বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita Das Baby Shower: জিতুর সঙ্গে ডিভোর্স ঘোষণার ৭ মাস! লাল শাড়ি পরে সাধ খেলেন ‘অন্তঃসত্ত্বা’ নবনীতা

Nabanita Das Baby Shower: জিতুর সঙ্গে ডিভোর্স ঘোষণার ৭ মাস! লাল শাড়ি পরে সাধ খেলেন ‘অন্তঃসত্ত্বা’ নবনীতা

সাধ খেলেন নবনীতা। 

আপাতত সোশ্যাল মিডিয়ায় কতগুলো ছবি ভাইরাল হয়েছে। গত বছরই ডিভোর্স হয় জিতুর সঙ্গে। আর নতুন বছরে লাল পাড়ের সাদা শাড়ি পরে সাধ খেতে দেখা গেল নবনীতাকে। 

২০২৩ সালে টলিউডের অন্যতম চর্চার বিষয় ছিল অভিনেতা জিতু কমল আর নবনীতা দাসের ডিভোর্স। হঠাৎই বিচ্ছেদের কথা লিখেছিলেন নবনীতা সোশ্যাল মিডিয়াতে। যা হতবাক করেছিল অনেককেই। ফেসবুকে আসা সেই পোস্টের সপ্তাহখানেক আগেও লন্ডনে ছুটি কাটাচ্ছিলেন জিতু-নবনীতা। সেখান থেকে ফিরতে না ফিরতেই নবনীতার মুখে ডিভোর্সের কথা হতবাক করেছিল অনেককেই। 

আপাতত সোশ্যাল মিডিয়ায় কতগুলো ছবি ভাইরাল হয়েছে। যাতে লাল পাড়ের সাদা শাড়ি পরে, সেজেগুজে সাধ খেতে দেখা যাচ্ছে নবনীতাকে। অভিনেত্রী কি তাহলে সন্তানসম্ভবা? কবে আসবে সন্তান?

আসলে অনলাইনে ঘোরাফেরা করছে সাধ খাওয়ার যে ছবিগুলি তা হল সিরিয়ালের একটি দৃশ্য। আপাতত কালার্স বাংলার বিয়ের ফুল মেগা-তে কাজ করছেন তিনি। যেখানে তাঁর বিপরীতে রয়েছে রাজা গোস্বামী। নবনীতার চরিত্রের নাম কলি। 

খুব বড় একটা টুইস্ট আসতে চলেছে এখন বিয়ের ফুলে। দেখা যাচ্ছে কলি বেশ অনেকদিনের অন্তঃসত্ত্বা এখন। চলছে তাঁর সাধের অনুষ্ঠান। খুব সুন্দর করে সাজুগুজু সে করেছে। হঠাৎই সাধে মাথায় ঘোমটা দিয়ে হাজির হয় এক মহিলা। যার উদ্দেশ্য কলি ও তার অনাগত সন্তানের ক্ষতি করা। সেই মহিলা আর কেউ নয়, দর্শনা। তবে সাধের অনুষ্ঠানে কলির কোনও ক্ষতিই করতে পারে না সে। 

এরপর হঠাৎই কলির কাছে এক গ্রাহক ফোন করে জানায়, দইয়ের অর্ডার দেওয়া সত্ত্বেও সে সঠিক সময়ে ডেলিভারি পায়নি। আর তাতে রাতেই কলি ঠিক করে সাইকেল চালিয়ে দই দিয়ে আসবে সেই গ্রাহককে। আর সাইকেল চালিয়ে কলি বের হতে না হতেই, লোহার রড ঢুকিয়ে দেয় দর্শনা কলির সাইকেলের চাকায়। ছিটকে পড়ে সে। এবার কী হবে, কলি আর তার বাচ্চার?

২০১৯ সালের ৬ই মে অগ্নি সাক্ষী রেখে নবনীতাকে বিয়ে করেছিলেন জিতু। কিন্তু চার বছর যেতে না যেতেই ছন্দপতন। ২৯ জুন নবনীতা ফেসবুকে লিখেছিলেন, ‘আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছো..লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিলো..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই.....প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক... ভালো থেকো জিতু কমল।’

 

বায়োস্কোপ খবর

Latest News

সৌদিতে মৃত্যুদণ্ড পাওয়া ভারতীয়কে বাঁচাতে ৩৪ কোটি 'ব্লাড মানি' তুললেন মালয়ালিরা! ‘৩ মাস ধরে ভোট, কাজটা হবে কবে?' জলপাইগুড়িতে ভোটের দফা নিয়ে ফের তোপ মমতার ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি পয়লা বৈশাখে ঘুম ভাঙবে রবীন্দ্রসংগীতে, ১৪৪টি ওয়ার্ডে পালিত হবে বাংলা দিবস Newcastle United vs Tottenham Hotspur Live Score, Newcastle United 0-0 Tottenham Hotspur EPL 2023 দাদা আয়ুষ্মানের সঙ্গে একী নাচ! অপারশক্তির বলছেন, 'এটা পাগলদের বাড়ি...' 'বাচ্চা ছেলে' বিরসার গাল টিপতেন,বান্ধবীর ছেলের সাথে কীভাবে শুরু বিদিপ্তার প্রেম? মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ‘টিকিটের নেশা হেরোইনের চেয়েও খারাপ’, প্রচারে বেরিয়ে মন্তব্য BJP প্রার্থী অসীমের হ্যাকারদের খপ্পরে রুক্মিণী! সকলকে সচেতন করে দেব-প্রেয়সী বললেন, ‘কেউ যদি আমার…’

Latest IPL News

ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.