বাংলা নিউজ > বায়োস্কোপ > OMG 2 Update: অক্ষয়ের ‘ওহ মাই গড ২’-এর বিষয়বস্তু সমকামিতা? বিতর্কের মাঝেই সামনে এল সত্যিটা

OMG 2 Update: অক্ষয়ের ‘ওহ মাই গড ২’-এর বিষয়বস্তু সমকামিতা? বিতর্কের মাঝেই সামনে এল সত্যিটা

ওহ মাই গড নিয়ে সামনে এল এক্সক্লুসিভ তথ্য 

OMG 2 Update: অক্ষয়ের ‘ওহ মাই গড ২’ জড়িয়েছে সেন্সর বিতর্কে, তবে এই ছবির বিষয় মোটেই ‘সমকামিতা’ নয়! হিন্দুস্তান টাইমসের হাতে এল হাতে গরম তথ্য। 

‘আদিপুরুষ’ বিতর্কের রেশ এখনও কাটেনি। তাই কোনওরকম চান্স নিতে না-রাজ সেন্সর বোর্ড। সূত্রের খবর, অক্ষয় কুমার-পঙ্কজ ত্রিপাঠি অভিনীত ‘ওহ মাই গড ২’ ছবিকে রিভিশন কমিটির কাছে পাঠিয়েছে সিবিএফসি। ছবির সংলাপ ও বেশ কিছু দৃশ্য খতিয়ে দেখতেই এই সিদ্ধান্ত। রিভিশন কমিটির রিপোর্ট দেখে তবেই ছবিকে সেন্সরের ছাড়পত্র দেওয়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে সিবিএফসি। আরও পড়ুন-আদিপুরুষের রেশ… বিতর্ক এড়াতে ওএমজি ২ নিয়ে বড় সিদ্ধান্ত সেন্সর বোর্ডের, কী ভবিষ্যত অক্ষয়ের ছবির?

সেন্সর বিতর্কের মাঝেই এই ছবি ঘিরে তৈরি হয়েছে নতুন চাপানউতোর। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই গুঞ্জন, সমকামিতার মতো সংবেদনশীল বিষয় উঠে আসছে এই ছবিতে। এর মাঝেই এই ছবি হিন্দুস্তান টাইমসের হাতে এল এক্সক্লুসিভ তথ্য। এই ছবিতে কোনওভাবেই সমকামিতার ছোঁয়া থাকবে না। LGBTQA+ এর মতো সাবজেক্টের সঙ্গে এর দূর দূরান্ত পর্যন্ত কোনও সম্পর্ক নেই। ছবির এক ঘনিষ্ঠ সূত্র আমাদের জানিয়েছেন, ‘এই গুজব একেবারেই ভিত্তিহীন। সমকামিতার মতো কোনও বিষয়ই ছবিতে নেই। এই তথ্য়ের মধ্যে এক বিন্দুও সত্যতা নেই’। 

ছবির ওই ঘনিষ্ঠ সূত্র আরও জানায়, ‘আমরা জানি, ছবির বিষয়বস্তু নিয়ে সবার মধ্যেই কৌতুহল রয়েছে, তবে গুজবে কান না দিয়ে সবার উচিত নির্মাতাদের তরফে অফিসিয়্যাল আপডেটের অপেক্ষা করা’।  

‘ওহ মাই গড ২’-এর কোন দৃশ্য বা সংলাপ CBFC-এর উদ্বেগের কারণ হয়েছে সে সম্পর্কে এখনও কোনও স্পষ্ট ধারণা নেই। ইন্ডিয়া টুডের সাম্প্রতিক একটি প্রতিবেদন অনুসারে, ‘সিবিএফসি আদিপুরুষের সংলাপগুলি নিয়ে যে প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছিল, তার পুনরাবৃত্তি চায় না।’ বোর্ডের সংশোধন কমিটি ছবির ‘দৃশ্য ও সংসাপ’ দেখার পর অক্ষয় কুমার-অভিনীত ওহ মাই গড ২-এর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

অমিত রাই পরিচালিত এই ছবিতে অক্ষয় ছাড়াও লিড রোলে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি। চলতি সপ্তাহেই প্রকাশ্যে এসেছে ওমজি ২-এর টিজার। গতবার নাস্তিক পরেশ রাওয়ালের জন্য মর্তে এসেছিলেন কৃষ্ণরূপী অক্ষয়। আর এবারে শিবরূপী অক্ষয়, শিবভক্ত কান্তি শরণ মুদগল (পঙ্কজ)-এর জন্য মর্তে আসবেন। ওএমজি ২-এ ইয়ামি গৌতম, রামায়ণ-খ্যাত অরুণ গোভিলও রয়েছেন। এটি ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা। বক্স অফিসে মুখোমুখি সংঘর্ষ হবে আরও একটি ব্লকবাস্টার সিনেমা গদর-এর সিক্যুয়ল গদর ২-এর সঙ্গে। যেখানে লিড রোলে রয়েছেন সানি দেওল ও আমিশা প্যাটেল।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে নাইটক্লাবে পার্টি? ভাইরাল ছবি নিয়ে জবাব কঙ্গনার IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা মলদ্বীপের তৃষ্ণা মেটাচ্ছে চিন, তিব্বত থেকে পৌঁছে দিয়েছে ১৫০০ টন পানীয় জল ভারতীয় মহাকাশচারীদের উন্নত প্রশিক্ষণ দেবে নাসা! বললেন মার্কিন রাষ্ট্রদূত ১০ টাকার দু'টি ভারতীয় নোট, লন্ডনে নিলাম হবে ২ লক্ষে! কী এমন বিশেষত্ব খোঁজ মিলল ৭০ হাজার বছরের পুরনো ভাইরাসের! এই কারণেই এত রোগ হয় মানুষের ‘‌সিপিএমের কোনও অফিসার এটা করেছেন’‌, না জানিয়ে নোটিশ পাঠানো নিয়ে তোপ মমতার

Latest IPL News

৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর রিঙ্কুর মুখে ইংরেজি শুনেই আওয়াজ রায়নার! 'অনেক মেসেজ আসছে তো', করলেন তুুমুল মজা অরেঞ্জ ক্যাপ দিয়ে আইপিএল ট্রফি জেতা যায় না- RCB ও কোহলিকে খোঁচা দিলেন রায়ডু!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.