বাংলা নিউজ > বায়োস্কোপ > Nawazuddin Siddiqui: বাড়ি থেকে বউ-বাচ্চাকে বের করার অভিযোগ! নীরবতা ভাঙলেন নওয়াজ, দিলেন লম্বা বিবৃতি

Nawazuddin Siddiqui: বাড়ি থেকে বউ-বাচ্চাকে বের করার অভিযোগ! নীরবতা ভাঙলেন নওয়াজ, দিলেন লম্বা বিবৃতি

নওয়াজ ও আলিয়া। 

গত কয়েক সপ্তাহ ধরে নওয়াজউদ্দিন ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির মধ্যে চলছে ব্যাপক ঝামেলা। এতদিন চুপ থাকলেও সোমবার এই নিয়ে দিলেন আনুষ্ঠানিক বিবৃতি। 

নওয়াজউদ্দিনের নামে আইনি অভিযোগ এনেছেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। একাধিক ভিডিয়োও ভাইরাল অনলাইনে যেখানে দেখা যাচ্ছে মেয়ে-বউকে বাড়ি থকে বের করে দিয়েছেন তিনি। শুধু নওয়াজ নন, তাঁর মায়ের দিকেও অভিযোগের আঙুল তুলেছেন আলিয়া। এতদিন সংবাদমাধ্যমের সামনে রা কাটেননি। এবার তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগের জবাব দিলেন। সোশ্যাল মিডিয়া দিলেন বিবৃতি।

নীরবতা ভাঙলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী স্ত্রীর সাথে কুৎসিত যুদ্ধে নিজের মুখ বন্ধ রেখেছিলেন কারণ জানতেন ‘এই সমস্ত তামাশা কোথাও আমার ছোট বাচ্চারা পড়বে’। দাবি করেন, ‘একতরফা ও কারসাজি করা ভিডিয়ো’ ছড়িয়ে দিয়ে তাঁর চরিত্র নষ্ট করার চেষ্টা চলছে।

কী লিখলেন নওয়াজ সোশ্যালে?

‘প্রথমত আমি এবং আলিয়া বেশ কয়েক বছর ধরে একসঙ্গে থাকি না, ইতিমধ্যেই আমাদের বিবাহবিচ্ছেদ হয়েছে। তবে আমরা এতদিন কেবল আমাদের বাচ্চাদের জন্যই বোঝাপড়া করছিলাম’, লেখেন তিনি। সঙ্গে যোগ করেছেন, ‘কেউ কি জানেন, কেন আমার বাচ্চারা ভারতে আছে এবং বিগত ৪৫ দিন ধরে স্কুল যাচ্ছে না। যেখানে স্কুল আমাকে প্রতিদিন চিঠি পাঠাচ্ছে যে তাদের অনুপস্থিতির অনেক দিন হয়ে গেছে। আমার বাচ্চাদের গত ৪৫ দিন ধরে বন্দি করা হয়েছে এবং দুবাইতে তাদের স্কুলের পড়া তারা মিস করছে।’

‘সর্বশেষে কিন্তু সর্বনিম্ন নয় - এই গ্রহের কোনও অভিভাবক কখনই চাইবেন না যে তাদের বাচ্চাদের পড়াশোনায় বাধা পড়ুক বা তাদের ভবিষ্যতের ক্ষতি হোক। তারা সর্বদা চেষ্টা করেন সেরাটা বাচ্চাদের দিতে। আমি আজ যা উপার্জন করছি তা সবই আমার উভয় বাচ্চার জন্য এবং কোন ব্যক্তিই এটি পরিবর্তন করতে পারে না। আমি শোরা এবং ইয়ানকে ভালবাসি এবং তাদের মঙ্গল ও তাদের ভবিষ্যত সুরক্ষিত করতে আমি যে কোনও প্রান্তে যাব। আমি এখন পর্যন্ত সমস্ত মামলা জিতেছি এবং আমার বিশ্বাস অব্যাহত রাখব বিচার বিভাগের উপর। ভালবাসা কাউকে আটকে রাখা নয়, একজনকে সঠিক পথে উড়তে দেওয়া’, লেখেন নওয়াজ উপসংহারে।

দেখুন নওয়াজের সেই পোস্ট:

নওয়াজের অভিযোগ আলিয়ার উপরে

নওয়াজ তাঁর এই বিবৃতিতে যে সমস্ত অভিযোগ এনেছেন আলিয়ার উপরে তা হল--

আলিয়া শেষ চার মাস দুবাইতে বাচ্চাদের একা ছেড়ে দিয়েছিলেন মুম্বইতে ডাকার আগে। দু বছর ধরে অভিনেতার তরফে মাসে ১০ লাখ টাকা দেওয়া হয় আলিয়াকে, দুবাইতে যাওয়ার আগে দিতেন ৫-৭ লাখ। যার মধ্যে অবশ্য নেই বাচ্চাদের স্কুলের বেতন, চিকিৎসার খরচ, যাতায়াতের খরচ।

নওয়াজ জানান আলিয়ার প্রযোজনায় শেষ তিনটে ছবিতে টাকাও ঢেলেছেন তিনি, কারণ তিনি তাঁর সন্তানদের মা।

বাচ্চাদের বিলাসবহুল গাড়ি কিনে দিয়েছিলেন নওয়াজ, যা বিক্রি করে সেই টাকা খরচ করেন আলিয়া নিজের দরকারে।

মুম্বই ভারসোভাতে বাচ্চাদের জন্য একটি সমুদ্রমুখী বিলাসবহুল ফ্ল্যাটও কিনে দিয়েছেন, যেখানে আলিয়া নিজেও থাকেন।

নওয়াজ আরও দাবি করেন, আলিয়া শুধু টাকা চান। তাই এভাবে একের পর এক মামালা করে চলেছেন। আগের বরের নামেও এমনটা করেছিলেন। তারপর মন মতো টাকা মিলতেই সব কেস বন্ধ করে দেন।

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর নখের রং বুঝিয়ে দেয় ক্যানসার হবে কিনা! কীভাবে শনাক্ত করবেন Bike Tips: বর্ষাকালে বাইকের ফুয়েল ট্যাঙ্কে জল ঢুকে গিয়েছে! বের করুন এত সহজেই

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.