না, কারণ এখনও ওখানে যেতে পারিনি।’ মোহনিশ আরও জানান, ‘ইঞ্জিনিয়াররা ইতিমধ্যেই ওই এলেকা ঘুরে দেখেছেন, পৌরসভার সঙ্গে আলোচনা করে পরবর্তী কী পদক্ষেপ করা যায় সেটা দেখছি। আশাকরছি সোমবার থেকেই মেরামতির কাজ শুরু করতে পারব।’

আরও পড়ুন-থাকা-খাওয়ার টাকা, কলাকুশলীদের পারিশ্রমিক দেওয়া হয়নি, গদর ২ মুক্তির আগে বিস্ফোরক আমিশা

আরও পড়ুন-মহারাষ্ট্রে প্রবল বৃষ্টি, ভেঙে পড়ল প্রয়াত অভিনেত্রী নূতনের বাংলোর একটা অংশ

মোহনিশ বেহলের এই ফার্ম হাউসটি রয়েছে মহারাষ্ট্রের মুম্বরার পারসিক হিল এলাকায়। জানা গিয়েছে পারিবারিক, বংশগত সূত্রেই এই বাগানবাড়িটি পেয়েছিলেন অভিনেত্রী নূতনের ছেলে মোহনিশ। প্রসঙ্গত, পারসিক হিল হল মহারাষ্ট্রের থানে সংলগ্ন একটি পাহাড়ি এলাকা। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই মহারাষ্ট্রের বর্ষায় ভেঙে পড়েছিল মোহনিশের মা প্রয়াত অভিনেত্রী নূতনের বাংলোর একটি অংশ। নূতনের ওই বাংলোটিও মুম্বরার ওই পাহাড়ি এলাকাতেই রয়েছে। আর এবার মুম্বরায় তাঁদের বাগানবাড়ির একটি অংশে ভেঙে পড়েছে। তবে এর আগে ২০১৩ সালে ওই এলাকায় তাঁদের ৩০ একর সম্পত্তি বিক্রি করে দিয়েছিলেন মোহনিশ। রয়েছিল শুধু বাংলো আর বাগানবাড়িটি। এর আগে মোহনিশ জানিয়েছিলেন বাগানবাড়িতে তাঁর ছোটবেলার বহু স্মৃতি রয়েছে।  প্রসঙ্গত ২০১৯-এ আশুতোষ গোয়ারিকরের 'পানিপথ' ছবিতে দেখা গিয়েছে মোহনিশকে।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক কলকাতায় মেসি! বৃহস্পতিবারই মায়ামিতে নতুন মরশুম শুরু করবেন তার আগেই এল বড় খবর JFC vs EBFC Live Streaming: জামশেদপুর-ইস্টবেঙ্গল ম্যাচ কখন,কোথায় ফ্রি-তে দেখবেন? এভাবেই চলবে নিউ গড়িয়া-রুবি মেট্রো, উদ্বোধনের আগেই দেখে নিন মেট্রোর কেবিন থেকে অ্যাপার্টমেন্টের দাম ৯৫ কোটি টাকা, কার পার্কিং ৫টা, বিক্রি হল কোথায়? কিনলেন কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.