বাংলা নিউজ > বায়োস্কোপ > ছোট্টবেলার ছবি পোস্ট নীতুর, চমকে উঠে নেটপাড়া বলল, ‘এ যে অবিকল রণবীর!’
ছোট্ট নীতু (বাঁ দিকে), রণবীর, ঋদ্ধিমা, আলিয়া এবং নাতনি সামারার সঙ্গে নীতু (ডান দিকে)
ছোট্ট নীতু (বাঁ দিকে), রণবীর, ঋদ্ধিমা, আলিয়া এবং নাতনি সামারার সঙ্গে নীতু (ডান দিকে)

ছোট্টবেলার ছবি পোস্ট নীতুর, চমকে উঠে নেটপাড়া বলল, ‘এ যে অবিকল রণবীর!’

  • বর্ষীয়ান বলি-অভিনেত্রী নীতু কাপুরের ছবির সঙ্গে তাঁর পুত্র তথা বলি-তারকা রণবীর কাপুরের মুখের বিস্তর সাদৃশ্য খুঁজে পেল নেট-নাগরিকরা।

রবিবার ১৪ নভেম্বর শিশু দিবস একটু অন্যভাবে পালন করলেন নীতু কাপুর। শিশুশিল্পী হিসেবে 'সুরুজ', 'দশ লাখ', 'দো কলিয়া' এর মতো একাধিক হিন্দি ছবিতে একসময় কাজ করেছিলেন তিনি। রবিবার সোশ্যাল মিডিয়ায় সেরকমই কয়েকটি সিনেমাতে নিজের অভিনীত চরিত্রের ছবির কোলাজ পোস্ট করলেন এই জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী। এই পোস্টের মাধ্যমেই নিজের অনুরাগীদের শিশু দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

পোস্টের সঙ্গে ক্যাপশনে শিশু দিবসের শুভেচ্ছা লিখে হৃদয়ের ইমোজি দিতেও ভোলেননি নীতু। বর্ষীয়ান অভিনেত্রীর সেই ছোটবেলার ছবি দেখে পোস্টে তাঁর কন্যা ঋধিমা অবশ্য মজা করে লিখেছেন 'সামু সিনিয়র'। অর্থাৎ ওই সময়ে নীতুকে যে একেবারে তাঁর নাতনি অর্থাৎ ঋদ্ধিমার মেয়ে সামারা সাহানি-র মতো দেখতে লাগছে, সেটাই বোঝাতে চেয়েছেন তিনি। ওদিকে অনিল কাপুর এবং সোনি রাজদান-ও নীতুর এই পোস্টে নিজেদের ভালোলাগা জানিয়েছেন।

যদিও নজর কেড়েছে নীতুর অনুরাগীদের কমেন্ট। বর্ষীয়ান অভিনেত্রীর ছোটবেলার অভিনয়ের বিভিন্ন মুহূর্তের এইসব ছবি দেখে একজন ফ্যান তো সরাসরি বলেই দিলেন, 'আজ বুঝতে পারছি রণবীরের এই অফুরন্ত প্রতিভার উৎস কোথায়? কী করে সে পর্দায় এত দারুণ সব ভাবভঙ্গি ফুটিয়ে তুলতে পারেন'। অন্য এক ব্যক্তি লিখেছেন, ' নীতুর মুখ যেন অবিকল রণবীর কাপুর-এর মতো'। অন্য আরও এক অনুরাগী লিখেছেন, 'ম্যাম, তখনকার মতো আজও আপনি ভীষণ মিষ্টি। এতটুকুও বদলাননি। প্রার্থনা করি এমন চিরসবুজ যেন থাকেন'।

প্রসঙ্গত, ১৯৭২ সালে 'রিকশাওয়ালা' ছবির মাধ্যমে নায়িকা হিসেবে বলিপাড়ায় ডেবিউ করেন নীতু। এরপর ধীরে 'দিওয়ার', 'অমর আকবর অ্যান্টনি', 'কভি কভি', 'ইয়ারানা'-র মতো সুপারডুপার সব হিট ছবিতে অন্যতম প্রধান ভূমিকায় অভিনয় করেন তিনি।

বন্ধ করুন