বাংলা নিউজ > বায়োস্কোপ > Naseeruddin Shah: সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের

Naseeruddin Shah: সেলফি নিতে আসা ভক্তদের উপর চিৎকার, ‘বলছি মন খারাপ', বিরক্তি প্রকাশ নাসিরুদ্দিনের

বিরক্ত নাসিরুদ্দিন শাহ

Naseeruddin Shah: সেলফি তুলতে আসা কয়েকজন ভক্তের উপর বিরক্তি প্রকাশ করেছেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ। রেগে গিয়ে তাঁদের উপর চিৎকার করে বসেন। দিল্লি বিমানবন্দরের ঘটনা।

বলিউডের স্পষ্টবাদী অভিনেতাদের নাম উঠলেই আসে নাসিরুদ্দিন শাহের কথা। ঠোঁটকাটা মন্তব্য করে প্রায়শই শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি দিল্লি বিমানবন্দর থেকে অভিনেতার একটি ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে সেলফি তুলতে আসা কয়েকজন ভক্তের উপর বিরক্তি প্রকাশ করেছেন অভিনেতা। রেগে গিয়ে তাঁদের উপর চিৎকার করে বসেন।

সেলফি নেওয়ার জন্য বিরক্ত নাসিরুদ্দিন শাহ

এ দিন বাদামী রঙের টি-শার্ট, ডেনিম জিনস এবং সোয়েটার গলায় ঝুলিয়ে বিমানবন্দরে দেখা মেলে অভিনেতার। মাথায় টুপি এবং মুখ মাস্কে ঢেকে রেখেছেন। ভক্তেরা তাঁকে ঘিরে ধরে সেলফি তুলতে বলে। খুব একটা পরিস্কার শোনা না গেলেও নাসিরুদ্দিন বলছেন, ‘মেজাজ বিগড়ে দিলেন আপনারা। একবার বললে কী আপনারা বুঝতে পারেন না’। আরও পড়ুন: ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান

একই সঙ্গে অভিনেতা চিৎকার করে বলেছেন, 'আপনারা খুব অন্যায় করেছেন। আমি বলছি আমার মন খারাপ। মানুষ একবার কোথাও গেলে পিছন পিছন চলে যান। আপনারা কেন বোঝেন না?' এরপর ভিডিয়োতে পিছন থেকে একজনের আওয়াজ আসে। ছাড়ো বন্ধু, কিছু বলো না। এরপরই রেগেমেগে অভিনেতা গাড়ির দিকে হাঁটতে শুরু করেন। হাতে একটি বই ছিল অভিনেতার।

ভিডিয়োর প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা

নাসিরুদ্দিনের ভিডিয়ো দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘বয়স বাড়ার কারণে এমনটা হচ্ছে’। একজন লিখেছেন, ‘এটা খুবই খারাপ ব্যবহার। তাঁর ভুলে গেলে চলবে না যে এই স্টারডম দর্শকদের জন্য’। আরেক নেটিজেন মন্তব্য করেছেন, 'আপনার চেহারা ভালো না হলেও ভালো কথা বলতে হয়।' একজন বলেছেন, ‘এই ধরনের মনোভাব মোটেও ভালো নয়’। কেউ কেউ অভিনেতার পক্ষ নিয়ে বলেছেন, ‘বয়সের প্রভাব পড়েছে এবং এমন পরিস্থিতিতে তাঁকে একা ছেড়ে দেওয়া উচিত’। কেউ বলেছেন, ‘একজন অসম্ভব ভালো অভিনেতা এবং তিনি কখনওই স্টারডমকে পাত্তা দেননি। খ্যাতি পাওয়ার জন্য তিনি কিছু করেন না কখনও’।

নাসিরুদ্দিনের প্রোজেক্ট

ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার প্রযোজিত ছবি ‘উল জালুল ইশক’-এ নাসিরুদ্দিনকে দেখতে পাবেন ভক্তরা। এতে আরও অভিনয় করেছেন বিজয় ভার্মা, ফাতিমা সানা শেখ এবং শারিব হাশমি।

ইমরান হাশমি, মৌনি রায়, মহিমা মাকওয়ানা, রাজীব খান্ডেলওয়াল, বিজয় রাজ এবং শ্রিয়া সরনের পাশাপাশি নাসিরুদ্দিনকে ‘শোটাইম’ ওয়েব সিরিজে দেখা যাবে। ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম হবে এই ওয়েব সিরিজ। শোটির নির্বাহী প্রযোজনায় রয়েছেন করণ জোহর, অপূর্ব মেহতা, সোমেন মিশ্র এবং মিহির দেশাই। ৮ মার্চ মুক্তি পাবে।

 

বায়োস্কোপ খবর

Latest News

বাতিল আয়কর আইনের এই ধারা, TDS-এর বোঝা থেকে মুক্ত মিউচুয়াল ফান্ড বিনিয়োগকারীরা শুভেন্দু অধিকারীর গড়ে বিরাট জয় তৃণমূলের, প্রার্থী দিতেই ব্যর্থ সমবায় নির্বাচনে ২০ বছরের মেয়ের মৃত্যু ক্যানসারে! বাবার কোলে মাথা রেখেই হাউহাউ কান্না সোনু নিগমের হার্দিকের সঙ্গে অভিষেক নায়ারের মত পার্থক্য! ভারতীয় অনুশীলনে এক অন্য রকম পরিবেশ এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.