বাংলা নিউজ > বায়োস্কোপ > Murder Mubarak trailer: উদ্দাম যৌনতা, খুন আর সন্দেহভাজন সাত! আসছে সারা-করিশ্মার মার্ডার মুবারক

Murder Mubarak trailer: উদ্দাম যৌনতা, খুন আর সন্দেহভাজন সাত! আসছে সারা-করিশ্মার মার্ডার মুবারক

রহস্যো মোড়া মার্ডার মুবারকের ট্রেলার 

Murder Mubarak trailer: বিজয় বর্মার সঙ্গে যৌনতায় মাখামাখি সারার, খুন-রহস্যে মোড়া মার্ডার মুবারকের ট্রেলার এল প্রকাশ্যে। 

রহস্য, রোমাঞ্চ আর যৌনতায় ভরপুর মার্ডার মুবারকের ট্রেলার এল সামনে। শিহরণ জাগালো সারা আলি খান, করিশ্মা কাপুর, টিসকা চোপড়া, বিজয় বর্মা, ডিম্পল কপাডিয়া অভিনীত এই নেটফ্লিক্স ছবির ট্রেলার। যার সেরা পাওনা এসিপি-র চরিত্রে পঙ্কজ ত্রিপাঠির উপস্থিতি। আরও পড়ুন-২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন

পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া

দিল্লির অভিজাত ক্লাবে একটা খুন, আর সন্দেহভাজনের তালিকায় ৭ জন। কে আসল খুনি? খুঁজে বার করার দায়িত্ব ভার্সেটাইল অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির কাঁধে। এই ছবিতে খাকি উর্দিতে রয়েছেন পঙ্কজ, এসিপি ভবানী সিং-এর চরিত্রে দর্শক দেখবে তাঁকে।

শুরুতেই দেখা গেল রয়্যাল দিল্লি ক্লাবে চলছে উদযাপন। ব্রিটিশদের তৈরি এই ক্লাবের দিল্লির হাই সোসাইটির মানুষজনের আনাগোনা। তাঁদের চলন-বলন সবেতেই রয়েছে ব্রিটিশদর ছাপ। এককথায়, ব্রিটিশরা চলে গিয়েছে কিন্তু নিজেদের বংশধরদের রেখে গিয়েছেন।

ক্লাবের মধ্যেই খুন লিও। সেই খুনের তদন্তে এসিপি ভবনী সিং। তাঁর সন্দেহের তালিকায় ক্লাবের প্রত্যেক সদস্য। পার্টির ওই রাতে যারা যারা হাজির ছিলেন সকলকেই জিজ্ঞাসাবাদ করছেন তিনি। সেই তদন্ত করতে গিয়েই হাই-সোসাইটির অন্দরের অনেক রহস্য তাঁর সামনে বেরিয়ে আসছে। কিন্তু খুনি কে? পঙ্কজ ত্রিপাঠির কথায়, বেশিরভাগ সময়ই খুনি আমাদের চেনাশোনা কেউ হয়। খুব অর্ডিনারি কেউ, আমার-আপনার মতো।

ট্রেলারের শেষদৃশ্যে রক্তাক্ত করিশ্মাকে বিছানায় বসে থাকতে দেখে কয়েক মুহূর্তের জন্য শিউরে উঠবেন আপনিও, তবে পরে জানা গেল হোমি আদাজানিয়া পরিচালিত এই ছবিতেও অভিনেত্রী হিসাবেই দেখা যাবে করিশ্মাকে। শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

বোন করিনার সৎ কন্যে সারার সঙ্গে প্রথমবার অভিনয়ে করিশ্মা। ট্রেলার দেখে মুগ্ধ নেটিজেনরা। ছবি ঘিরে আগ্রহ আর প্রত্যাশার পারদ বাড়িয়ে দিয়েছে ট্রেলার। একাধিক ব্যক্তির বিরুদ্ধে উঠতে চলেছে লিও-র খুনের অভিযোগ। কিন্তু কে এই লিও? তার স্পষ্ট আভাস ট্রেলারে মেলেনি।

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন দীনেশ বিজয়ন। ট্রেলারে অনুসারে সঞ্জয় কাপুরের মেয়ের চরিত্রে রয়েছেন সারা। এখানেও রয়্যাল পরিবারের সদস্যা তিনি। বিজয় বর্মার সঙ্গে সারার উদ্দাম যৌনতার দৃশ্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা। আগামী ১৫ই মার্চ নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। খুনের জট খুলতে অপেক্ষা ততদিনের। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য প্রবল গরম উপেক্ষা করেই ভোটপ্রচার, ভিড়ের চাপে ভেঙে পড়ল দেব-এর মঞ্চ, তারপর? গুজরাটের ম্যাচে স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলকে দেখে একি হাল শুভমনের সত্যি কি VVPAT থেকে বেরিয়েছিল BJP-র নামে অতিরিক্ত স্লিপ? SC-কে জানাল কমিশন রাজনীতির দাবার বোর্ডে ‘বোড়ে’ হতে চান না, উত্তরবঙ্গ সফর বাতিল করলেন রাজ্যপাল উদয়ন গুহর গতিবিধি 'নিয়ন্ত্রণ' করল কমিশন, নিশীথের আবেদনে সাড়া, 'কত ধানে কত চাল!' ক্রিস্টান স্কুলে গেরুয়া পরে কিছু পড়ুয়ার প্রবেশ ঘিরে ধুন্ধুমার, ভাঙচুর রবিকে স্বামী বলে দাবি করে ২০ কোটি চাওয়ায় অপর্ণার বিরুদ্ধে FIR দায়ের প্রীতির IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK ‘একই উপার্জন করতে আমাকে ১৫টা..’, বলিউডে বেতন বৈষম্য নিয়ে বড়সড় মন্তব্য রবিনার

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.