বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: হাঁটু গেড়ে বসে মিঠাইকে প্রোপোজ করল ‘উচ্ছেবাবু’, আশ্রমেই বসবে বিয়ের আসর!
মিঠাই-সিদ্ধার্থের বিয়ে
মিঠাই-সিদ্ধার্থের বিয়ে

Mithai: হাঁটু গেড়ে বসে মিঠাইকে প্রোপোজ করল ‘উচ্ছেবাবু’, আশ্রমেই বসবে বিয়ের আসর!

  • উলোট পুরাণ! এবার সিদ্ধার্থ সরাসরি বলে বসল- ‘উইল ইউ ম্যারি মি মিঠাই?’

এটা তো মেঘ না চাইতেই জল! মিঠাই-সিদ্ধার্থের আলাদা হয়ে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছিল না দর্শকরা। প্রিয়জুটির এক হওয়ার চিন্তায় রাতের ঘুম উড়েছিল ভক্তদের। কিন্তু মিঠাই-এর নতুন প্রোমো সামনে আসতেই আনন্দে আত্মহারা তাঁরা। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের এক নম্বর শো মিঠাই। আর সেই ধারাবাহিকতা প্রতি সপ্তাহে ধরে রাখতে, কাহিনিতে নিত্য নতুন টুইস্ট আনছেন নির্মাতারা। নতুন প্রোমোয় ধরা পড়ল উলোট পুরাণ। ‘উচ্ছেবাবু’ এমন কাণ্ড এত জলদি ঘটাবে তা কে জানত?

একদম হাঁটু গেড়ে বসে মিঠাই-কে সবার সামনে বিয়ের প্রস্তাব দিল সিদ্ধার্থ। বলেই ফেলল, ‘উইল ইউ ম্যারি মি মিঠাই?’ যা দেখে ফ্যানেদের প্রতিক্রিয়া- ‘আমি পুরো স্বপ্নাদেশের আকাশে উড়ছি’। কেউ লিখেন, ‘এমন একটা আইকনিক মুহূর্ত এতো জলদি দেখব ভাবিনি’।

 নাত-বউ বাড়ি ছেড়ে চলে গিয়েছে, সেই অনুশোচনায় সংসার ত্যাগী হন দাদাই। শুধু তাই নয়, আশ্রমে গিয়ে সন্ন্যাস গ্রহণের সিদ্ধান্তও নিয়ে ফেলেন। দাদুকে ঘের ফেরাতে বাপের বাড়ি থেকে সিদ্ধার্থের সঙ্গে পালিয়ে আশ্রমে পৌঁছায় মিঠাই। তবে সিদ্ধান্ত থেকে অনড় দাদাই। অবশেষে তিনি শর্ত রাখেন, মিঠাইকে যদি সিদ্ধার্থ বিয়ে করে স্ত্রীর মর্যাদা দেয় তবেই তিনি বাড়ি ফিরে যাবেন। সেই কথা শুনে মিঠাইকে বিয়ে করতে রাজি হয় সিদ্ধার্থ। 

কিন্তু এই প্রস্তাবে কিছুটা দোনামোনা মিঠাইয়ের মনে, মুখভার তাঁর। কারণ দাদাইয়ের জন্যই নিজের অনিচ্ছা সত্ত্বেও ফের মিঠাইয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে রাজি হয় সিদ্ধার্থ। কিন্তু তবুও দাদাই যাতে বাড়ি ফিরে আসে, সেই জন্য সিদ্ধার্থকে বিয়ে করতে রাজি হয় মিঠাই। জানা যাচ্ছে, আশ্রমেই ফের একবার গাঁটছড়া বাঁধবেন ‘মিঠাই’। গোপাল কি ‘হেলেপ’ করবে মিঠাই-সিদ্ধার্থের নতুন ইনিংস-কে সুন্দর করে সাজাতে? সেটাই এখন দেখবার। 

বন্ধ করুন