বাংলা নিউজ > বায়োস্কোপ > Neetu-Alia: বউমার থেকে রণবীরের নামে নালিশ শুনতে চান নীতু, আলিয়াকে পরাবেন খানদানি সোনার হার
শাশুড়ি-বউমার বন্ডিং

Neetu-Alia: বউমার থেকে রণবীরের নামে নালিশ শুনতে চান নীতু, আলিয়াকে পরাবেন খানদানি সোনার হার

  • নিজের শাশুড়ির সঙ্গে যেমন সম্পর্ক ছিল নীতুর, তেমনই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আলিয়ার সঙ্গে গড়তে চান রণবীরের মা। 

এ যেন পুরো রিয়েল লাইফ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’। রণবীর-আলিয়ার বিয়ের খবরে যখন সরগরম বি-টাউন, তখনই বউমার সঙ্গে বন্ডিং নিয়ে মুখ খুললেন নীতু কাপুর। খাতায়-কলমে বিয়েটা না হলেও আলিয়াকে নিজের বউমার চোখেই দেখেন নীতু, দুজনের সম্পর্কও দারুণ বন্ধুত্বপূর্ণ। এবার ছেলের হবু বউকে নিয়ে আনকাট রণবীরের মা।

নীতুর আশা, ঋষি কাপুরের মায়ের (কৃষ্ণা রাজ কাপুর) সঙ্গে তেমন গভীর সম্পর্ক ছিল তাঁর, আলিয়ার সঙ্গে নীতুর সম্পর্কও ততটাই মজবুত হবে। আলিয়ার বাবা-মা কিংবা নীতু এখনও পর্যন্ত ‘রালিয়া’র বিয়ের তারিখ স্পষ্ট করেননি। তবে অভিনেত্রী কাকা, রবিন ভাট হাটে হাঁড়ি ভেঙে জানিয়ে দেন আগামী ১৪ই এপ্রিল সাত পাক ঘুরছেন দুজনে।

এক সাক্ষাত্কারে নীতু বলেন, বিয়ের পর আমার সঙ্গে আমার শাশুড়ি মায়ের যেমন সম্পর্ক ছিল, আমি চাই আলিয়ার সঙ্গে আমার বন্ডিংটা একদম সেইরকম হোক। ওঁনার ছেলের চেয়ে বেশি আমাকে ভালোবাসতেন আমার শাশুড়ি মা। আর সেটা আমি জানতাম। আমরা একে অপরের বন্ধু ছিলাম, আর সব বিষয় নিয়ে মন খুলে কথা বলতাম। ওঁনার ছেলের নামে নালিশও করতাম। আশা করছি, আলিয়ার সঙ্গেও আমার একদম এইরকম সম্পর্ক গড়ে উঠবে'।

নীতুকে বিয়ের তারিখ সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি চাই ওই দিনটা উদযাপন করতে, চিত্কার করে সবাইকে বলতেও চাই। কিন্তু আজকালকার ছেলেমেয়েরা আলাদা। আমি নিজেই কিছু জানি না, কবে করে নেবে কে জানে? তবে জলদি হবে। আলিয়া খুব ভালো মেয়ে, আমি খুব ভালোবাসি ওকে। ভালো মনের মানুষ আলিয়া, ওরা একদম মেড ফর ইচ আদার'।

জানা গিয়েছে কাপুর খানদানের সোনার হারও বউমার গলায় পরিয়ে দেবেন নীতু। সেই হার নীতুকে দিয়েছিলেন শাশুড়ি কৃষ্ণা রাজ কাপুর। আর বংশ পরম্পরা মেনে এবার সেই হার উঠবে আলিয়ার গলায়। ২০১৭ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ রণবীর-আলিয়া। ২০১৮ সালে সেই সম্পর্কে কার্যত সিলমোহর দিয়েছিলেন দুজনে,সোনমের বিয়ের রিসেপশনে হাতে হাত ধরে হেঁটেছিলেন তারকা দম্পতি। আর এবার চার হাত চিরতরে এক হওয়ার পালা।

বন্ধ করুন