নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

'শেষে সবকিছু ঠিক হয়ে যাবে',করোনা সংকটে পজিটিভ থাকার বার্তা দিচ্ছেন নুসরত জাহান

  • রাজ চক্রবর্তীর মিউজিক ভিডিয়ো 'এই বাংলা আমার, হাসবে আবার'-এ দেখা যাবে নুসরত জাহানকে।

চারিদিকে করোনার জেরে বাড়ছে শঙ্কা, তবুও এই কঠিন সময়ে মনে বিশ্বাস রাখতে হবে, ভরসা রাখতে-তেমনটাই মনে করছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। দিনকয়েক ধরেই জ্বরের সমস্যা নিয়ে হাসপাতালে চিকিত্সাধীন অভিনেত্রীর বাবা। সোশ্যাল মিডিয়ায় কানাঘুষো শোনা গিয়েছে নুসরতের বাবা শাহজাহান বাবুর নাকি করোনা সংক্রমিত। এব্যাপারে যদিও আনুষ্ঠানিকভাবে কিছুই জানা যায়নি। এর মাঝেই শনিবার নুসরত ইনস্টাগ্রামের দেওয়ালে বেশকিছু ছবি পোস্ট করেন। যেখানে জিমের পোশাকে পাওয়া গেল আনমনা নুসরতকে। ক্যাপশনে নুসরত লেখেন, ' শেষে সবকিছু ঠিক হয়ে যাবে.. যদি না হয় তাহলে সেটা শেষ নয়...'। হ্যাঁ, মানে শাহরুখ খানের কথায় 'হ্যাপি এন্ডিং' না হলে ' ওটা দি এন্ড নয়,পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত'।

আসলে এই লুকেই নুসরত ধরা দেবেন রাজ চক্রবর্তীর মিউজিক ভিডিয়ো, 'এই বাংলা আমার, হাসবে আবারে'। বাড়িতেই মোবাইলে সেই ভিডিয়োর শ্যুটিং সেরেছেন নায়িকা। সেই ঝলক রবিবার প্রকাশ্যে আনলেন নুসরত।


এই মিউজিক ভিডিয়োয় দেখা যাবে নুসরত ছাড়াও দেখা যাবে পরিচালক রাজ চক্রবর্তীর একঝাঁক টলিউডের বন্ধুদের। থাকবেন রাজ ঘরনি শুভশ্রী সহ, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়,যীশু সেনগুপ্ত, ঋত্বিক চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পাওলি দাম, অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, বনি সেনগুপ্ত এবং সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।গানটির সুর দিয়েছেন অরিন্দম।

জরুরি পরিষেবার কাজে যুক্ত চিকিত্সক, স্বাস্থ্যকর্মী, পুলিশ আধিকারিকদের উত্সর্গ করেই তৈরি হয়েছে 'এই বাংলা আমার হাসবে আবার'। সোমবার ২০শে এপ্রিল সকাল ১১টায় মুক্তি পাবে এই মিউজিক ভিডিয়ো।


বন্ধ করুন