বাংলা নিউজ > বায়োস্কোপ > পানীয়ের গ্লাস টেবিলে রেখে পার্টিতে উদ্দাম নাচ কাজল কন্যা নাইসার, ভাইরাল ভিডিয়ো
গ্রিসে রয়েছেন নাইসা দেবগণ

পানীয়ের গ্লাস টেবিলে রেখে পার্টিতে উদ্দাম নাচ কাজল কন্যা নাইসার, ভাইরাল ভিডিয়ো

  • বন্ধুদের সঙ্গে গ্রিসে ছুটি কাটাচ্ছেন নাইসা। 

গ্রিসে ছুটি কাটাচ্ছেন অজয় দেবগণ এবং কাজল কন্যা নাইসা দেবগণ। নেটমাধ্যমে দারুণ জনপ্রিয় এই স্টার কিড। বিদেশ থেকে তাঁর একাধিক ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বন্ধুদের সঙ্গে উদ্দাম পার্টি করতে দেখা গিয়েছে নাইসাকে।

সম্প্রতি নেটমাধ্যমে নাইসার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে নীল-সাদা পোশাকে দেখা মিলেছে কাজল কন্যার। হাতের ড্রিংস টেবিলে রেখেই বন্ধুদের সঙ্গে পার্টিতে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে তাঁকে। এরপর অপর একটি ভিডিয়োতে সমুদ্র ঘেঁষা কোনও রেস্তোরাঁয় বসে ওয়াইন উপভোগ করছেন নাইসা।

আরও পড়ুন: বন্ধুদের সঙ্গে পার্টি মুডে কাজল কন্যা, ডিপ নেকলাইন-কালো পোশাকে নজর কাড়লেন নাইসা

পার্টিতে মত্ত নাইসা দেবগণ
পার্টিতে মত্ত নাইসা দেবগণ

কয়েকদিন ধরে গ্রিস থেকে নাইসার ছবি তাঁর বন্ধুরা তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করছে। গ্ল্যামারাস এবং সাহসী লুকে নাইসার বেশ কয়েকটি নতুন ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

স্টার কিড হওয়ার দরুন নেটমাধ্যমে নাইসার জনপ্রিয়তা তুঙ্গে। বলা বাহুল্য, ইন্টারনেট সেন্সেশন তিনি। বর্তমানে সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে ইন্টারন্যাশনাল হসপিটালিটি নিয়ে পড়াশোনা করছেন। 

এক সাক্ষাত্কারে, অজয় ​​দেবগণকে নাইসার বলিউড ডেবিউ সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, ‘আমি জানি না ও কর্মক্ষেত্র হিসেবে এটাকে বেছে নেবে কিনা! এই মুহুর্তে ওর কোনও আগ্রহ নেই। বাচ্চাদের মন যে কোনও সময় পরিবর্তন হতে পারে। ও বিদেশে আছে। এখন পড়াশোনা করছে।’

বন্ধ করুন