বাংলা নিউজ > বায়োস্কোপ > The Archies Reaction: আর্চিস নিয়ে ইনস্টায় মহাকাব্য রচনা অর্জুন-শানায়ার, ‘এত বোর্ডের পরীক্ষায় লিখিনি’, বলছে নেটপাড়া

The Archies Reaction: আর্চিস নিয়ে ইনস্টায় মহাকাব্য রচনা অর্জুন-শানায়ার, ‘এত বোর্ডের পরীক্ষায় লিখিনি’, বলছে নেটপাড়া

আর্চিস নিয়ে ইনস্টায় মহাকাব্য রচনা অর্জুন-শানায়ার

The Archies Reaction: সদ্যই ওটিটি মাধ্যমে মুক্তি পেয়েছে দ্য আর্চিস। সেটার প্রশংসায় পঞ্চমুখ অর্জুন কাপুর, শানায়া কাপুররা। তাঁদের কাণ্ড দেখে কী বলছেন নেটিজেনরা?

গত ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে দ্য আর্চিস। জোয়া আখতার পরিচালিত এই ছবির হাত ধরেই বড় পর্দায় পা রাখলেন একাধিক স্টার কিডরা। শাহরুখ খানের মেয়ে সুহানা খান থেকে বনি কাপুরের মেয়ে খুশি কাপুর সহ অনেকেই আছেন। এবার সেই ছবির প্রশংসা করে চরম ট্রোল্ড হলেন অর্জুন কাপুর এবং শানায়া কাপুর।

দ্য আর্চিস নিয়ে কে কী বলছেন?

অর্জুন কাপুর ছবি মুক্তির দিনই ছবিটিকে রেকমেন্ড করেন। শুধু তাই নয় দ্য আর্চিসের সমর্থনে তিনি একটা লম্বা অনুচ্ছেদ পর্যন্ত লিখে ফেলেন। ছবির গল্প থেকে তাঁর কার অভিনয় ভালো লেগেছে, কে কোন কাজটা ভালো করেছেন সবটাই বিস্তারিত ভাবে তাঁর পোস্টে লেখেন।

আরও পড়ুন: বলিউডের নিজের লোক করণের সামনেও মুখ খুলতে নারাজ সেলেবরা, আরেকটু হলেই ফায়ার হয়ে যাচ্ছিল র‍্যাপিড ফায়ার

আরও পড়ুন: একটি ইভেন্টে যেতে ৭০-৮০ হাজার খরচ করেন অভিনেত্রীরা! ভূমির হিসেব শুনে চক্ষু চড়কগাছ

অন্যদিকে শানায়া কাপুর তো আরও বড় এবং লম্বা একটা অনুচ্ছেদ লেখেন দ্য আর্চিসের প্রশংসায়। এমনকি তিনি জোয়া আখতারকেও ধন্যবাদ জানান এই ছবিটি বানানোর জন্য। অর্জুন এবং শানায়া নন কেবল, করণ জোহর, বনি কাপুর সহ অনেক তারকারাই দ্য আর্চিস ছবির প্রশংসায় লম্বা লম্বা অনুচ্ছেদ লিখেছেন সোশ্যাল মিডিয়ায় যা দেখে ভারী মজা পেয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: '১০টাই বক্স অফিসে!' সৃজিতের পুজো রিলিজ মানেই হিট! ছবির তালিকা দিয়ে কী লিখলেন?

কী বলছে নেট দুনিয়া?

এদিন অর্জুন এবং শানায়ার পোস্ট দুটির স্ক্রিনশট তুলে সেটা পোস্ট করে এক ব্যক্তি তাঁদের রীতিমত তুলোধোনা করেন। তিনি তাঁর পোস্টে সোজাসুজিই লেখেন, 'ভাই বোর্ড এক্সামেও এত লেখেননি বোধহয় এঁরা এখানে যা লিখেছেন।' তাঁকে সমর্থন করেছেন আরও অনেকেই। এক ব্যক্তি সেখানে লেখেন, 'এঁরা আদৌ বোর্ড এক্সাম দিয়েছে তো?' কেউ আবার লেখেন, 'ওঁরা লিখছেন নাকি ওঁদের হয়ে পিআর টিম লিখে দিচ্ছে ছবির প্রচারের জন্য।'

বায়োস্কোপ খবর

Latest News

বৈষ্ণদেবী যাওয়ার পথে ভয়াবহ বাস দুর্ঘটনা, একসঙ্গে সাতজন যাত্রীর নিমেষে মৃত্যু চারপাশে রাসায়নিকের গন্ধ, চেনা যাচ্ছে না দেহ, থানেতে বয়লার বিস্ফোরণে মৃত বেড়ে ১০ হৃদরোগে আক্রান্ত তীর্থ, বরকে বাঁচাতে পথে পথে গান গেয়ে রোজগার করবে পুতুল! T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! অল্প পরিশ্রমেই হয়ে পড়ছেন ক্লান্ত? এনার্জি বাড়াতে পাতে রাখুন এই ৭ বীজ এবার ঘুরে আসুন পলাশির সেই যুদ্ধক্ষেত্রে, গায়ে কাঁটা দেবে! কথা বলে ইতিহাস… ভাঙা হাত নিয়েই মায়ের জন্মদিন সেলিব্রেট করলেন ঐশ্বর্য, সঙ্গী মেয়ে, এলেন না অভিষেক চা–বাগানের ১১ জন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু, অস্বাস্থ্যকর পানীয় জল থেকে ডায়রিয়া হিট স্ট্রোকের পর অতিরিক্ত সচেতন বাদশা, মুম্বই ফিরেই ছাতায় মুখ ঢাকলেন শাহরুখ IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ

Latest IPL News

T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.