বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষি কাপুরকে শ্রদ্ধার্ঘ 'সুপার ডান্সারদের', চোখের জলে ভাসলেন নীতু, দেখুন ভিডিয়ো
অনুষ্ঠান চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়লেন নীতু। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
অনুষ্ঠান চলাকালীন আবেগপ্রবণ হয়ে পড়লেন নীতু। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ঋষি কাপুরকে শ্রদ্ধার্ঘ 'সুপার ডান্সারদের', চোখের জলে ভাসলেন নীতু, দেখুন ভিডিয়ো

  • ছোটপর্দার একটি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শোয়ে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন নীতু কাপুর। অনুষ্ঠানে প্রয়াত ঋষি কাপুর এবং নীতুর প্রতি শ্রদ্ধার্ঘ্য জানান প্রতিযোগীরা।

ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ' সুপার ডান্সার চ্যাপ্টার ৪'-এ অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন নীতু কাপুর। অনুষ্ঠানের ওই পর্বে প্রয়াত অভিনেতা ঋষি কাপুর এবং নীতু কাপুর অভিনীত বিভিন্ন ছবির নানান গানে চুটিয়ে নাচতে দেখা যায় প্রতিযোগীদের। প্রয়াত কিংবদন্তি তারকা তথা নীতুর স্বামী ঋষি ও তাঁর উদ্দেশে শ্রদ্ধার্ঘ্য জ্ঞাপন করে প্রতিযোগীরা মঞ্চের মাঝখান থেকেই। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন এই অভিনেত্রী।

নিজেদের ইনস্টাগ্রামের দেওয়ালে রিয়েলিটি শোয়ের সংশ্লিষ্ট চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই আসন্ন পর্বের একটি টিজার আপলোড করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে মঞ্চ থেকেই ঋষি-নিতুর 'ও স্ক্রিন জার্নি'-র নানান দারুণ মুহূর্ত 'রিক্রিয়েট' করছেন তাঁরা ওই দুই তারকারই অভিনীত ছবির বিভিন্ন হিট গানের সুরে পা মিলিয়ে। ওই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে যা দেখে স্পষ্টতই আবেগপ্রবণ হয়ে পড়েছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। চোখ মুছে ধরা গলায় তাঁকে বলতে শোনা যাচ্ছে যে তিনি এই সম্মান পেয়ে আপ্লুত। এরকমভাবে তাঁর প্রতি আজ পর্যন্ত কেউ শ্রদ্ধা নিবেদন করেননি আর ভবিষ্যতেও না তো কেউ করতে পারবে!

ঘন নীল রঙের সালোয়ার স্যুট পরে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নীতু। সঙ্গে মানানসই গয়না। তবে শুধুমাত্র বিচারকের আসনে বসেই প্ততিযোগীদের জন্য তারিফ করতে দেখা যায়নি তাঁকে। এক আধবার নিজেও মঞ্চে উঠে তাঁদের সঙ্গে পা নাচিয়েছেন তিনি। শুধু তাই নয়, অংশিকা নামের এক খুদে প্রতিযোগী রণবীরের কাপুরের প্রচন্ড ভক্ত শুনে নিজের ফোন থেকে রণবীরকে কল করে ওই খুদের সঙ্গে কথা বলিয়ে দেন তিনি। রণবীরও গোটা বিষয়টি জেনে ওই খুদে প্রতিযোগীকে খবর দেয় যে খুব তাড়াতাড়ি ব্যক্তিগত উদ্যোগে তিনি নিজের এসে তাঁর সঙ্গে দেখা করে যাবেন। ফোন ছাড়ার আগে অংশিকাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাতেও ভোলেননি 'বরফি'।

 

বন্ধ করুন