বাংলা নিউজ > বায়োস্কোপ > লাকি জুলাই! রাহুলের সঙ্গে প্রেম-সম্পর্ক নিয়ে কথা বললেন ‘সারদা মা’ সন্দীপ্তা
সন্দীপ্তা সেন (ছবি-ইনস্টাগ্রাম) 
সন্দীপ্তা সেন (ছবি-ইনস্টাগ্রাম) 

লাকি জুলাই! রাহুলের সঙ্গে প্রেম-সম্পর্ক নিয়ে কথা বললেন ‘সারদা মা’ সন্দীপ্তা

  • কিন্তু বর্তমানে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে আছেন সন্দীপ্তা সেন। 

ছোট পরদা, বড় পরদা, ওটিটি-- তিন প্ল্যাটফর্মেই দেখা যাবে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। স্বভাবতই বেশ ব্যস্ত তিনি। শনিবারই মুক্তি পেয়েছে অঞ্জন দত্তের ‘মার্ডার ইন দ্য হিলস’-র ট্রেলার। ওয়েব সিরিজের রোমাঞ্চকর টান এর মধ্যেই মনে ধরেছে দর্শকের। তারওপর আবার ‘করণাময়ী রাণী রাসমণি’-তে দর্শক তাঁকে দেখছে সারদা মা-য়ের ভূমিকায়। জলদি মৈনাক ভৌমিকের ছবি দিয়ে বড় পরদাতেও পা রাখতে চলেছেন। ছবির নাম ‘একান্নবর্তী’। তাই তো এটাকে ‘লাকি জুলাই’ হিসেবেই মেনে নিয়েছেন অভিনেত্রী। 

কিন্তু বর্তমানে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে,  অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে আছেন তিনি। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘তুমি আসবে বলে’ সম্প্রচার হওয়ার পর থেকেই এই খবর রটেছে। দুজনকে একসঙ্গে নাকি বিভিন্ন অনুষ্ঠান ও পার্টিতে দেখা গিয়েছে। যদিও জনসমক্ষে সেভাবে ধরা দেননি। রাহুল অনেক আগেই এই দাবি নাকচ করেছেন। তাঁর কথায়, ‘আমি ও সন্দীপ্তা শুধুই ভালো বন্ধু’।

রাহুল ও সন্দীপ্তা। 
রাহুল ও সন্দীপ্তা। 

সম্প্রতি ফের একবার সন্দীপ্তাকে এই বিষয়ে প্রশ্ন করা হয়। এক সংবাদমাধ্যমের তরফে জানতে চাওয়া হয় রাহুল অরুনোদয় বন্দোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে অভিনেত্রীর কী মতামত। ABP-কে দেওয়া সেই সাক্ষাৎকারে সন্দীপ্তা জানান, ‘বহুবার বলেছি, আবার বলছি, রাহুল আর আমি শুধু বন্ধু। আমাদের মধ্যে এর বাইরে আর কোনও সম্পর্ক নেই। এই সত্যিটা পাঠকরা বিশ্বাস করুন প্লিজ। আমি ক্লান্ত এই বিষয়টা নিয়ে বলতে বলতে। মানুষ আমায় এতদিন ভালোবেসেছেন আমার অভিনয়ের জন্য। এর মধ্যে সম্পর্ক, জটিলতা টানার কী প্রয়োজন? বুঝি, দর্শকদেরও আগ্রহ থাকে। কিন্তু রটনায় কান দেবেন না। ঘটনাটা জানা খুব জরুরি।’

যদিও ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করার পর থেকে রাহুল অর্থাৎ ‘রাজা’র সঙ্গে নাম জড়িয়েছে ‘মাম্পি’ অর্থাৎ রুকমার। তখন দর্শ প্রশ্ন তুলেছিলেন, রাহুল কি রুকমার সঙ্গে সম্পর্কে রয়েছে? সন্দীপ্তার সঙ্গে কি তাবে ব্রেকআপ হয়েছে? যদিও আপাতত এসব ভুলে ‘লাকি জুলাই’ উপভোগ করতে চান সন্দীপ্তা।

বন্ধ করুন