বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রেষ্ঠা নয়,শাশ্বতীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন এসিপি স্যার! ‘মোহর’-এ নয়া টুইস্ট
মোহরের কাহিনিতে নতুন প্রেমের হাওয়া
মোহরের কাহিনিতে নতুন প্রেমের হাওয়া

শ্রেষ্ঠা নয়,শাশ্বতীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন এসিপি স্যার! ‘মোহর’-এ নয়া টুইস্ট

  • মোহেরর বান্ধবীকে মন দিয়েছেন এসিপি আহির! গল্পে নতুন প্রেম কাহিনি শুরু হল বলে। 

'মানুষ প্রেমে পড়ে, প্রেম হয় না। না হলে আমি তোমাকে কী করে ভালোবাসলাম', বৃহস্পতিবারের এপিসোডেই শ্রেষ্ঠা-কে একথা বলতে শোনা গিয়েছিল আহির মানে, মোহরের এসিপি স্যারকে।কিন্তু চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই ভোল পালটে ফেললেন সবার প্রিয় এসিপি স্যার। শ্রেষ্ঠার সঙ্গে যে প্রেমের খেলা খেলছেন তিনি, একথা বুঝে নিতে খুব বেশি অসুবিধা হওয়ার কথা নয়, কিন্তু প্রশ্নটা হল মনে মনে কি এখন শাশ্বতীকে ভালোবাসে আহির? অন্তত তেমনই ইঙ্গিত মিলল মোহের আজকের পর্বে। 

সত্যিকারের কাউকে ভালোবাসলে তার ক্ষতি করা যায় না। শ্রেষ্ঠাকে এই উপদেশ দিয়েছে তাঁর হবু বর আহির, এমনও বলেছে 'মানুষ প্রেমে পড়ে, প্রেম হয় না। না হলে আমি তোমাকে কী করে ভালোবাসলাম?' কিন্তু মোহরকে ছেড়ে দেওয়ার পাত্রী নয় শ্রেষ্ঠা। হবু বরের সামনেই গড়গড়িয়ে মোহরকে পুড়িয়ে মারবার প্ল্যান ফাঁস করেছে সে। 

আহির শুধু মোহরের শুভাকাঙ্ক্ষী এমনটা নয়, একটা সময় মোহরের প্রতি তাঁর ভালোলাগাও ছিল এমনটাও ইঙ্গিত মিলেছিল। কিন্তু এখন মোহর নয়, তাঁর প্রিয় বান্ধবী শাশ্বতীকেই মনে ধরেছে আহিরের। শ্রেষ্ঠার বদলে কেন মোহর-শঙ্খের বিবাহবার্ষিকীর উপহার নিয়ে এসিপি স্যার তাঁর কাছে প্রশ্ন রাখছে বুঝে উঠতে পারেনি শাশ্বতী, সে হয়রান কেন শ্রেষ্ঠা ম্যামের থেকে এই উত্তর জেনে নিচ্ছেন না তিনি। আহির-শ্রেষ্ঠার বিয়ের ইঙ্গিত দিয়েই এই কথা বলেছে মোহের প্রাণের বন্ধু, তা নিমেষেই বুঝে নিয়েছেন এসিপি স্যার। তিনি পালটা বলেন, ‘আমরা যা দেখি, যা শুনি সেগুলো কি সবসময় সত্যি হয়? না সেগুলো মেলে?’ মুচকি হেসে শাশ্বতীর জবাব- ‘না, মিললেই ভালো’।

শেষমেষ শাশ্বতী-আহিরেরই বিয়ে হবে এমনটাই মনে করছেন মোহদীপ ভক্তরা। শক্রুকে চোখে চোখে রাখার জন্যই শ্রেষ্ঠার সঙ্গে ভালোবাসার নাটক করছে আহির তা তো স্পষ্ট, এখন দেখবার এই নতুন প্রেমের হওয়ায় কতদূর ভেসে যান মোহরের এসিপি স্যার। 

বন্ধ করুন