বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Sharma:বড় পর্দায় টেলি নায়িকাদের ভিড়, শ্বেতা-সৌমিতৃষাদের থেকে কেন পিছিয়ে ‘পর্ণা’ পল্লবী?

Pallavi Sharma:বড় পর্দায় টেলি নায়িকাদের ভিড়, শ্বেতা-সৌমিতৃষাদের থেকে কেন পিছিয়ে ‘পর্ণা’ পল্লবী?

পল্লবীকে কেন বড় পর্দায় দেখা যায় না? 

Neem Phooler Madhu Actress Pallavi Sharma: এই মুহূর্তে বড় পর্দা কাঁপাচ্ছেন টেলি নায়িকারা। ছোট পর্দায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে, তা সত্ত্বেও কেন পর্ণাকে দেখা যাচ্ছে না রুপোলি পর্দায়? 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় নায়িকা পল্লবী শর্মা। দীর্ঘদিন সিরিয়ালপ্রেমীদের কাছে ‘জবা’ হিসাবেই পরিচিত ছিলেন পল্লবী, এখন তাঁকে সকলে চেনে পর্ণা নামে। ‘কে আপন কে পর’-এর মতো ব্লকবাস্টার মেগা উপহার দেওয়ার পর মাঝে বেশ কয়েকমাসের বিরতি নিয়েছিলেন পল্লবী, ‘নিম ফুলের মধু’র সঙ্গে তাঁর কামব্যাক পুরোপুরি সফল। টিআরপি তালিকায় দারুণ রেজাল্ট করছে এই মেগা। কিন্তু এতকিছুর মাঝেও পল্লবী শর্মা ভক্তদের মনে হামেশাই একটা প্রশ্ন চাগাড় দেয়, কেন বড় পর্দায় দেখা যাচ্ছে না পল্লবীকে। 

টলিউডের বহুদিনের ধারা ছোটপর্দা থেকে নায়িকাদের বড় পর্দায় উত্তরণ। সাম্প্রতিক সময়ে যেন এটি জলভাত হয়ে দাঁড়িয়েছে। ছোটপর্দার অন্যতম চর্চিত নায়িকা শ্বেতা ভট্টাচার্যকে দেখা গিয়েছে ‘প্রজাপতি’ ছবিতে দেবের নায়িকা হিসাবে, আবার যিশু সেনগুপ্তর ‘বাবা,বেবি ও’তে কাজ করেছেন শোলাঙ্কি রায়। দেবের আসন্ন ছবি ‘প্রধান’-এর লিডিং লেডি টেলিভিশনের হার্টথ্রব নায়িকা সৌমিতৃষা কুণ্ডু, ওদিকে আবার জিতের প্রোডাকশনে ‘বুমেরাং’-এ সত্য়ম ভট্টাচার্যের নায়িকা হিসাবে বড়পর্দায় দেখা মিলবে দেবচন্দ্রিমা সিংহ রায়ের। কিন্তু কেন সমসাময়িক নায়িকদের চেয়ে এই মামলায় পিছিয়ে পড়ছেন পল্লবী? 

অভিনেত্রী জানান, বড় পর্দা কিংবা ওটিটি প্ল্যাটফর্মে কাজের প্রচুর সুযোগ এসেছে তাঁর কাছে। এক সাক্ষাৎকারে পল্লবী বলেন, ‘আমি সুযোগ পাইনি। কারণ যবে থেকে সিরিয়ালের যাত্রা শুরু করেছি, আমি চ্যানেলের সঙ্গে চুক্তিতে থেকেছি, ফাঁকা সময়ই পাইনি। আমার পক্ষে বেরিয়ে গিয়ে অন্য প্রোজেক্টে হাত দেওয়ার সময় হয়নি। একটা প্রোজেক্ট শুরু হওয়ার পর সময় হাতেও থাকে না যে একটা ছবি করব বা ওয়েব সিরিজ করব।’ টেলিটককে অভিনেত্রী বলেন, শেষ পাঁচ বছর আমি কে আপন কে পর করেছি। তারপরেও চ্যানেল কনট্র্যাক্টে ছিলাম, সেটা শেষ হয়েছে আমি এখানে নিম ফুলের মধু শুরু করেছি। সেইভাবে সুযোগ-সময় কোনওটাই হয়ে ওঠেনি। সেটা পেলে ভবিষ্যতে নিশ্চয়ই করব'। 

সম্প্রতি সিরিয়ালের আউটডোর শ্যুটিংয়ে পা ভেঙেছে পর্ণার নায়ক সৃজনের। সেই নিয়ে পল্লবী বলেন, ‘একটা সিন ছিল আমরা বাসের উপর নাচ-গান করছি, গুণ্ডাদের চোখ এড়িয়ে পালাচ্ছি। আমরা সব-রকম প্রোটেকশন নিয়েই কাজ করি, কিন্তু বিপদ তো বলে কয়ে আসে না। বাস থেকে লাফ দিয়ে নামার একটা দৃশ্য ছিল। কোনওভাবে উচ্চতা ঠিক বুঝে উঠতে পারেনি রুবেল, ওর পা-টা মুচকে গিয়েছে কিংবা নীচটা অসমতল ছিল সেই কারণে… ও এমনভাবে পড়েছে যে পায়ে চোট লাগে। আমরা ভেবেছিলাম হয়ত সেরে যাবে। কিন্তু রুবেল উঠে দাঁড়াতেই পারছিল না ঠিকভাবে, ওই অবস্থাতেও দুটো শট দেয় ও। পরে এক্স রে-তে ধরা পড়ল দুটো পা-তেই চিড় ধরেছে’। 

রুবেলকে নিয়ে বেজায় উদ্বিগ্ন গোটা নিম ফুলের মধু পরিবার। পাশাপাশি নায়ককে ছাড়া আগামিদিনে গল্প এগিয়ে নিয়ে যাওয়ার চ্যালেঞ্জও রয়েছে সকলের সামনে। আপতত দেড় মাস বিশ্রামে থাকতে হবে রুবেলকে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: ২ দলেরই একাধিক সুযোগ নষ্ট,বিরতিতে ১-০ এগিয়ে বাগান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.