বাংলা নিউজ > বায়োস্কোপ > Nandini Didi on Husband: ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী!

Nandini Didi on Husband: ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী!

‘আমার বরকে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী!

Nandini Didi on Husband: বিয়ের পর বদলে গেছেন নন্দিনী! বাপের বাড়িতে রাত কাটাতে অনীহা তাঁর। বললেন, বরকে এখন একা ছাড়া যাবে না। 

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন ভাইরাল সেনসেশন নন্দিনী গঙ্গোপাধ্যায়। যাঁকে গোটা বাংলা চেনে নন্দিনী দিদি নামে। ডালহৌসির ফুটপাতে পাইস হোটেল চালানো এই দিদি বহু পুরুষের ক্রাশ। তবে নন্দিনী কিন্তু নিজের মনের মানুষের সঙ্গে গত বছরের শেষেই বিয়েটা সেরে ফেলেছেন। আরও পড়ুন-হানিমুনের ঘোর কাটছে না! ‘আমার বর পাগল হয়ে গেছে…’, দাম্পত্য নিয়ে বেফাঁস নন্দিনীদিদি

গত কয়েকমাসে বিরাট ঝড় বয়ে গিয়েছে নন্দিনী দিদির উপর দিয়ে। নতুন বছরে নিউ টাউনে নতুন হোটেল খুলেছিলেন দিদি, কিন্তু কাজের চাপে শরীর ভেঙে পড়েছিল তাঁর। স্ট্রোক হয়েছিল স্মার্ট দিদির। দীর্ঘদিন ডালহৌসি বা নিউ টাউনের হোটেলে দেখা মেলেনি তাঁর। তবে ফিরে এসে পুরোদমে কাজ শুরু করেছেন নন্দিনী। ফের তাঁর হোটেলের বাইরে জমে উঠেছ ফুড ভ্লগারদের ভিড়।

সম্প্রতি সোশ্যালে ভাইরাল হয়েছে নন্দিনী দিদির নতুন ভিডিয়ো সেখানে নিজের বরকে নিয়ে ফের বেফাঁস মন্তব্য করে বসলেন নন্দিনী। এক ফুড ভ্লগারের সঙ্গে আড্ডা দেওয়ার সময়ই স্মার্ট দিদির কাছে হাজির হয় তাঁর মা।

মেয়েকে কাছে টেনে চুমুতে ভরিয়ে দেন নন্দিনীর মা। এরপর প্রশ্ন, ‘কালকে যাবি তো বাড়িতে? থাকবি তো?’ মায়ের আবদার শুনেই নন্দিনী বলে ওঠেন, ‘হ্যাঁ, বাড়ি যাব তবে থাকা যাবে না। আমার বরকে এখন একা ছাড়া যাবে না যাও’। নন্দিনীর এই ভিডিয়ো ঘিরে সমালোচনার ঝড়। একজন লেখেন, ‘এ নাকি আবার স্মার্ট দিদি যত্ত ন্যাকামি’। আরেকজন লেখেন, ‘এইসব ফুড ভ্লগারদের আর খেয়েদেয়ে কাজ নেই, ফেসবুক খোলা দায় এদের জ্বালায়’। মায়েদের সঙ্গে নন্দিনীর ব্যবহার দেখেও তাজ্জব অনেকে। একজন লেখেন, ‘মায়ের সঙ্গে কে এভাবে কথা বলে’।

প্রসঙ্গত,  রুদ্র দাসের সঙ্গে নিজের সম্পর্কের কথা গত বছরের শেষেই সামনে এনেছিলেন। নতুন বছরের শুরুতেই নন্দিনী দিদি জানান সই-সাবুদ করে বিয়েটা সেরে ফেলেছেন তাঁরা। এখন তিনি শ্বশুরবাড়িতেই থাকেন। তবে বাপের বাড়িতেও নিয়মিত যাতায়াত রয়েছে। নন্দিনীর বরের নাম রুদ্র দাস। কিন্তু বিয়ের দিনক্ষণ প্রকাশ্য়ে আনেননি নন্দিনী। শ্বশুরবাড়িতে রাজরানি হয়ে থাকেন নন্দিনী। নন্দিনী বলেছেন শাশুড়ি বাড়ির যাবতীয় কাজকর্ম করেন, তিনি কুটোটাও নাড়ে না। তবে বাইরের কাজের চাপ সামাল দিতে হয় তাঁকে। 

পায়েলের রান্নাঘর-কে নন্দিনী আরও জানান, ‘এখন অনেক দিদি আছে। তাঁদেরকে আমার কুর্নিশ, তাঁরা বড় হোক, ভালো থাকুক, সুস্থ থাকুক। ব্যবসা করে খাক, লড়ে খাক’। চাঁদপাড়ার মিষ্টি দিদি বা কালিদিদির সঙ্গে নন্দিনীর রেষারেষির কথা কারুর অজানা নয়। মাটনের বেশি দাম নিয়ে নন্দিনীর সাফাই, ওখানের মার্কেট ভ্যালু কম। পাশাপাশি নিজে কখনও চাঁদপাড়া বা ঠাকুরনগরে যাননি, জানিয়ে দেন নন্দিনী দিদি। 
 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.