বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিং সামলেই বাজিমাত! মাধ্যমিকে দারুণ রেজাল্ট করল ‘কৃষ্ণকলি’র মুন্নি
‘কৃষ্ণকলি’র সুবাদে টেলিপাড়ার পরিচিত মুখ অনন্যা
‘কৃষ্ণকলি’র সুবাদে টেলিপাড়ার পরিচিত মুখ অনন্যা

শ্যুটিং সামলেই বাজিমাত! মাধ্যমিকে দারুণ রেজাল্ট করল ‘কৃষ্ণকলি’র মুন্নি

  • কত শতাংশ নম্বর পেল মুন্নি? 

সারাদিন লাইট-ক্যামেরা-অ্যাকশনের মধ্যেই কাটে সময় ‘কৃষ্ণকলি’র (Krishnakali) মুন্নি ওরফে অনন্যা গুহর। চলতি বছর মাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন অনন্যা, গতকালই হয়েছে ফল প্রকাশ। এবছর মাধ্যমিকের ফল নিয়ে নেটপাড়ায় কম ট্রোলিং হয়নি, কিন্তু সেইসব ভুলে নিজের সাফল্যের উদযাপনে মাতলেন অনন্যা। সেলিব্রেশন হবে নাই বা কেন? জীবনের প্রথম বড় মাইলস্টোন শ্যুটিং সামলে পার করলেন অনন্যা, শুধু তাই নয় মাধ্যমিকে ৭৮ শতাংশ নম্বরও পেয়েছেন তিনি। 

মঙ্গলবার দিনভর পরিবারের সঙ্গে হাউজ পার্টিতে মেতেছিলেন পর্দার মু্ন্নি। কৃষ্ণকলি-ত অনন্যা অভিনয় করছেন রিমঝিম মিত্রের মেয়ে মুন্নির চরিত্রে। এক সাক্ষাৎকারে অনন্যা জানান,‘আমি দারুণ খুশি। পড়াশোনা আর শ্যুটিংয়ের মাঝে একেবারেই স্যান্ডউইচ অবস্থা হয়েছিল আমার। বাবা তো দিনরাত আমার সঙ্গে পরীক্ষার রেজাল্ট নিয়ে রসিকতা করত'। কিন্তু এখন বাবা একদম চুপ, বরং মেয়ের সাফল্যে বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন জানান অনন্যা। 

চলতি বছর মাধ্যমিকে (Madhyamik Examination) ১০০ শতাংশ পাশের হার দেখে সোশ্যাল মিডিয়ায় নানারকম ঠাট্টা, ইয়ার্কি শুরু করে দেন  নেটিজেনরা। এই প্রসঙ্গে অনন্যা জানান, ‘এমন তো নয় আমরা পড়াশোনা করিনি, পরীক্ষা দিয়ে এবং পাশ করেই এত দূর এসেছি,অনেকে বলে এই ইউনিট টেস্টে বই খুলে পরীক্ষা হয়। কিন্তু আমি শুটিং ফ্লোর থেকে পরীক্ষা দিয়েছি। আমার কাছে কোনও বই ছিল না!’

এবার বিশেষ মূল্যায়ন পদ্ধতিতে রেজাল্ট প্রকাশ করা হয়েছে মধ্য শিক্ষ পর্ষদের তরফে।  ২০১৯ সালের ক্লাস নাইনের মার্কশিট এবং ক্লাস টেনের ইন্টারনাল অ্যাসেসমেন্ট নম্বর নিয়েই তৈরি হয়েছে মার্কশিট। ছাত্রছাত্রীদের যাতে করোনার জেরে বছর নষ্ট না হয় তাই এই উদ্যোগ। 

এই মুহূর্তে ‘কৃষ্ণকলি’ ছাড়াও ‘গ্রামের রানি বীণাপাণী’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে অনন্যাকে।

বন্ধ করুন