বাংলা নিউজ > বায়োস্কোপ > আজ আদালতে নুসরত-নিখিল মামলার শুনানি, অন্তঃসত্ত্বা অভিনেত্রী কি হাজির হবেন?
নিখিল- নুসরত 
নিখিল- নুসরত 

আজ আদালতে নুসরত-নিখিল মামলার শুনানি, অন্তঃসত্ত্বা অভিনেত্রী কি হাজির হবেন?

  • কর্মসূত্রে কলকাতায় নেই নিখিল, আদালতে মুখোমুখি হবেন না প্রাক্তন জুটি। 

নুসরত জাহান ও নিখিল জৈনের দাম্পত্যে চিড় ধরবার খবর প্রকাশ্যে চলে আসে নতুন বছরের একদম শুরুতে। এরপর সময় যত এগিয়েছে ততই জটিল হয়েছে এই সম্পর্কের সমীকরণ। যা এক্কেবারে নতুন মোড় নেয় গত মাসে। নুসরত জাহান বিবৃতি দিয়ে জানান, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে ‘অবৈধ ও বেআইনি’। বরং সেই সম্পর্ককে তিনি ‘লিভ-ইন’-এর নাম দেন। এরপর এই জটিল সম্পর্কের বেশ কিছু জট খোলে। জানা যায়, নুসরত জাহানের বিরুদ্ধে আদালতে দেওয়ানি মামলা ঠুকেছেন নিখিল। আজ, মঙ্গলবার আলিপুর আদালতে সেই মামলা শুনানি। 

অনেকেই ভেবেছিলেন আজ হয়ত আদালতে মুখোমুখি হবেন দুই প্রাক্তন, কিন্তু না তেমনটা হচ্ছে না। কারণ নিখিল জৈন আপতত শহরেই নেই। নুসরতের 'স্বামী' কর্মসূত্রে এই মুহূর্তে বারাণসীতে রয়েছেন তা স্পষ্টই বলছে তাঁর ইনস্টাগ্রামের দেওয়াল। এক সংবাদমাধ্যমকেও তিনি সেই কথা নিশ্চিত করে জানিয়ছেন। নিখিলের কথায়,'সামনে পুজো আসছে। কাজ ছাড়া কিছু ভাবতে পারছি না'।

এদিন নিখিল আদালতে হাজির না থাকলেও উপস্থিত থাকবেন তাঁর প্রতিনিধি স্পষ্ট জানান, তিনি।নিখিলের কথায়, আজ তাঁর উপস্থিতির কোনও প্রয়োজন নেই। নুসরতকে আদালতে গিয়ে শুধু এইটুকু জানালেই চলবে যে নিখিলের সঙ্গে কোনওরকম সম্পর্ক রাখতে ইচ্ছুক নন তারকা সাংসদ। 

নুসরত নিজের মিডিয়া বিবৃতিতে গত মাসেই স্পষ্ট জানিয়েছিলেন, ‘স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট,১৯৫৪’-এর আওতায় রেজিস্ট্রিশন হয়নি তাঁর ও নিখিলের বিয়ের। নিখিলও সে কথা মেনে নেন পালটা বিবৃতিতে। সেই কারণেই অ্যানালমেন্ট করেই আলাদা হতে চেয়েছিলেন নিখিল।

যেহেতু নুসরত এই বিয়েকেই অবৈধ বলেছেন, তাই তিনি কি এদিন আদালতে উপস্থিত হবেন? সেই নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে। তাছাড়া নুসরত এখন অন্তঃসত্ত্বা, সেটাও তাঁর কোর্টে না যাওয়ার কারণ হতে পারে। নুসরতের মা হওয়ার খবর চাউর হতেই নাকি নুসরতের বিরুদ্ধে মামলা করেছেন নিখিল, এমন জল্পনাও আগেই খারজি করেছেন তিনি। নিখিল স্পষ্ট জানান নুসরতের নামে অনেক আগেই তিনি সিভিল স্যুট ফাইল করেছেন, এর সঙ্গে তাঁর ‘স্ত্রী’র অন্তঃসত্ত্বা হওয়ার খবরের কোনও যোগ নেই। নিখিল জৈন আগেই এই নিয়ে এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি’। 

বন্ধ করুন