বাংলা নিউজ > বায়োস্কোপ > Kajol: কাজল দৌড়াচ্ছেন, পিছু নিতে গিয়ে উল্টে পড়লেন ফটোগ্রাফার, কী করলেন অভিনেত্রী?

Kajol: কাজল দৌড়াচ্ছেন, পিছু নিতে গিয়ে উল্টে পড়লেন ফটোগ্রাফার, কী করলেন অভিনেত্রী?

কাজল

পিছু হাঁটতে গিয়ে উল্টে মেঝেতে পড়ে যান ওই পাপারাৎজি। আশেপাশের সকলেই তখন, ‘আরে আরে আরে… ’ বলে ছুটে এসেছেন। সঙ্গে সঙ্গেই অপর একজন এসে তাঁকে তোলেন। কাজলও এটা দেখে সেখান থেকে চলে যেতে পারলেন না। কিছুক্ষণ দাঁড়িয়ে গেলেন। তারপর সামনে পড়ে থাকে ওই পাপারৎজির মোবাইল ফোন তুলে দেন অভিনেত্রী। ফের হাঁটা লাগান।

বিমান ধরার তাড়া রয়েছে, কাজল তখন একপ্রকার উর্ধশ্বাসে হাঁটি দিয়েছেন। পাপারাৎজিরাও পাল্লা দিয়ে তাঁর পিছু পিছু ছুটছেন। তারকাদের সঙ্গে নিত্যদিন যেমনটা ঘটে আর কী! একজন কাজলের সামনে পিছু হেঁটে তাঁকে লেন্সবন্দি করছিলেন। সেখানেই গোল বাঁধল। এক কাণ্ড ঘটিয়ে বসলেন ওই পাপারাৎজি।

কী ঘটেছে?

যা ঘটার ছিল সেটাই। পিছু হাঁটতে গিয়ে উল্টে মেঝেতে পড়ে যান ওই পাপারাৎজি। আশেপাশের সকলেই তখন, ‘আরে আরে আরে… ’ বলে ছুটে এসেছেন। সঙ্গে সঙ্গেই অপর একজন এসে তাঁকে তোলেন। কাজলও এটা দেখে সেখান থেকে চলে যেতে পারলেন না। কিছুক্ষণ দাঁড়িয়ে গেলেন। তারপর সামনে পড়ে থাকে ওই পাপারৎজির মোবাইল ফোন তুলে দেন অভিনেত্রী। তারপর আবার হাঁটা লাগান। বোঝাই গেল বেশ তাড়ার মধ্যে রয়েছেন। তবে এমন ঘটনায় অল্পক্ষণ হলেও না দাঁড়িয়ে চলে যেতে পারলেন না কাজল।

আরও পড়ুন-পিসির থেকে বাড়ির সিকিওরিটি গার্ডের পুজোর জামা নিজে দেখে কেনেন প্রসেনজিৎ! ছেলেরটা কেনেন না কেন

আরও পড়ুন-আরও পড়ুন-অরিজিতের গাড়িকে বাইক নিয়ে ধাওয়া, একের পর এক হর্ন! কী করলেন গায়ক?

আরও পড়ুন-সলমনের শত্রু এবার ইমরান হাশমি, নেটপাড়া বলছে, 'এতদিনে 'টাইগার' শক্তিশালী প্রতিপক্ষ পেয়েছেন'

এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, ‘কিছুদিন আগে এক অনুষ্ঠানে গিয়ে পড়ে গিয়েছিলেন কাজল, এবার লোকজন ওঁকে দেখে পড়ে যাচ্ছেন।’ কারোর দাবি, ‘কারোর দাবি, পুরোটাই নাটক! তারকাদের দৃষ্টি আকর্ষণের জন্য, দেখলেন সাহায্য করেন কিনা!’ কেউ আবার কাজলের দৌড়ানো দেখে মজা করে লিখেছেন, ‘আপনি পালাচ্ছেন কেন, আপনি তো আর ফেলে দেননি।’ ঠাট্টা করে কারোর মন্তব্য, 'Down to earth'। এমনই অসংখ্য মন্তব্য উঠে এসেছে।

জানা যাচ্ছে, রবিবার শ্যুটিংয়ের জন্যই মুম্বইয়ের বাইরে যেতে বিমান ধরতে যান কাজল। এদিকে আবার এদিনই ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ২৫ বছর উপলক্ষ্য়ে ছিল বিশেষ স্ক্রিনিং। সেখানে শাহরুখ-রানি, করণ উপস্থিত থাকলেও ছিলেন না কাজল। শাহরুখ অবশ্য সকলের কৌতুহল মিটিয়ে জানিয়ে দেন, কাজল শহরে নেই, তাই তিনি আসতে পারেননি। তবে সকলের জন্য ভালোবাসা পাঠিয়েছেন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.