বাংলা নিউজ > বায়োস্কোপ > Oh My God 2: আদিপুরুষের রেশ… বিতর্ক এড়াতে ওএমজি ২ নিয়ে বড় সিদ্ধান্ত সেন্সর বোর্ডের, কী ভবিষ্যত অক্ষয়ের ছবির?

Oh My God 2: আদিপুরুষের রেশ… বিতর্ক এড়াতে ওএমজি ২ নিয়ে বড় সিদ্ধান্ত সেন্সর বোর্ডের, কী ভবিষ্যত অক্ষয়ের ছবির?

ওএমজি ২-এর পোস্টারে অক্ষয় কুমার। 

আদিপুরুষের বিতর্ক মনে ভয় ধরিয়েছে সেন্সর বোর্ডের কর্তাদের। আধ্যাত্মিকতার ছাপ থাকলেই সেই ছবি নিয়ে কোনওরূপ ঝুঁকি নিতে আর রাজি নন তাঁরা। অন্তত অক্ষয়ের ওএমজি ২ নিয়ে তো তেমনটাই মত কমিটির। 

অগস্টে মুক্তি পাওয়ার কথা রয়েছে অক্ষয় কুমার-পঙ্কজ ত্রিপাঠির ‘ওহ মাই গড ২’। তবে বাধা হয়ে দাঁড়াতে পারে সেন্ট্রাল বোর্ড অফ সার্টিফিকেশন। আদিপুরুষ নিয়ে দেশজুড়ে ওঠা বিক্ষোভে বেশ ভয়ই পেয়েছে সেন্সর বোর্ড। একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, কমিটি ওএমজি ২ সিনেমাটিকে বিশদ পর্যালোচনার জন্য রিভিশন কমিটির কাছে পাঠিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে ছবির সব দৃশ্য থেকে শুরু করে ডায়লগ। 

‘ওহ মাই গড ২’-এর কোন দৃশ্য বা সংলাপ CBFC-এর উদ্বেগের কারণ হয়েছে সে সম্পর্কে এখনও কোনও স্পষ্ট ধারণা নেই। একবার ফিল্মটি রিভিশন কমিটির কাছে গেলে, সিবিএফসি সিনেমাটির বিষয়ে সিদ্ধান্ত নেবে বলে জানা গিয়েছে। 

ইন্ডিয়া টুডের সাম্প্রতিক একটি প্রতিবেদন অনুসারে, ‘সিবিএফসি আদিপুরুষের সংলাপগুলি নিয়ে যে প্রতিক্রিয়ার মুখোমুখি হয়েছিল, তার পুনরাবৃত্তি চায় না।’ বোর্ডের সংশোধন কমিটি ছবির ‘দৃশ্য ও সংসাপ’ দেখার পর অক্ষয় কুমার-অভিনীত ওহ মাই গড ২-এর বিষয়ে সিদ্ধান্ত নেবে। 

ওম রাউতের আদিপুরুষ গত মাসে মুক্তি পাওয়ার পর থেকেই বিতর্কে জড়িয়ে পড়েছিল। ছবিতে রাঘব (রাম) চরিত্রে প্রভাস, জানকি (সীতা)র চরিত্রে কৃতি, লক্ষ্মণ চরিত্রে সানি সিং এবং লঙ্কেশ (রাবণ) চরিত্রে সাইফ আলি খান অভিনয় করেছেন। তবে হনুমানের মুখের কিছু সংলাপ নিয়ে ছবি বয়কটের ডাক উঠতে থাকে। এমনকী, আদালতের তরফ থেকেও নির্মাতাদের সমালোচনা করা হয়। 

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই প্রকাশ্যে এসেছে ওমজি ২-এর টিজার। ২০০১ সালের ব্লকবাস্টার হয়েছিল ওএমজি সিনেমাটি। নতুন সিনেমায় ভগবান শিব হিসেবে দেখানো হয়েছে অক্ষয় কুমারকে। আগেরবার নাস্তিক পরেশ রাওয়ালের জন্য মর্তে এসেছিলেন তিনি। আর এবারে শিবরূপী অক্ষয় শিব বিশ্বাসী কান্তি শরণ মুদগল (পঙ্কজ)-এর জন্য মর্তে আসবেন। 

ওএমজি ২-তে শিবের লুকই দেখা হয়েছে অক্ষয়কে। শার্টবিহীন অবতার, চুলে লম্বা ড্রেডলক, কপাল ছাই। কিন্তু অনেকেই টিজার দেখে কমেন্ট করছেন, ‘দয়া করে এতটুকু নিশ্চিত করুন যে এটি আমাদের হিন্দু সংস্কৃতিকে অসম্মান করবে না।’ অপরজন লেখেন, ‘ওএমজি ২ যেন আরও একটা আদিপুরুষ না হয়।’

ওএমজি ২-এ ইয়ামি গৌতম, পঙ্কজ ত্রিপাঠি এবং রামায়ণ-খ্যাত অরুণ গোভিলও রয়েছেন। এটি ১১ অগস্ট মুক্তি পাওয়ার কথা। বক্স অফিসে মুখোমুখি সংঘর্ষ হবে আরও একটি ব্লকবাস্টার সিনেমা গদর-এর সিক্যুয়ল গদর ২-এর সঙ্গে। যাতে রয়েছেন সানি দেওল ও আমিশা পাটেল। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল না ফেরার দেশে দঙ্গলের ববিতা, সুহানির পরিবারের পাশে দাঁড়াতে ফরিদাবাদ গেলেন আমির মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.