বাংলা নিউজ > বায়োস্কোপ > New Bengali Film: বড় পর্দায় দুই নতুন মুখ, 'দিশাহীন মন আমার'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে লাড্ডুও

New Bengali Film: বড় পর্দায় দুই নতুন মুখ, 'দিশাহীন মন আমার'-এ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে লাড্ডুও

নতুন বাংলা ছবি 'দিশাহীন মন আমার'

New Bengali Film: জয়দেব মণ্ডলের পরিচালনায় মুক্তি পাবে নতুন বাংলা ছবি ‘দিশাহীন মন আমার’। এই ছবির হাত ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে পা রাখছেন দুই নতুন অভিনেতা-অভিনেত্রী, রোহান গামামীর ও ব্রততী পাল।

জয়দীপ মণ্ডলের পরিচালনায় আসছে নতুন বাংলা ছবি। নাম ‘দিশাহীন মন আমার’। এই ছবির হাত ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে পা রাখছেন দুই নতুন অভিনেতা-অভিনেত্রী, রোহান গামামীর ও ব্রততী পাল। বাংলা ইন্ডাস্ট্রি পাবে দুই নতুন মুখকে।

নতুন ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পার্থসারথি চক্রবর্তী, দেবাশিষ গঙ্গোপাধ্যায়,অভীক ভট্টাচার্য, রাজু মজুমদার-এর মতো অভিনেতারা। আরও মুখ্য চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী ইউহান খান, অঙ্গীরা ভট্টাচার্য ও লাড্ডু। ডান্স ডান্স জুনিয়র-এর সঞ্চালক ছিল লাড্ডু।

ছবির গল্পটা এগিয়েছে এক শিশুকে নিয়ে। স্কুলে পড়ার সময় এক দুর্ঘটনায় বাবা-মাকে হারায় অভি। এরপর রাস্তায় রাস্তায় মাউথ অরগ্যান বাজিয়ে দিন কাটতে শুরু করে তার। এই সময় তার বন্ধুত্ব হয় অমৃতার সঙ্গে। অমৃতা একটি প্রতিষ্ঠিত বাড়ির ধনী পরিবারের মেয়ে। সময়ের সঙ্গে তাদের বন্ধুত্ব আরও গাঢ় হয়। অভি অমৃতাকে মাউথ অরগ্যানে গান বাজাতে শেখায়, অমৃতা তাকে শেখায় পড়াশোনা।

আরও পড়ুন: মিস ইউনিভার্সের মঞ্চে ভারতীয় সুন্দরী দিভিতা, মডেল-প্রতিযোগীর আসল পরিচয় কী জানেন

<p>ছবির দুই নতুন মুখ রোহান গামামীর ও ব্রততী পাল</p>

ছবির দুই নতুন মুখ রোহান গামামীর ও ব্রততী পাল

<p>পরিচালক জয়দেব মণ্ডল</p>

পরিচালক জয়দেব মণ্ডল

এরপর পড়াশোনার জন্য বিদেশ পাড়ি দেয় অমৃতা। সময় পেরোয়, এক নিঃসন্তান বাবা-মা নিজের ছেলে হিসাবে দত্তক নেয় অভিকে। বড় হয়ে অভি এবং অমৃতা অজান্তেই ভর্তি হয় একই কলেজে। এরপরই গল্পে নতুন মোড় আসে। কোনদিকে যাবে অভি আর অমৃতার জীবন কাহিনি? দুজনের ছোটবেলার বন্ধুত্ব কি পূর্ণতা পাবে? সবটাই উত্তর মিলবে ‘দিশাহীন মন আমার’-এ।

পরিচালক জয়দেব মণ্ডল জানিয়েছেন, এটি পুরোপুরি একটি বাণিজ্যিক ছবি, যেখানে নতুন মুখ হিসাবে দর্শক দুজন হিরো-হিরোইন উপহার পাবেন।

ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন বিনোদ রাঠোর। ছবির শ্যুটিং হয়েছে কলকাতার বাইরে। অভিজ্ঞান ভট্টাচার্যের প্রযোজনায় নটরাজ প্রোডাকশন ক্রিয়েশন-এর ব্যানারে মুক্তি পাবে এই ছবি। চলতি বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবির।

বায়োস্কোপ খবর

Latest News

সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা ওয়ার্নার-ট্র্যাভিস ঝড় সঙ্গে বৃষ্টি, অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হারল বাংলাদেশ ভিডিয়ো-একই বলে দু'বার আউট,তবু সাজঘরে ফিরলেন না মাসুদ, ইংল্যান্ড T20তে অবাক কাণ্ড বামেদের কেরলেই সম্পদের বৈষম্য মারাত্মক বেশি, বাংলায় অনেক কম, বাস্তব দেখাল তথ্য শরীর আকাশে ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ ল্যাবুশান-র, না দেখলে বিশ্বাসই হবে না, ভিডিয়ো পশ্চিমবঙ্গের শিক্ষকদের জন্য সুখবর, নীরবেই জারি নয়া বিজ্ঞপ্তি, সই রাজ্যপালের ডিভোর্স মামলা ঝুলে, সানিয়াকে বিয়ে করছেন শামি? মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা এগিয়েছে বর্ষা, বাংলায় জায়গায় জায়গায় ভারী বৃষ্টির সতর্কতা, সঙ্গে হবে ঝড় ২২ জুন শুরু হচ্ছে অম্বুবাচী, জেনে নিন কামাখ্যা শক্তিপীঠের অনন্য রহস্য লোকসভার নতুন প্রোটেম স্পিকার ভর্তৃহরি মহতাব, জানুন তাঁর সংক্ষিপ্ত পরিচয়

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.