বাংলা নিউজ > বায়োস্কোপ > MTV Roadies 19 জিতলেন রিয়া চক্রবর্তী গ্যাং-এর বাশু জৈন, রানার আপ সিওয়েত তোমর

MTV Roadies 19 জিতলেন রিয়া চক্রবর্তী গ্যাং-এর বাশু জৈন, রানার আপ সিওয়েত তোমর

এমটিভি ‘রোডিস সিজন ১৯’  জিতলেন বাশু

এমটিভি ‘রোডিস সিজন ১৯’-এর প্রিমিয়ার হয়েছিল ৩ জুন, অবশেষে শেষ হয়েছে এই শো৷ বাশু জৈনকে শো-এর বিজয়ী ঘোষণা করা হয়েছে এবং চূড়ান্ত রোডিস হিসেবে তাঁকে নির্বাচিত করা হয়েছে। বাশু বিলাসপুরের বাসিন্দা, যিনি ৫ লক্ষ টাকার প্রাইজমানি সহ ট্রফিটি জিতেছেন। MTV 'Roadies-এর চলতি সিজনের সঞ্চালনা করছিলেন সোনু সুদ।

রোডিস ১৯: কর্ম ইয়া কান্ড' জয়ী হয়েছেন রিয়া চক্রবর্তীর গ্যাং-এর সদস্য বাশু জৈন। আর রানার্স আপ হয়েছেন প্রিন্স নরুলার গ্যাং-এর সিওয়েত তোমর। ১৫ অক্টোবর রবিবার চলতি সিজনের ফাইনাল পর্বটি সম্প্রচারিত হয়েছিল।

এমটিভি ‘রোডিস সিজন ১৯’-এর প্রিমিয়ার হয়েছিল  ৩ জুন, এবার অবশেষে শেষ হয়েছে এই শো৷ বাশু জৈনকে শো-এর বিজয়ী ঘোষণা করা হয়েছে এবং চূড়ান্ত রোডিস হিসেবে তাঁকে নির্বাচিত করা হয়েছে। বাশু বিলাসপুরের বাসিন্দা, যিনি ৫ লক্ষ টাকার প্রাইজমানি সহ ট্রফিটি জিতেছেন। প্রসঙ্গত, MTV 'Roadies-এর চলতি সিজনের সঞ্চালনা করছিলেন সোনু সুদ।

আরও পড়ুন-বহু বাংলাদেশি প্যালেস্তিনীয়দের জন্য কাঁদছেন, আমি বলব, দেশের সংখ্যালঘুদের জন্যও একটু কাঁদুন: তসলিমা

আরও পড়ুন-অরিজিতের গাড়িকে বাইক নিয়ে ধাওয়া, একের পর এক হর্ন! কী করলেন গায়ক?

আরও পড়ুন-কাজল দৌড়াচ্ছেন, পিছু নিতে গিয়ে উল্টে পড়লেন ফটোগ্রাফার, কী করলেন অভিনেত্রী?

'রোডিস ১৯'-এর রোমাঞ্চকর সেমি-ফাইনাল পর্বের পর, বাশু অনুষ্ঠানের দ্বিতীয় ফাইনালিস্ট হওয়ার জন্য প্রাক্রম-এ যোগ দেন। টাস্কের পরে, হিমাংশুকে বাদ দেওয়া হয়, যেখানে সিওয়েত এবং ঋষভ টাই হয়ে গিয়েছিল। এরপর সমাপনী পর্বে, অন্যান্য প্রতিযোগীদের দ্বারা ঋষভকে রেস থেকে বাদ দেওয়ার হয় এবং সিওয়েতকে তৃতীয় চূড়ান্ত প্রতিযোগী ঘোষিত হন।

দুঃসাহসিক অনুষ্ঠানের শেষ পর্বে রোডিসের দৃঢ়তা, স্থিতিস্থাপকতা এবং এটি স্নায়ু-খেলায় পরিণত হয়েছিল। বিভিন্ন পর্যায়ে বিভক্ত রোডিসের তিন প্রতিযোগী প্রাক্তন প্রতিযোগীদের দ্বারা চালিত হয়েছিলেন।

প্রিন্সের গ্যাংয়ের সাথে যাত্রা শুরু করা বাশু, পরে গ্যাং অদলবদলের পর রিয়ার গ্যাং-এ অন্তর্ভুক্ত হন। তিনি ফাইনালিস্ট, প্রক্রম ডান্ডোনা (গ্যাং গৌতম) এবং সিওয়েত তোমার (গ্যাং প্রিন্স নারুলা) কে পরাজিত করে শিরোপা জিতেছেন। বিজয়ী হওয়ার পর, বাশুর মন্তব্য তাঁর এই যাত্রা জীবনের অন্যতম সেরা অনুভূতি। তিনি বলেন, ‘রোডিজ কর্ম ইয়া কান্দ জয় ছিল ঘাম, অশ্রু এবং অটুট বন্ধনের একটe যাত্রা। এটা আমার জীবনের সেরা অনুভূতিগুলির মধ্যে একটা। রোডিজ জীবনের প্রতি আমার দৃষ্টিভঙ্গি পরিবর্তনে সহায়ক ভূমিকা পালন করেছে।’ বাশু তার গ্যাং লিডার, রিয়া চক্রবর্তী এবং হোস্ট, সোনু সুদের কাছ থেকে প্রাপ্ত সমর্থনকেও ধন্যবাদ জানিয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.