বাংলা নিউজ > বায়োস্কোপ > Shubman-Fatima: 'যমজ ভাই-বোন তো!' আমিরের চর্চিত প্রেমিকার সঙ্গে অদ্ভূত মুখের মিল শুভমনের, দেখুন

Shubman-Fatima: 'যমজ ভাই-বোন তো!' আমিরের চর্চিত প্রেমিকার সঙ্গে অদ্ভূত মুখের মিল শুভমনের, দেখুন

শুভমন আর ফতিমার চেহারার সাদৃশ্য অবাক করা 

Shubman-Fatima: ‘এরা তো কুম্ভমেলায় হারিয়ে যাওয়া ভাইবোন’, ফাতিমার মুখের সঙ্গে অবিকল মিল রয়েছে শুভমন গিলের! তাজ্জব নেটিজেনরা। 

কুম্ভমেলায় হারিয়ে যাওয়া যমজ ভাই-বোন! শুভমন গিল আর ফাতিমা সানা শেখের ছবি পাশাপাশি দেখে এই কথাই বলছে নেটিজেনরা। রবিবার শ্রীলঙ্কাকে হেলায় হারিয়ে এশিয়া কাপের ট্রফি জেতে ভারত। লঙ্কা-ব্রিগেডকে কার্যত দুরমুশ করে মাত্র ৬.১ ওভারেই জয়ের জন্য নির্ধারিত ৫১ রান তাড়া করে ফেলে ভারত। ১০ উইকেটে আসে সহজ জয়।

এদিন ট্রফি হাতে মেন ইন ব্লু-র তরুণ তুর্কি শুভমন গিলের একটি ছবি পোস্ট করেন এক এক্স ইউজার। ছবিতে দেখা গিয়েছে মাঠের মধ্যেই টিম ইন্ডিয়ার জার্সি পরে হাসিমুখে পোজ দিচ্ছেন শুভমন। কিন্তু এই ছবি দেখে অনেক নেটিজেনদের মনে পড়েছে আমির খানের দঙ্গল কন্যা ফাতিমা সানা শেখকে। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন হামেশাই থাকে চর্চায়। আমির খানের সঙ্গে তাঁর প্রেম সম্পর্ক নিয়ে রটনার শেষ নেই। নেটিজেনদের অনেকেরই শুভমনের ছবি দেখে মনে হয়েছে শুভমন আর ফাতিমার মুখের আদল হুবহু এক! তাঁদের হাসি, গালের টোল, চাউনিতেও রয়েছে অবাক করা সাযুজ্য।

অনেকেই মজা করে দঙ্গলের জনপ্রিয় সংলাপ ‘মারি ছোঁড়ি ছোড়োসে কম হ্যায় ক্যায়া’ লিখে ফাতিমা এবং শুভমনের ছবি পাশাপাশি শেয়ার করেছেন। এতদিন বহু তারকার ‘হামশকল’-এর খোঁজ মিলেছে। কিন্তু দুই ভিন্ন জগতের তারকাদের মুখের এত মিল সত্যিই অবাক করা। গোটা বিষয় নিয়ে যদিও এখনও শুভমন বা ফাতিমার কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

প্রসঙ্গত, এশিয়া কাপে শুধু টিম ইন্ডিয়া নয়, সব দলের মধ্যেই সবচেয়ে বেশি রান সংগ্রহ করেছেন শুভমন গিল। ৬ ম্যাচ খেলে ৩০২ রান করেছেন এই তারকা ওপেনার। অন্যদিকে ‘দঙ্গল’ খ্যাত ফাতিমাকে দেখা গিয়েছে ‘ঠগস অফ হিন্দুস্তান’, ‘লুডো’, ‘সূরজ পে মঙ্গল ভারি’র মতো ছবিতে। আগামিতে ভিকি কৌশলের নায়িকা হিসাবে স্যাম মানেকশ-তে দেখা যাবে ফাতিমাকে। 

শুভমন গিলের সঙ্গে বলিউডের যোগ অবশ্য নতুন নয়। কেরিয়ারের শুরু থেকে সচিন কন্যার সঙ্গে নাম জড়িয়েছে শুভমনের। মাঝে সারা আলি খানের সঙ্গেও সখ্যতা তৈরি হয়েছিল ক্রিকেট তারকার। তবে এখন সে সব অতীত। শেষমেশ কোন সারায় মন মজে শুভমনের তা নিয়ে ধন্দে নেটিজেনরা। তার উপর এবার ফাতিমা সানা শেখের সঙ্গেও জুড়ে গেল শুভমনের নাম। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

এক কেজি আলুর দাম ৫০ টাকা!‌ ধর্মঘট উঠবে কবে?‌ পথে আবার নামছে টাস্ক ফোর্স বিরাট-অনুষ্কার লন্ডনে থাকার জল্পনা, দম্পতির নতুন ছবি, অকায় বা ভামিকা আছে সঙ্গে? সকাল থেকে আকাশের মুখ ভার, তা বলে আপনার আনন্দ যেন না কমে! পড়ুন দিনের সেরা ৫ জোকস ক্যানসারে আক্রান্ত বন্ধুর স্ত্রী, টাকা জোগাড় করতে বাইক চুরি, হতবাক পুলিশ রেকর্ড মুনাফা তেল কোম্পানিগুলির, ৩০০০০ কোটির সাহায্যের পরিকল্পনা বাতিল সরকারের Women's Asia Cup: সবাইকে সুযোগ..... নিজে ব্যাটিং না করার কারণ জানালেন স্মৃতি ত্রুটি সংশোধন করা হবে, INS ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ডের ঘটনায় জানাল নৌবাহিনী ইউজিসি’‌র ক্ষেত্রে বাজেট বরাদ্দ একধাক্কায় কমল, উচ্চশিক্ষার ক্ষেত্রে পড়ল বড় কোপ কিন্তু তোর সঙ্গে......ক্যানসারের সঙ্গে লড়াই করা অংশুমানের জন্য কপিলের বার্তা নতুন বাজেটে কারা হতে পারেন বড়লোক? কাদের বাড়বে আয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.